scorecardresearch
 

Pushpa 2 The Rule: বাস্তবেও ঝোঁকেন না পুষ্পা, জন্মদিনে আল্লু অর্জুন সম্পর্কে ৫ চমকে দেওয়ার মতো তথ্য

আজ, ৮ এপ্রিল। অভিনেতা আল্লু অর্জুনের জন্মদিন। ৪১ বছরে পা দিলেন তিনি। ‘পুষ্পা’-র দৌলতে আল্লু অর্জুন (Allu Arjun) এই মুহূর্তে দেশের সবথেকে বড় তারকাদের মধ্যে একজন। তাঁর পুষ্পা ছবি রেকর্ড হিট হয়েছে। এমনকি তাঁর ‘পুষ্পারাজ’ লুক অনুকরণ করতে শুরু করেছেন পুরুষরা।

Advertisement
আল্লু অর্জুন। ফাইল ছবি। আল্লু অর্জুন। ফাইল ছবি।
হাইলাইটস
  • আজ, ৮ এপ্রিল। অভিনেতা আল্লু অর্জুনের জন্মদিন।
  • ৪১ বছরে পা দিলেন তিনি।

আজ, ৮ এপ্রিল। অভিনেতা আল্লু অর্জুনের জন্মদিন। ৪১ বছরে পা দিলেন তিনি। ‘পুষ্পা’-র দৌলতে আল্লু অর্জুন (Allu Arjun) এই মুহূর্তে দেশের সবথেকে বড় তারকাদের মধ্যে একজন। তাঁর পুষ্পা ছবি রেকর্ড হিট হয়েছে। এমনকি তাঁর ‘পুষ্পারাজ’ লুক অনুকরণ করতে শুরু করেছেন পুরুষরা। তবে দক্ষিণ ভারতে ‘পুষ্পা’ রিলিজের আগে থেকেই আল্লু অর্জুন সুপারস্টার ছিলেন। ১৯৮৫ সালে মাত্র তিন বছর বয়সে শিশুশিল্পী হিসাবে কেরিয়ার শুরু করেছিলেন আল্লু অর্জুন। ষোল বছর বয়সে অভিনেতা হিসাবে পরিচিতি পান। আল্লু ছাড়াও তবে তাঁর আরও একটি নাম রয়েছে।

প্রকৃত নাম আল্লু অর্জুন হলেও অধিকাংশ মালয়ালম ডাবড ফিল্মে অভিনয় করার জন্য তাঁর নাম হয়ে যায় মল্লু অর্জুন। শৈশব থেকেই জিমন্যাস্টিকে পারদর্শী হওয়ার কারণে আল্লু অর্জুনের শরীর যথেষ্ট ফ্লেক্সিবল। ফলে যেকোনও নাচের স্টেপ অনায়াসেই আয়ত্ত করতে পারেন তিনি। ‘পুষ্পা’তেও তাঁর দক্ষ নাচ দেখে রীতিমতো উচ্ছ্বসিত তাঁর অনুরাগীরা। আল্লু অর্জুনের একটি প্রিয় হবি হল ফটোগ্রাফি।

শুধু ফিল্মে অভিনয় করাই নয়, ফিল্ম দেখতেও পছন্দ করেন আল্লু অর্জুন। এক-একটা ফিল্ম পনের-কুড়ি বার দেখেন তিনি। তবে অভিনয়ে যদি সফল না হতেন, তাহলে নিজের কেরিয়ারের প্ল্যান বি ভেবে রেখেছিলেন আল্লু অর্জুন। একটি সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন, অ্যানিমেশন নিয়ে কোর্স করার পাশাপাশি হায়দ্রাবাদের একটি কোম্পানিতে ইন্টার্নশিপ করেছেন তিনি।
প্রতি বছর নিজের জন্মদিনটা একটু অন্যরকম ভাবে কাটান আল্লু অর্জুন। এদিন তিনি রক্তদান করেন। কখনও শিশুদের সঙ্গে সময় কাটান। অভিনয় ও নাচের পাশাপাশি নিজের ফিল্মে গানও গেয়েছেন আল্লু অর্জুন। এছাড়াও রয়েছে গাড়ির শখ। আল্লু অর্জুনের গ্যারাজে রেঞ্জ রোভার থেকে বিলাশবহুল ব্যক্তিগত ভ্যানিটি ভ্যান প্রায় সবই রয়েছে।

সাতটি ফিল্ম ফেয়ার পুরস্কারের অধিকারী অর্জুন ঘনিষ্ঠ মহলে ‘বান্নি’ নামে পরিচিত। ১০৮৫ সালে তাঁর কাকা চিরঞ্জীবির হাত ধরে ‘বিজেতা’ ফিল্মে ডেবিউ করেছিলেন অর্জুন। এরপর তিনি আরও একটি ফিল্মে ক্যামিও করলেও শৈশবে অভিনয় নিয়ে বেশিদূর এগোতে পারেননি অর্জুন। পরবর্তীকালে সাবালক হওয়ার পর ‘গঙ্গোত্রী’ ফিল্মের মাধ্যমে আল্লু অর্জুন হিসাবে অভিনেতার আত্মপ্রকাশ ঘটে। ২০১১ সালে স্নেহা রেড্ডিকে বিয়ে করেছেন। তাঁদের এক ছেলে রয়েছে যার নাম আল্লু আয়ান এবং এক কন্যা রয়েছে যার নাম আল্লু আরহা। 

Advertisement

আরও পড়ুন-টিজারেই ঝড়, শাড়িতে রুদ্র অবতারে 'পুষ্পা', চেনা দায়!

 


 

Advertisement