scorecardresearch
 

Pushpa: The Rule: ফিরছে 'পুষ্পারাজ! বাংলার লাল মাটিতে হবে অল্লু- রশ্মিকার ছবির শ্যুটিং?

Pushpa Sequel: কোভিড পরবর্তী সময়, বক্স অফিস এতটা বিপুল সাফল্যের মুখ খুব কম ছবিই দেখেছে। ছবির গানগুলিও যথেষ্ট হিট। আর সেই ট্রেন্ডিং গানে গা ভাসিয়েছেন আট থেকে আশি, টলি থেকে বলি তারকা ও নেটিজেনরা।

Advertisement
অল্লু অর্জুন - রশ্মিকা মন্দানা অল্লু অর্জুন - রশ্মিকা মন্দানা

দীর্ঘদিন সংবাদের শিরোনামে ছিল তেলেগু ক্রাইম অ্যাকশন থ্রিলারধর্মী ছবি 'পুষ্পা দ্য রাইজ' (Pushpa: The Rise)। দক্ষিণ ভারত তো বটেই, এছাড়াও প্রায় গোটা দেশেই ঝোড়ো ব্যাটিং করেছে এছবি। এমনকী পশ্চিমবঙ্গেও চুটিয়ে ব্যবসা করে, সুপার-ডুপার হিট 'পুষ্পা'। কোভিড পরবর্তী সময়, বক্স অফিস এতটা বিপুল সাফল্যের মুখ খুব কম ছবিই দেখেছে। ছবির গানগুলিও যথেষ্ট হিট। আর সেই ট্রেন্ডিং গানে গা ভাসিয়েছেন আট থেকে আশি, টলি থেকে বলি তারকা ও নেটিজেনরা। সিনেমাপ্রেমীদের জন্য রয়েছে দারুণ সুখবর।

'পুষ্পা' জ্বরে কাবু  ছিল নেটপাড়া। জল্পনার অবসান। বাঁধা পেরিয়ে এবার শ্যুটিং ফ্লোরে 'পুষ্পা' ২ অর্থাৎ 'পুষ্পা দ্য রুল' (Pushpa: The Rule)। সোমবার থেকে শুরু হল প্রতীক্ষিত ছবির শ্যুটিং। এদিন শুভ মহরৎ-র পরই ময়দানে নেমেছে টিম। সেই ছবি ইতিমধ্যে নেটমাধ্যমে ভাইরাল। ফের দর্শকদের সামনে ধরা দেবেন অল্লু অর্জুন - রশ্মিকা মন্দানা জুটি। পরিচালনার দায়িত্ব সামলাবেন সুকুমার। তবে সুখবর এখানেই শেষ না।

 

Pushpa The Rule shooting may be in west bengal Bankura

বাংলার দর্শকদের জন্য রয়েছে আরও এক চমক। শোনা যাচ্ছে, 'পুষ্পা'-র সিক্যুয়েলের কিছু গুরুত্বপূর্ণ দৃশ্যের শ্যুটিং হবে পশ্চিমবঙ্গে। বাঁকুড়ার খাঁতড়া রেঞ্জে বেশ কিছুদিন চলবে 'পুষ্পারাজ'। ছবির টিমের তরফ থেকে এবিষয়ে কোনও তথ্য না মিললেও, খবর অনুসারে, লাল মাটির দেশেই নাকি বেশ কিছু অ্যাকশন সিকোয়েন্সের শ্যুট করবেন অল্লু অর্জুন।            

বলাই বাহুল্য একথা শুনে দর্শক- বিশেষত বাঙালি দর্শকদের উত্তেজনার পারদ চড়বে আরও অনেকটা। তবে এবার কতটা সফল হতে পারে এই ছবি, দর্শকদের প্রত্যাশা অনুযায়ীই ব্যাটিং করতে পারে নাকি, তা সময়ই বলবে। ইন্ডাস্ট্রি সূত্রের খবর অনুসারে ‘পুষ্পা:দ্য রুল’-র জন্য প্রাথমিক বাজেট ধরা রয়েছে প্রায় ৩৫০ কোটি টাকা। যদিও সেই টাকার অঙ্ক ছাড়াতে পারে আরও বিপুল পরিমাণে। সব ঠিক থাকলে বিশ্বের মোট ১০ ভাষায় মুক্তি পাবে 'পুষ্পা দ্য রুল'।

Advertisement


 

Advertisement