scorecardresearch
 

OTT প্লে চেঞ্জ মেকার অ্যাওয়ার্ড: একঝাঁক বলিউড তারার মাঝে 'মধ্যমণি' প্রসেনজিত্‍, PHOTOS

OTT প্লে চেঞ্জ মেকার অ্যাওয়ার্ড: ২০২৩ সালটা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের জন্য দারুণ এক বছর হতে চলেছে। এই বছর তাঁর হাতে যেমন রয়েছে একাধিক সিনেমা তেমনি চলতি বছরেই জুবিলি-র হাত ধরে প্রথমবার ওয়েব জগতে পা রাখলেন বুম্বা দা। শুক্রবারই মুম্বইতে আনুষ্ঠানিক ভাবে মুক্তি পেল ‘জুবিলি’-র ট্রেলার। আর রবিবার ছিল টলিউড অভিনেতার জন্য বড় একটি দিন। এদিন মুম্বইয়ের এক বিলাসবহুল হোটেলে জাঁকজমকভাবে অনুষ্ঠিত হল ওটিটি প্লের প্রথম চেঞ্জমেকার অ্যাওয়ার্ড ২০২৩।

Advertisement
ওটিটি প্লে চেঞ্জ মেকার অ্যাওয়ার্ডে প্রসেনজিৎ ওটিটি প্লে চেঞ্জ মেকার অ্যাওয়ার্ডে প্রসেনজিৎ
হাইলাইটস
  • ২০২৩ সালটা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের জন্য দারুণ এক বছর হতে চলেছে।
  • এই বছর তাঁর হাতে যেমন রয়েছে একাধিক সিনেমা তেমনি চলতি বছরেই জুবিলি-র হাত ধরে প্রথমবার ওয়েব জগতে পা রাখলেন বুম্বা দা।
  • শুক্রবারই মুম্বইতে আনুষ্ঠানিক ভাবে মুক্তি পেল ‘জুবিলি’-র ট্রেলার।

২০২৩ সালটা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের জন্য দারুণ এক বছর হতে চলেছে। এই বছর তাঁর হাতে যেমন রয়েছে একাধিক সিনেমা তেমনি চলতি বছরেই জুবিলি-র হাত ধরে প্রথমবার ওয়েব জগতে পা রাখলেন বুম্বাদা। শুক্রবারই মুম্বইতে আনুষ্ঠানিক ভাবে মুক্তি পেল ‘জুবিলি’-র ট্রেলার। আর রবিবার ছিল টলিউড অভিনেতার জন্য বড় একটি দিন। এদিন মুম্বইয়ের এক বিলাসবহুল হোটেলে জাঁকজমকভাবে অনুষ্ঠিত হল ওটিটি প্লের প্রথম চেঞ্জমেকার অ্যাওয়ার্ড ২০২৩। এই অনুষ্ঠানের মাধ্যমে বিনোদন জগতে যাঁরা ট্রেন্ড তৈরি করেছেন, চেনা ছক ভেঙে নতুন কিছু করে দেখিয়েছেন এবং যাঁরা পথপ্রদর্শন করেছেন, তাঁদের সম্মান জানানো হয়। আর সেই তালিকায় ছিলেন বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম অভিনেতা প্রসেনজিৎ। 

প্রসেনজিৎ দেখা করেন তাঁর বন্ধুদের সঙ্গে
রবিবার রাতেই অনুষ্ঠানের বেশ কিছু ছবি প্রসেনজিৎ ভাগ করে নেন সোশ্যাল মিডিয়া পেজে। যেখানে তিনি দেখা করেন বলিউড অভিনেতা রাজকুমার রাও, দক্ষিণী অভিনেত্রী প্রিয়া মণি রাজ, রূপালী গঙ্গোপাধ্যায়, গুলশন গ্রোভারের সঙ্গে। তাঁদের সঙ্গে তোলা ছবি তিনি পোস্ট করেন। এই ছবি পোস্ট করে ক্যাপশনে প্রসেনজিৎ লেখেন, 'আজকে ওটিটি প্লে চেঞ্জ মেকার অ্যাওয়ার্ডে আমি আমার প্রিয় কিছু মানুষের সঙ্গে বহুদিন পর দেখা করলাম।'

