scorecardresearch
 

Priyanka Sarkar: পাছে কেউ চিনে ফেলে! মাস্ক পরেই ছেলেকে নিয়ে মেলায় ঘুরলেন প্রিয়াঙ্কা, VIRAL VIDEO

Priyanka Sarkar: মা-ছেলের এক আলাদাই বন্ধুত্ব, অন্য ধরনের বন্ডিং। তাই টলিউডের শীর্ষ তারকা হওয়া সত্ত্বেও ছেলের সব আবদার মেটান। কথা হচ্ছে অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার ও তাঁর ছেলে সহজকে নিয়ে। যেহেতু পুজো তাই সহজ এই আনন্দ উপভোগ করতে চান ভরপুর। অথচ মা তো অভিনেত্রী, সামনে আসলেই ঘিরে ধরবেন অনুরাগীরা।

Advertisement
প্রিয়াঙ্কা সরকার প্রিয়াঙ্কা সরকার
হাইলাইটস
  • সপ্তমীর সন্ধ্যায় ছেলে সহজকে নিয়ে মেলায় গিয়েছিলেন প্রিয়াঙ্কা। যদিও অভিনেত্রীর চটকদার সাজের সঙ্গে ছিল মাস্ক।

মা-ছেলের এক আলাদাই বন্ধুত্ব, অন্য ধরনের বন্ডিং। তাই টলিউডের শীর্ষ তারকা হওয়া সত্ত্বেও ছেলের সব আবদার মেটান। কথা হচ্ছে অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার ও তাঁর ছেলে সহজকে নিয়ে। যেহেতু পুজো তাই সহজ এই আনন্দ উপভোগ করতে চান ভরপুর। অথচ মা তো অভিনেত্রী, সামনে আসলেই ঘিরে ধরবেন অনুরাগীরা। কিন্তু তা বলে কি সহজ ঠাকুর দেখবে না, ছেলের আবদার মেটাতেই মা প্রিয়াঙ্কা মুখে মাস্ক পরেই ছেলেকে নিয়ে ঘুরলেন পুজো মণ্ডপে, মেলায়। 

সপ্তমীর সন্ধ্যায় ছেলে সহজকে নিয়ে মেলায় গিয়েছিলেন প্রিয়াঙ্কা। যদিও অভিনেত্রীর চটকদার সাজের সঙ্গে ছিল মাস্ক। যে কারণে কেউ চিনতে পারেননি। ছেলে সহজকে নিয়েই মেলা ঘুরলেন, নাগরদোলা চড়া থেকে বেলুন ফাটানো, আইসক্রিম খাওয়া, ঝালমুড়ি, কোল্ডড্রিঙ্কস, বাদ যায়নি কিছুই। তবে মাস্ক পরা থাকলেও প্রিয়াঙ্কাকে চিনতে পেরেছেন বেশ কিছুজন। আর বাধ্য হয়ে আবদারও মেটাতে হয়েছে তাঁদের। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় নবমীর রাতে পোস্ট করেন অভিনেত্রী।

রাহুলের সঙ্গে আলাদা থাকার পর থেকে ছেলে সহজকে একাই মানুষ করেছেন প্রিয়াঙ্কা। প্রতিটি উৎসব ছেলের সঙ্গেই কাটাতে ভালোবাসেন প্রিয়াঙ্কা। তবে এ বছরের পুজো একেবারেই অন্যরকম। বহু বছর আলাদা থাকার পর অবশেষে এক হচ্ছেন রাহুল-প্রিয়াঙ্কা। এই বছর পুজোটা একসঙ্গেই কাটিয়েছেন। প্রসঙ্গত, একসময়ে পরিচালক রাজ চক্রবর্তীর ‘চিরদিনই তুমি যে আমার’ ছবিতে জুটি বেঁধে ঝড় তুলেছিলেন রাহুল ও প্রিয়াঙ্কা। শুধু সিনেমায় নয়, বাস্তবেও প্রেমে পড়েন প্রিয়াঙ্কা ও রাহুল। বিবাহবন্ধনে আবদ্ধ হন দুই তারকা। তাঁদের জীবনে আসে একমাত্র সন্তান সহজ। কিন্তু হঠাৎই প্রিয়াঙ্কা, রাহুলের সুখের সংসারে অশান্তি। যা আদালত পর্যন্ত গড়ায়। ২০১৮ সাল থেকে প্রিয়াঙ্কা ও রাহুলের মধ্যে আইনি লড়াই চলছিল। 

Advertisement

তবে এখন আইনি জটিলতা মিটেছে। গত বছর দোলের সময় থেকেই একে-অপরের কাছে আসতে শুরু করেন রাহুল-প্রিয়াঙ্কা। শেষমেশ সেপ্টেম্বর মাসে ফের একসঙ্গে থাকার বার্তা দেন রাহুল ও প্রিয়াঙ্কা। 

আরও পড়ুন

Advertisement