scorecardresearch
 

Prosenjit Chatterjee Son: ইনিই প্রসেনজিত্‍-পুত্রের গার্লফ্রেন্ড? তৃষাণজিতের রোম্যান্টিক ছবিগুলি VIRAL

Prosenjit Chatterjee Son: বলিউডের মতো টলিউডেও স্টার কিডদের নিয়ে চর্চা কম নেই। পরিচালক কৌশিক-চূর্ণী পুত্র উজান থেকে শুরু করে স্বস্তিকা-কন্যা অন্বেষা, কৌশিক সেনের পুত্র ঋদ্ধি অথবা শান্তিলাল মুখোপাধ্যায়ের ছেলে ঋত্বিকদের নিয়ে টলিপাড়া যেন সরগরম। তাঁদের জীবনে কী চলছে, কী হচ্ছে, তা জানতে সবসময়ই আগ্রহ দেখিয়ে থাকেন সকলে।

Advertisement
প্রেমে পড়েছেন প্রসেনজিৎ-পুত্র প্রেমে পড়েছেন প্রসেনজিৎ-পুত্র
হাইলাইটস
  • বলিউডের মতো টলিউডেও স্টারকিডদের নিয়ে চর্চা কম নেই।

বলিউডের মতো টলিউডেও স্টারকিডদের নিয়ে চর্চা কম নেই। পরিচালক কৌশিক-চূর্ণী পুত্র উজান থেকে শুরু করে স্বস্তিকা-কন্যা অন্বেষা, কৌশিক সেনের পুত্র ঋদ্ধি অথবা শান্তিলাল মুখোপাধ্যায়ের ছেলে ঋত্বিকদের নিয়ে টলিপাড়া যেন সরগরম। তাঁদের জীবনে কী চলছে, কী হচ্ছে, তা জানতে সবসময়ই আগ্রহ দেখিয়ে থাকেন সকলে। তবে এঁদের সকলের মধ্যে সবচেয়ে বেশি চর্চা হয় প্রসেনজিৎ-র পুত্র তৃষাণজিৎ তথা মিশুককে নিয়ে। টলি পাড়ায় এখন জোর জল্পনা, বসন্তকালে ছেলে মিশুকের মনে ফাগুনের ছোঁয়া লেগেছে। প্রেমে পড়েছে প্রসেনজিৎ-অর্পিতার ছেলে, টলিপাড়ায় চলছে তা নিয়েই জোর গুঞ্জন। 

প্রসেনজিৎ-পুত্র তৃষাণজিৎ প্রেম করছেন নাকি। আসলে মিশুকের একটি পোস্ট ঘিরেই এই চর্চা শুরু হয়েছে। ইনস্টা স্টোরিতে মিশুক একটি ছবি পোস্ট করেছেন। যেখানে তাঁকে দেখা গিয়েছে একটি মেয়ের গালে চুমু দিতে। ইনস্টা স্টোরিতে এই রোম্যান্টিক মুহূর্ত শেয়ার হতেই টলি পাড়ায় জোর গুঞ্জন শুরু হয়। ডেনিম ও লাল রঙের ক্রপ টপ পরে রয়েছে মেয়েটি। তাকে জড়িয়ে চুমু দিচ্ছে মিশুক। আর এই ছবি সামনে আসতেই তৃষাণজিতের চর্চিত প্রেমিকা নিয়ে গুঞ্জন শুরু হয়। 

তবে এই প্রথম নয়, এর আগেও তৃষাণজিতের সঙ্গে এই মেয়েটিকে দেখা গিয়েছে বিভিন্ন পোস্ট ও স্টোরিতে। যেখান থেকে জানা গিয়েছে তার নাম লিতিকা প্রসাদ। প্রেম নিয়ে খুল্লামখুল্লা কিছু না বললেও, লিতিকা যে তাঁর জীবনের স্পেশ্যাল ওয়ান সেটা বারবার বুঝিয়ে দেন এই স্টার কিড। একসঙ্গে পড়াশোনা করেন মিশুক আর লিতিকা। সেখান থেকেই দুজনের আলাপ বলে জানা যায়। বেশ কয়েক বছর ধরেই প্রেমের সম্পর্কে রয়েছেন তাঁরা।

আরও পড়ুন

প্রসঙ্গত, গত বছর ৭ জানুয়ারি ছিল তৃষাণজিতের জন্মদিন। এইদিন মিশুক ১৮ বছরে পা দেন। বাবা প্রসেনজিতের পাশাপাশি ওইদিন লিতিকাও জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছিলেন মিশুককে। যে পোস্ট তৃষাণজিৎ তাঁর ইনস্টা স্টোরিতে শেয়ার করে লেখেন স্পেশাল ওয়ান। সঙ্গে ছিল চুমুর ইমোজি। তারপর থেকেই লিতিকা ও তৃষাণজিতের প্রেমচর্চা নিয়ে আলোচনা তুঙ্গে ওঠে। 

Advertisement

তৃষাণজিৎ-এর বান্ধবীর নাম লিতিকা প্রসাদ। ইনস্টায় পরস্পরকে ফলো করেন তাঁরা। তৃষাণজিতের ফেসবুক পোস্টেও তাকে নিয়ে রয়েছে একটা-দুটো ছবিও। তবে লিতিকার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট প্রাইভেট করা। বাবার মতোই হ্যান্ডসাম মিশুক। প্রসেনজিৎ ভক্তরা তাঁকেও পর্দায় দেখতে চাইছেন। মাঝেমাঝে বাবার সঙ্গে নেটপাড়ায় উঁকি দেন মিশুক। প্রতিবারই নেটিজেনরা তাঁকে প্রশ্ন করেন, কবে বিনোদন জগতে এন্ট্রি নেবেন? তবে একাধিক রিপোর্ট বলছে, অভিনয়ের জগতে আসতে চান না তিনি। বরং ফুটবলই তাঁর প্যাশন।

Advertisement