scorecardresearch
 

Pushpa 2 Bangla Song: শ্রীজাতর লেখনীতে তিমিরের কণ্ঠে প্রকাশ্যে এল 'পুষ্পা ২'-র গান! VIRAL

দীর্ঘদিন শিরোনামে ছিল তেলেগু ক্রাইম অ্যাকশন থ্রিলারধর্মী ছবি 'পুষ্পা দ্য রাইজ'। দক্ষিণ ভারত তো বটেই, এছাড়াও প্রায় গোটা দেশেই ঝোড়ো ব্যাটিং করেছে এই ছবি। এমনকী পশ্চিমবঙ্গেও চুটিয়ে ব্যবসা করে, সুপার-ডুপার হিট 'পুষ্পা'।

Advertisement
তিমির, অল্লু ও শ্রীজাত তিমির, অল্লু ও শ্রীজাত

এবার বাংলাতেও চলবে 'পুষ্পা' ম্যাজিক- রাজত্ব করবে পুষ্পারাজ। আসলে তামিল, তেলুগু, মালয়লম, কন্নড়, হিন্দি ছাড়া বাংলাতেও মুক্তি পাবে ‘পুষ্পা ২’। 'পুষ্পা দ্য রুল' (Pushpa: The Rule)-র এই খবর চাউর হওয়ার পর থেকেই দারুণ উৎসাহিত বাঙালি দর্শক। এরই মাঝে  গিয়েছিল নতুন খবর। 'পুষ্পা'-র বাংলা ভার্সানে কণ্ঠ শোনা যাবে বাংলার জনপ্রিয় গায়ক তিমির বিশ্বাসের। এবার সেই জল্পনাই সত্যি হল। 

অন্যান্য ভাষার পাশাপাশি  বাংলাতেও প্রকাশ্যে এসেছে 'পুষ্পা দ্য রুল'-র প্রথম গান- 'পুষ্পা পুষ্পা'। শ্রীজাতর লেখনীতে গানটি গেয়েছেন তিমির বিশ্বাস। সামনে আসার পর থেকেই, মুহূর্তে ভাইরাল হয় বাংলা গানটি। বাংলার বক্স অফিসেও যে ফের 'পুষ্পা' ঝড় উঠতে চলেছে, ছবির প্রথম গানে সেই আভাস মিলল। 

যদিও এর আগে তিমির বিশ্বাসকে গানটি প্রসঙ্গে প্রশ্ন করা হলে, তিনি নিশ্চিত করেননি খবরটি। bangla.aajtak.in-র তরফে যোগাযোগ করা হলে, শিল্পী সে সময় বলেন, "আমি ঠিক জানি না খবরটা কীভাবে ছড়িয়েছে। এখনও পর্যন্ত এবিষয়ে কোনও কথা এমন জায়গায় নেই যে, আমি বলতে পারব কনফর্ম কিছু কথাবার্তা হয়েছে। আমিও অন্য একটি সূত্রে শুনেছি যে এটা হতে পারে। বাকি কোনও কিছুই জানি না। এখনও কোনও বিস্তারিত কিছু তথ্য নেই আমার কাছে। তবে যদি প্রাথমিক কোনও কথাও হয়, তাহলে আমি জানাবো। আসলে আমিও সকালে এই খবরটা পেয়েছি, তবে সেটা কোনও বিশ্বস্ত সূত্র নয়। তাই এখনই নিশ্চিতভাবে কিছু বলতে পারছি না।"  

 

 

এরকম কোনও প্রস্তাব এলে হ্যাঁ বলবেন তো? এই প্রশ্ন শুনে তিমিরের উত্তর ছিল, "আগে তো পুরো বিষয়টা জানতে হবে। কী গান, কী রকম ব্যাপার। যদি সবটা ঠিকঠাক হয়, তবেই... যদিও আমার চাওয়ার উপর তো কিছু হবে না। তবে যদি সত্যিই এরকম একটা প্রযোজনা সংস্থার কাজ হয়, তাহলে তো অনেক বড় ব্যাপার। সেটা অনেক কিছু পেরিয়ে আসবে, অত সোজা না বিষয়টা।"       

Advertisement

প্রসঙ্গত, দীর্ঘদিন শিরোনামে ছিল তেলেগু ক্রাইম অ্যাকশন থ্রিলারধর্মী ছবি 'পুষ্পা দ্য রাইজ'। দক্ষিণ ভারত তো বটেই, এছাড়াও প্রায় গোটা দেশেই ঝোড়ো ব্যাটিং করেছে এই ছবি। এমনকী পশ্চিমবঙ্গেও চুটিয়ে ব্যবসা করে, সুপার-ডুপার হিট 'পুষ্পা'। ছবির গানগুলিও যথেষ্ট হিট। আর সেই ট্রেন্ডিং গানে গা ভাসিয়েছিলেন আট থেকে আশি, টলি থেকে বলি তারকা ও নেটিজেনরা। এক কথায় বলা যায়, 'পুষ্পা' জ্বরে কাবু  ছিল নেটপাড়া। নান বাঁধা পেরিয়ে কিছুদিন আগেই প্রকাশ্যে এসেছে 'পুষ্পা'২ অর্থাৎ -র টিজার ও গান। চলতি বছরের ১৫ অগাস্ট আসছে সুকুমার পরিচালিত, আল্লু অর্জুনের এই বহু প্রতীক্ষিত ছবি। 
 

 

TAGS:
Advertisement