scorecardresearch
 

Prosenjit Chatterjee: বাবার সঙ্গে নেই সম্পর্ক, পিসি পল্লবীর সঙ্গে ডিনারে প্রসেনজিৎ-কন্যা

Prosenjit Chatterjee: বাবা টলিউডের শীর্ষ অভিনেতাদের মধ্যে একজন। টলিউডের গণ্ডি পেরিয়ে বলিউডেও তাঁর অভিনয় প্রশংসিত। অথচ তাঁর বড় মেয়ে এইসব কিছু থেকে দূরে বিদেশে বড় হয়ে উঠছেন একা একাই। বাবা-মেয়ের মধ্যে সম্পর্ক একেবারেই নেই। তবে বাবার সঙ্গে সম্পর্ক না থাকলেও পিসির সঙ্গে দারুণ হৃদ্যতা প্রসেনজিৎ-কন্যা প্রেরণার।

Advertisement
প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের মেয়ে ও বোন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের মেয়ে ও বোন
হাইলাইটস
  • বাবা টলিউডের শীর্ষ অভিনেতাদের মধ্যে একজন। টলিউডের গণ্ডি পেরিয়ে বলিউডেও তাঁর অভিনয় প্রশংসিত।

বাবা টলিউডের শীর্ষ অভিনেতাদের মধ্যে একজন। টলিউডের গণ্ডি পেরিয়ে বলিউডেও তাঁর অভিনয় প্রশংসিত। অথচ তাঁর বড় মেয়ে এইসব কিছু থেকে দূরে বিদেশে বড় হয়ে উঠছেন একা একাই। বাবা-মেয়ের মধ্যে সম্পর্ক একেবারেই নেই। তবে বাবার সঙ্গে সম্পর্ক না থাকলেও পিসির সঙ্গে দারুণ হৃদ্যতা প্রসেনজিৎ-কন্যা প্রেরণার। ক্রিসমাস সারপ্রাইজে তাই ভাইঝির সঙ্গে দেখা সেরে নিলেন পল্লবী চট্টোপাধ্যায় আর সেই ছবি শেয়ার করলেন তাঁর সোশ্যাল মিডিয়া পেজেও। 

প্রসঙ্গত, প্রেরণা প্রসেনজিৎ-এর দ্বিতীয় স্ত্রী অর্পণা গুহঠাকুরতার মেয়ে। প্রেরণা জন্মানোর কিছুদিনের মধ্যেই প্রসেনজিতের সঙ্গে তাঁর দ্বিতীয় স্ত্রীয়ের বিচ্ছেদ ঘটে। এরপরই মেয়েকে নিয়ে আলাদা হয়ে যান অপর্ণা। তারপর থেকেই মেয়ে প্রেরণার সঙ্গে কোনও যোগাযোগ নেই প্রসেনজিৎ-এর। তবে অভিনেতার বোন পল্লবী যে নিয়মিত যোগাযোগ রাখেন তাঁর প্রাক্তন বৌদি ও ভাইঝির সঙ্গে তা এই ছবি দেখেই স্পষ্ট। 

পল্লবী যে ছবিগুলি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়া পেজে সেখানে তিনি তাঁর ভাইঝি প্রেরণার সঙ্গে অনেকটা সময় কাটিয়েছেন। তাঁরা ডিনারও করেছেন একসঙ্গে। প্রসেনজিৎ-এর বোন এই ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ভাইঝি প্রেরণার সঙ্গে পুর্নমিলন বহু বছর পর, ছোট্ট পরীকে এখন সুন্দর যুবতী, এটা দারুণ এক ক্রিসমাস সারপ্রাইজ। এই ছবিতে পল্লবী প্রসেনজিৎ-এর প্রাক্তন স্ত্রী অপর্ণা গুহঠাকুরতাকে ট্যাগও করেছেন। আর এই ছবিগুলি দেখে এটা একেবারে স্পষ্ট যে পল্লবীর সঙ্গে যোগাযোগ রয়েছে তাঁর প্রাক্তন বৌদি ও ভাইঝির। এই ছবিতে প্রেরণা কমেন্টে জানিয়েছেন যে তাঁকে ও তাঁর পিসি পল্লবীকে মিষ্টি লাগছে।  

Advertisement

এখন বিদেশেই থাকেন অপর্ণা ও তাঁর মেয়ে প্রেরণা। বড় মেয়ের সঙ্গে কোনও রকমের যোগাযোগই নেই প্রসেনজিৎ-এর। চলতি বছরে এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে প্রসেনজিৎ জানিয়েছিলেন যে একদিন তিনি তাঁর মেয়েকে জড়িয়ে ধরতে চান। সেই সময়ের অপেক্ষায় রয়েছেন তিনি। রূপে-গুণে কোনও অংশে কম নন প্রেরণা। মেয়ে প্রেরণাও বড় হয়েছে মূলত মায়ের কাছেই। তাঁর রূপ দেখলে ভিরমি খাবেন তাবড় হিরোইনও। তবে না, হিরোইন হতে চাননি প্রেরণা। আদ্যপ্যান্ত ফ্যাশানিস্তা হলেও লাইমলাইট থেকে তাঁর অবস্থা বহু দূরে। আপাতত তিনি থাকেন লন্ডনে। ওকালতি নিয়ে পড়াশোনা করেন। নিজের বৃত্তে ভালই আছেন তিনি। বাবার সঙ্গে যোগাযোগ রাখার চেষ্টাও করেন না প্রেরণা।  

আরও পড়ুন

Advertisement