scorecardresearch
 

Raj-Subhashree: এই প্রথম রাজ-শুভশ্রীর পুজোর অ্যালবাম, গায়ক কে জানুন

Raj-Subhashree: পুজো আসতে আর মাত্র কয়েকটা দিন বাকি। চারদিকে সাজো সাজো রব পড়ে গিয়েছে। শহরজুড়ে পুজোর গন্ধে মাতোয়ারা সবাই। টলি পাড়াতেও পুজোর আমেজ একেবারে তুঙ্গে। আর চক্রবর্তী পরিবারে এই বছরের পুজো আরও যেন স্পেশ্যাল। কারণ পুজোর পর পরই রাজ-শুভশ্রীর জীবনে আসতে চলেছে দ্বিতীয় সন্তান। আর তা নিয়ে পরিবারে খুশির আবহ দ্বিগুণ।

Advertisement
শুভশ্রী-রাজের পুজোর অ্যালবাম শুভশ্রী-রাজের পুজোর অ্যালবাম
হাইলাইটস
  • টলি পাড়াতেও পুজোর আমেজ একেবারে তুঙ্গে। আর চক্রবর্তী পরিবারে এই বছরের পুজো আরও যেন স্পেশ্যাল।

পুজো আসতে আর মাত্র কয়েকটা দিন বাকি। চারদিকে সাজো সাজো রব পড়ে গিয়েছে। শহরজুড়ে পুজোর গন্ধে মাতোয়ারা সবাই। টলি পাড়াতেও পুজোর আমেজ একেবারে তুঙ্গে। আর চক্রবর্তী পরিবারে এই বছরের পুজো আরও যেন স্পেশ্যাল। কারণ পুজোর পর পরই রাজ-শুভশ্রীর জীবনে আসতে চলেছে দ্বিতীয় সন্তান। আর তা নিয়ে পরিবারে খুশির আবহ দ্বিগুণ। পুজো আসছে আর ছোট্ট ইউভান তাই রীতিমতো ফুর্তিতে। সেই আনন্দেই ইউভান মাকে শুনিয়ে দিল পুজোর গানও। 

শুভশ্রী সম্প্রতি ইনস্টাগ্রামে ইউভানের একটি ছোট ভিডিও পোস্ট করেছেন। যেখানে ইউভান খাটের ওপর বসে আদো আদো গলায় গাইছে পুজোর গন্ধ এসেছে গানটি। ছেলের সঙ্গে গলা মিলিয়েছেন মা শুভশ্রীও। ইউভান কিন্তু একেবারে দুষ্টুমির ছলেই গানটা গাইছে, সেটা ভিডিও দেখেই স্পষ্ট। এই ভিডিও পোস্ট করে শুভশ্রী ক্যাপশনে লিখেছেন, আমাদের পুজোর অ্যালবাম। গায়ক ইউভান। এর আগেও শুভশ্রী তাঁর ছেলের একাধিক ভিডিও পোস্ট করেছেন। যেখানে ইউভানের দুষ্টুমি সকলের নজরে পড়েছে।

ডিসেম্বরেই শুভশ্রীর দ্বিতীয় সন্তান ডেলিভারি হওয়ার কথা রয়েছে। কিছুদিন আগেই ঘরোয়াভাবে সাধও খেয়েছেন অভিনেত্রী। এখন পুরোপুরি বিশ্রামের মধ্যেই রয়েছেন তিনি। শুধুমাত্র ডান্স বাংলা ডান্স-এর বিচারকের ভূমিকাতেই এখন আপাতত রয়েছেন তিনি। এরই মাঝে পরিচালক-স্বামী রাজ চক্রবর্তীর সঙ্গে ডিনার ডেটে গিয়েছিলেন শুভশ্রী। সেই ছবিও অভিনেত্রী তাঁর ইনস্টা স্টোরিতে পোস্ট করেছেন। এখন বেশিরভাগ সময়টাই শুভশ্রী বাড়িতেই কাটাচ্ছেন। ইউভানকে বেশি করে সময় দিচ্ছেন। 

Advertisement

জুন মাসের শেষের দিকেই শুভশ্রী ও রাজ ঘোষণা করেছিলেন যে তাঁদের জীবনে দ্বিতীয় সন্তান আসতে চলেছে। এক সাক্ষাৎকারে রাজ জানিয়েছেন যে দ্বিতীয় সন্তান আসছে একেবারেই প্ল্যান করে। কারণ তাঁরা ঠিকই করেছিলেন যে ইউভানের তিন বছর পরই তার খেলার সঙ্গী আনা হবে। শুভশ্রী এখন নিজেকে ফিট রাখতে নিয়মিত জিমও করছেন। সবকিছু মিলিয়ে চক্রবর্তী পরিবার অপেক্ষা করে রয়েছেন তাঁদের দ্বিতীয় সন্তানকে স্বাগত জানানোর জন্য। 

আরও পড়ুন

   
  

Advertisement