scorecardresearch
 

Nusrat Jahan : ফাঁস হয়ে গেল নুসরতের ছেলের ছবি, দেখুন

Nusrat Jahan : টলিউডের অন্যতম দুই অভিনেত্রী হলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় ও নুসরত জাহান। অভিনয়ের পাশাপাশি এখন দুজনেই মাতৃত্বের স্বাদ অনুভব করছেন। শুভশ্রীর ছেলে ইউভান সোশ্যাল মিডিয়ায় দারুণভাবে জনপ্রিয় হলেও নুসরত তাঁর পুত্র ঈশানের ছবি এখনও প্রকাশ্যে নিয়ে আসেননি। সোশ্যাল মিডিয়া থেকে তিনি তাঁর ছেলেকে দূরে রাখার সিদ্ধান্ত নিয়েছেন।

Advertisement
নুসরত জাহান ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম নুসরত জাহান ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • টলিউডের অন্যতম দুই অভিনেত্রী হলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় ও নুসরত জাহান। অভিনয়ের পাশাপাশি এখন দুজনেই মাতৃত্বের স্বাদ অনুভব করছেন।
  • এবার একই ফ্রেমে ধরা দিলেন নুসরত ও শুভশ্রীর পুত্র। ছবি সৌজন্যে পরিচালক রাজ চক্রবর্তী।

টলিউডের অন্যতম দুই অভিনেত্রী হলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় ও নুসরত জাহান। অভিনয়ের পাশাপাশি এখন দুজনেই মাতৃত্বের স্বাদ অনুভব করছেন। শুভশ্রীর ছেলে ইউভান সোশ্যাল মিডিয়ায় দারুণভাবে জনপ্রিয় হলেও নুসরত তাঁর পুত্র ঈশানের ছবি এখনও প্রকাশ্যে নিয়ে আসেননি। সোশ্যাল মিডিয়া থেকে তিনি তাঁর ছেলেকে দূরে রাখার সিদ্ধান্ত নিয়েছেন। সকলের অলক্ষ্যেই বেড়ে উঠছে ইশান। তবে এবার একই ফ্রেমে ধরা দিলেন নুসরত ও শুভশ্রীর পুত্র। ছবি সৌজন্যে পরিচালক রাজ চক্রবর্তী। 

শুভশ্রীর বাড়িতে আড্ডায় ব্যস্ত নুসরত
শনিবার রাজ তাঁর নিজের ইনস্টাগ্রামে শুভশ্রী ও ইউভান ও নুসরত-ঈশানের আড্ডার ঝলক শেয়ার করলেন। ছবি দেখে বোঝা যাচ্ছে যে এটা শুভশ্রী-রাজের আরবানার ফ্ল্যাট। ব্যালকনির সামনে দুই অভিনেত্রী ক্যামেরার উল্টোদিক করে ছবি তুলেছেন। তাঁদের দুজনের কোলেই রয়েছে তাঁদের দুই পুত্র। ইউভানের থেকে কিছুটা ছোট ঈশান। তবে তাদের বন্ধুত্বে কোনও খামতি নেই।

আরও পড়ুন: Nusrat Jahan-Shrikant Mohta: ঘর ভেঙে যাচ্ছিল প্রোডিউসারের, আজও চর্চায় শ্রীকান্ত-নুসরত রিলেশন

দুই অভিনেত্রীদের কোলে ছিল একরত্তিরা
শুভশ্রী পরেছিলেন হলুদ-সবুজ কুর্তায়। আর নুসরতের পরনে ছিল লাল রঙের হুডি, চুল বিনুনি করা। ইউভান ও ইশান পরেছিল সাদা রঙের টি-শার্ট। এই ছবি পোস্ট করে ক্যাপশনে রহস্য বজায় রেখেছেন রাজ চক্রবর্তী। ছবির ক্যাপশনে লেখা, ‘বলুন দেখি তো কারা?’এই ছবি দেখে যদিও নেটিজেনদের বুঝতে কোনও অসুবিধা হয়নি এঁরা আসলে কারা। 

Advertisement

আরও পড়ুন: Nusrat Jahan: যশ নয়, এর সঙ্গে নিজের সব সিক্রেট শেয়ার করেন নুসরত

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল শুভশ্রী-পুত্র ইউভান
জন্মের পর থেকেই সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল শুভশ্রী-রাজ পুত্র ইউভান। সোশ্যাল মিডিয়ায় ইউভানের ছোটখাটো মুহূর্ত নিয়ে একাধিক ছবি-ভিডিও পোস্ট করে থাকেন। নেটিজেনদের কাছেও খুব প্রিয় ইউভান। স্টারকিড হিসাবে টলিউডে ইউভানের জনপ্রিয়তা তুঙ্গে। অপরদিকে একেবারে উল্টো পথে চলেছেন নুসরত। অর্ন্তঃসত্ত্বা হওয়ার পর থেকেই নুসরত নিজেকে সবার আড়ালে নিয়ে চলে যান। ঈশানের জন্মের পর থেকেই মা নুসরত ছেলেকে সোশ্যাল মিডিয়া থেকে একেবারে দূরে সরিয়ে রেখেছিলেন। ২০২১ সালে অগাস্ট মাসে জন্ম হয় ঈশানের। কিন্তু কেন সোশ্যাল মিডিয়া থেকে দূরে রাখেন নুসরত তাঁর পুত্রকে। এ বিষয়ে এক পুরনো সাক্ষাৎকারে নুসরত জানিয়েছিলেন যে যশের বড় ছেলেও কোনও ট্যাগ বা বিশেষ কোনও নাম ছাড়াই বড় হচ্ছে। ঈশানকেও সেভাবে বড় করা হচ্ছে। তার কোনও ধরনের লাইমলাইটের দরকার নেই। 

 

আরও পড়ুন: Subhashree-Yuvaan: এই বয়সেই 'গ্র্যাজুয়েট হয়ে গেল ইউভান', অভিনন্দন মা শুভশ্রীকে

ঈশান বহুদিন পর ক্যামেরার সামনে এল
মা হওয়ার খবর সামনে আসার পর থেকেই নুসরত জাহানকে নিয়ে কম বিতর্ক হয়নি। তাঁর পুত্র ঈশান জন্মানোর পর থেকে তার বাবা কে সেই নিয়ে জল্পনা ছিল তুঙ্গে। তবে অবশেষে নুসরত-পুত্রের শংসাপত্র সামনে আসতে বোঝা যায় যে ঈশানের বাবা যশই। জন্মের পর একবার মাত্র সোশ্য়াল মিডিয়ায় ঈশানের ঝলক শেয়ার করেছিলেন তারকা দম্পতি। যশের বড় ছেলে রেয়াংশের কোলে দেখা মিলেছিল ভাইয়ের। প্রায় দেড় বছর পর সোশ্যাল মিডিয়ায় নুসরত-পুত্রের দেখা মিলল। 

Advertisement