scorecardresearch
 

প্রেম চোপড়াকে KISS করলেন রাখি! ভিডিও Viral

প্রেম চোপড়ার (Prem Chopra) হাতে আঘাত লেগেছে এবং তাতে প্লাস্টার করা রয়েছে। আর রাখি সাওয়ান্ত প্রেম চোপড়ার সেই আঘাত পাওয়া হাতে চুমু খেয়ে তাঁর দ্রুত আরোগ্য কামনা করছেন। নিজের চোটের বিষয়ে ই-টাইমসকে প্রেম চোপড়া জানান, দুবাইতেই তাঁর হাতে চোট লেগেছিল। তিনি মুম্বইতে ফিরেও এসেছেন। কিন্তু হাত পুরোপুরি সারতে কিছুটা সময় লাগবে।

Advertisement
প্রেম চোপড়া ও রাখি সাওয়ান্ত প্রেম চোপড়া ও রাখি সাওয়ান্ত
হাইলাইটস
  • অ্যাওয়ার্ড অনুষ্ঠানে দেখা রাখি-প্রেমের
  • প্রেম চোপড়ার হাতে চুমু রাখি সাওয়ান্তের
  • রাখির প্রশংসায় পঞ্চমুখ প্রেম

রাখি সাওয়ান্তের(Rakhi Sawant) ফ্যানেদের জন্য আরও একটি খবর। সম্প্রতি দুবাইতে একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে সামিল হয়েছিলেন রাখি সাওয়ান্ত। সেখানে কাজল, বিবেক ওবেরয়, সানি লিওনি, প্রেম চোপড়া, রনজিতের মতো অভিনেতা অভিনেত্রীরাও ছিলেন। অনুষ্ঠানের মাঝে প্রেম চোপড়ার সঙ্গে সাক্ষাৎ হয় রাখি সাওয়ান্তের। উভয়ের সাক্ষাতের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছে। 

ভিডিওতে দেখা যাচ্ছে, প্রেম চোপড়ার (Prem Chopra) হাতে আঘাত লেগেছে এবং তাতে প্লাস্টার করা রয়েছে। আর রাখি সাওয়ান্ত প্রেম চোপড়ার সেই আঘাত পাওয়া হাতে চুমু খেয়ে তাঁর দ্রুত আরোগ্য কামনা করছেন। নিজের চোটের বিষয়ে ই-টাইমসকে প্রেম চোপড়া জানান, দুবাইতেই তাঁর হাতে চোট লেগেছিল। তিনি মুম্বইতে ফিরেও এসেছেন। কিন্তু হাত পুরোপুরি সারতে কিছুটা সময় লাগবে। প্রেম চোপড়া আরও জানান, তাঁর ২টি আঙুল ফ্র্যাকচার হয়েছে। চিকিৎসক জানিয়েছেন, আঘাত গুরুতর হলেও চিন্তার কোনও কারণ নেই। 

অন্যদিকে তাঁর হাতে রাখির চুমু খাওয়ার প্রসঙ্গে প্রশ্ন করা হলে প্রেম চোপড়া বলেন, রাখি খুবই আবেগপ্রবণ। যাঁরা স্পষ্ট কথা বলেন, তাঁরা ভিতরে ভিতরে খুব আবেগপ্রবণ হন। রাখি খুবই ভাল। সে যেভাবে তাঁর পরিবারের দেখাশোনা করে তা প্রশংসার যোগ্য। এক্ষেত্রে তাঁর হাতে রাখির চুমু খাওয়ার বিষয়টিকে একটি মিষ্টি ঘটনা বলেই ব্যাখ্যা করেছেন প্রেম চোপড়া। প্রসঙ্গত এই অনুষ্ঠানে লাইফ টাইম অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ড (Lifetime Achievement Award) দেওয়া হয় প্রেম চোপড়াকে।   

Advertisement


 

Advertisement