scorecardresearch
 

Bollywood Wedding: বছরের শুরুতেই বলিউডে বিয়ে, চারহাত এক হচ্ছে রকুল-জ্যাকির, কবে?

Bollywood Wedding: বছর শুরু হতে না হতেই বলিউডে বিয়ের সানাই বাজতে চলেছে। বি-টাউনে গতবছর একগুচ্ছ বিয়ের পর এবার ২০২৪ সালেও বিয়ের পিঁড়িতে বসতে চলেছে বলিউডের এক চর্চিত জুটি। বেশ কিছু বছর সম্পর্কে থাকার পর রকুল প্রীত সিং ও জ্যাকি ভাগনানি এবার তাঁদের সম্পর্ককে একধাপ এগিয়ে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন।

Advertisement
রকুল-জ্যাকি বিয়ে করছেন রকুল-জ্যাকি বিয়ে করছেন
হাইলাইটস
  • বছর শুরু হতে না হতেই বলিউডে বিয়ের সানাই বাজতে চলেছে।

বছর শুরু হতে না হতেই বলিউডে বিয়ের সানাই বাজতে চলেছে। বি-টাউনে গতবছর একগুচ্ছ বিয়ের পর এবার ২০২৪ সালেও বিয়ের পিঁড়িতে বসতে চলেছে বলিউডের এক চর্চিত জুটি। বেশ কিছু বছর সম্পর্কে থাকার পর রকুল প্রীত সিং ও জ্যাকি ভাগনানি এবার তাঁদের সম্পর্ককে একধাপ এগিয়ে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন। রকুল ও জ্যাকি চলতি বছরের ফেব্রুয়ারিতেই বিয়ে করবেন বলে সিদ্ধান্ত নিয়েছেন। এর আগে এই জুটি বিদেশে ডেস্টিনেশন ওয়েডিং করবেন বলে শোনা গিয়েছিল। যদিও এই মুহূর্তে তাঁরা বিদেশে ডেস্টিনেশন ওয়েডিং করবেন না বলেই জানিয়েছেন।  

থাইল্যান্ডে বন্ধুদের সঙ্গে রয়েছেন জ্যাকি ও রকুল। আর ফিরে এসেই বিয়ের শপিং শুরু হয়ে যাবে। ফেব্রুয়ারিতেই বিয়ের পিঁড়িতে বসবেন রকুল-জ্যাকি। খুব ব্যক্তিগত স্তরে এই বিয়ে সারতে চাইছেন বলিউডের এই লাভ বার্ডস। অন্দরের খবর, সমুদ্র সৈকতে রকুল ও জ্যাকি তাঁদের বিয়ে করতে চান। তবে এখনও তাঁরা ডেস্টিনেশন ওয়েডিং-এর জন্য জায়গা খুঁজে চলেছেন। বিশেষ সূত্রের খবর, গোয়াতে নাকি এই কাপল ২২ ফেব্রুয়ারি একে-অপরের গলায় মালা দেবেন।  

কয়েক বছর ধরে রকুল ও জ্যাকি সম্পর্কে রয়েছেন বলে জানা গিয়েছে। শুরু থেকেই জ্যাকি এবং রকুল তাঁদের ব্যক্তিগত সম্পর্ককে আড়ালে রাখতে চেয়েছিলেন। বিয়ের ক্ষেত্রেও তাঁরা খুব বেশি প্রচার চাইছেন না। শোনা যাচ্ছে, পরিবার এবং ইন্ডাস্ট্রির হাতে গোনা বন্ধুবান্ধবের উপস্থিতিতে তাঁরা বিয়ে করবেন। পরে মুম্বইতে তাঁদের ইন্ডাস্ট্রির বন্ধু-বান্ধবদের জন্য বিশেষ পার্টির আয়োজন করবেন। প্রসঙ্গত, ২০২১ সালে রকুল এবং জ্যাকির সম্পর্কের কথা প্রকাশ্যে আসে। জ্যাকি তাঁর জন্মদিনে রাকুলের সঙ্গে একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সম্পর্কে সিলমোহর দেন। 

আরও পড়ুন

রকুল ও জ্যাকিকে এর আগে একাধিক ইভেন্টে একসঙ্গে দেখা গিয়েছিল। এবার খুব শীঘ্রই বিয়ের বন্ধনে আবদ্ধ হতে চলেছেন তাঁরা। এই মুহূর্তে রকুল ও জ্যাকি দুজনেই নিজেদের কাজ নিয়ে ভীষণ ব্যস্ত। রকুলকে এর পর কমল হাসন অভিনীত 'ইন্ডিয়ান ২’ ছবিতে দেখা যাবে। অন্য দিকে জ্যাকি ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’র মুক্তির কাজে ব্যস্ত হয়ে পড়বেন। অক্ষয় কুমার এবং টাইগার শ্রফ অভিনীত ছবিটি আগামী ইদে মুক্তি পাবে।

Advertisement


 

Advertisement