রাজকুমার রাওয়ের সঙ্গে প্রসেনজিৎ

ওটিটি প্লে চেঞ্জ মেকার অ্যাওয়ার্ড
প্রসঙ্গত, এই চেঞ্জমেকার অ্যাওয়ার্ড ২০২৩-র প্রথম বছরে ৪০ জন অভিনেতা, অভিনেত্রী, পরিচালক, কনটেন্ট ক্রিয়েটর এবং অন্যান্যদের সম্মান জানানো হয়। এঁদের মধ্যে ছিলেন পরিচালক, ছক ভাঙা অভিনেতা, এই দশকের সেরা পারফর্মার, বছরের সেরা রাইজিং স্টাররা। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এবারের অস্কার বিজয়ী তথা এলিফ্যান্ট হুইসপারার্সের প্রযোজক গুনীত মোঙ্গা, অভিনেতা রাজকুমার রাও, ঋষভ শেট্টি, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, অয়ন মুখোপাধ্যায়, সিদ্ধর্থ মালহোত্রা, সোহিনী সরকার, সারা আলি খান,  প্রিয়মণি, সায়নী গুপ্ত-সহ প্রথম সারির তারকারা 

Advertisement
প্রিয়মণির সঙ্গে বুম্বাদা

আরও পড়ুন: Prosenjit Chatterjee: ৬০ বছর বয়সেও একচেটিয়া ইন্ডাস্ট্রি কাঁপাচ্ছেন প্রসেনজিৎ , ২০২৩-এ কোন কোন ছবি উপহার দেবেন?

বারবার অভিনয়ের ছক ভেঙেছেন প্রসেনজিৎ
অভিনেতা হিসাবে প্রসেনজিৎ বারবার নিজেকে প্রমাণ করে চলেছেন। একসময় তিনি বাংলা সিনেমার দায়িত্ব নিজের কাঁধে নিয়েছিলেন। সেই সময় দর্শক হলমুখী হতে চাইতেন না। প্রসেনজিৎও কর্মাশিয়াল সিনেমা থেকে বেরিয়ে অন্য ধরনের ছবিতে কাজ করে তাঁর অভিনয় দক্ষতাকে তুলে ধরেছেন দর্শকের সামনে। তাঁর অভিনীত কাছের মানুষ, কাবেরী অন্তর্ধান, আয় খুকু আয় সহ একাধিক সিনেমায় প্রসেনজিৎ নিজের চেনা গণ্ডী ছেড়ে বেরিয়ে এসেছেন বারংবার। ৬০ বছর বয়সে এসেও তিনি একচেটিয়া কাজ করে চলেছেন। 

রূপালী ও গুলশন গ্রোভারের সঙ্গে অভিনেতা ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

আরও পড়ুন: Dev- Prosenjit: 'ব্র্যান্ড অ্যাম্বাসেডর' দেব, প্রসেনজিত্‍ বললেন, 'আমি কেন হঠাত্‍...'

প্রথম ওয়েব সিরিজ
জুবিলি সিরিজের মাধ্যমেই প্রসেনজিৎ এবার ওয়েব দুনিয়ায় পা রাখলেন। পরিচালক বিক্রমাদিত্য মোতওয়ানের এই সিরিজের মুখ্য চরিত্র শ্রীকান্ত রায়ের ভূমিকায় অভিনয় করেছেন প্রসেনজিৎ। এই সিরিজের ট্রেলার মুক্তির সময় বুম্বা দা বলেন, শ্রীকান্ত রায়ের মতো একটা চরিত্র আমি সব সময় করতে চেয়েছি। কারণ এই চরিত্রটির নানা দিক রয়েছে।” বুম্বাদা অভিনীত প্রথম ওয়েব সিরিজ়। সুতরাং স্বাভাবিকভাবেই উচ্ছ্বসিত বাংলার সিনেপ্রেমীরা। ৭ এপ্রিল মুক্তি পাবে প্রথম পাঁচটি এপিসোড। পরবর্তী পাঁচটি এপিসোড মুক্তি পাবে ১৪ এপ্রিল। 

Advertisement