scorecardresearch
 

Rachana Banerjee: বিমানে উঠেই অবাক রচনা, তাঁর সিটে রাখা 'ভালোবাসা'র চিঠি, আরও কী কী ছিল ?

Rachana Banerjee: টেলিভিশনের দৌলতে রচনা বন্দ্যোপাধ্যায় এখন ঘরে ঘরে পৌঁছে গিয়েছেন। তাঁর শো দিদি নম্বর ১ রিয়্যালিটি শোগুলির মধ্যে অন্যতম। আর সেই রচনার জনপ্রিয়তা ছুঁল আকাশও। বিমানবন্দরে বা বিমানে যাত্রীদের সঙ্গে অনেক ধরনের ঘটনাই ঘটে। কখনও খারাপ আবার কখনও বা ভাল। সাধারণ যাত্রী থেকে তারকারা সেই সব ঘটনাকে তাঁদের সোশ্যাল মিডিয়া পেজে তুলে ধরেন।

Advertisement
রচনা বন্দ্যোপাধ্যায় রচনা বন্দ্যোপাধ্যায়
হাইলাইটস
  • টেলিভিশনের দৌলতে রচনা বন্দ্যোপাধ্যায় এখন ঘরে ঘরে পৌঁছে গিয়েছেন।

টেলিভিশনের দৌলতে রচনা বন্দ্যোপাধ্যায় এখন ঘরে ঘরে পৌঁছে গিয়েছেন। তাঁর শো দিদি নম্বর ১ রিয়্যালিটি শোগুলির মধ্যে অন্যতম। আর সেই রচনার জনপ্রিয়তা ছুঁল আকাশও। বিমানবন্দরে বা বিমানে যাত্রীদের সঙ্গে অনেক ধরনের ঘটনাই ঘটে। কখনও খারাপ আবার কখনও বা ভাল। সাধারণ যাত্রী থেকে তারকারা সেই সব ঘটনাকে তাঁদের সোশ্যাল মিডিয়া পেজে তুলে ধরেন। সম্প্রতি সেরকমই এক ঘটনা ঘটে গেল রচনা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গেও। 

এক বেসরকারি বিমান সংস্থার বিমানে করে কলকাতা থেকে জয়পুর যাচ্ছিলেন রচনা। আর সেই বিমানের কর্মীরা তাঁকে দেখে আহ্লাদে আটখানা হয়ে যাওয়ার জোগাড়। গোটা সফরেই তাঁরা রচনাকে নিজেদের মধ্যে পেয়ে খুব খুশি। আর রচনাও তাঁদের আতিথেয়তায় রীতিমতো মুগ্ধ। বিমান থেকে নামার সময় বিমান সেবিকারা তাঁকে ভালোবাসা ভরা চিঠিও দিলেন। সেই চিঠি রচনা বন্দ্যোপাধ্যায় তুলে ধরেছেন তাঁর সোশ্যাল মিডিয়া পেজে। 

রচনাকে বিমান সেবিকারা লিখেছেন, আপনাদের আমাদের মাঝে পেয়ে আমরা দারুণ আনন্দ পেয়েছি। হাজার হাজার মানুষের অনুপ্রেরণা আপনি। আপনার সঙ্গে আলাপ হয়ে আমরা আপ্লুত। অনেক ভালোবাসা, সম্মান জানালাম। এই চিঠির সঙ্গে রচনাকে কিছু সুস্বাদু খাবারও বিমান সেবিকারা উপহার দিয়েছেন। অভিনেত্রী এই ভালোবাসা পেয়ে আপ্লুত। তিনি সোশ্যাল মিডিয়ায় গোটা বিষয়টি তুলে ধরে কৃতজ্ঞতা জানিয়েছেন। 

Advertisement

বাংলা বিনোদন জগতের অন্যতম মুখ রচনা বন্দ্যোপাধ্যায়। একসময় বাণিজ্যিক ছবিতে অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেন। কাজ করেছেন ওড়িয়া ছবিতেও। অমিতাভ বচ্চনের বিপরীতেও কাজ করতে দেখা যায় রচনাকে। তবে এখন তিনি সিনেমা জগত থেকে বেশ কয়েক বছর হল সরে এসেছেন। দিদি নম্বর ১ শোতে রচনা এখন সঞ্চালিকার ভূমিকায়। সকলের কাছে তিনি দিদি বলেই পরিচিত। এই শো তাঁকে অন্য এক পরিচিতি দিয়েছে। দিদি নম্বর ১ রচনাকে ছাড়া একেবারেই বেমানান। 

আরও পড়ুন

Advertisement