scorecardresearch
 

Ramprasad Serial: আসছে সব্যসাচীর 'রামপ্রসাদ', বন্ধ হতে পারে জনপ্রিয় সিরিয়াল 'গাঁটছড়া'

Ramprasad Serial: গত কয়েক মাসে বেশ কিছু ভালো ভালো সিরিয়াল শুধুমাত্র টিআরপি না থাকার কারণে বন্ধ হয়ে গিয়েছে। কিছু কিছু ধারাবাহিকের গল্প বাকি রেখেই শেষ হয়েছে। আবার সেই জায়গা ভরাট করতে এসেছে অনেক নতুন নতুন সিরিয়াল। কিছুদিন আগেই স্লট পেয়েছে কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ নামের একটি সিরিয়াল। তবে যে সিরিয়ালটির স্লট নিয়ে উদ্বেগ ছিল এবার জানা গিয়েছে সেই রামপ্রসাদ সিরিয়ালও খুব শীঘ্রই স্লট পেতে চলেছে।

Advertisement
রামপ্রসাদ সিরিয়াল শীঘ্রই শুরু হবে রামপ্রসাদ সিরিয়াল শীঘ্রই শুরু হবে
হাইলাইটস
  • বাংলা মেগা সিরিয়ালের জগতে বর্তমানে বহু নতুন সিরিয়ালের আগমন হয়েছে।
  • তেমনি বন্ধ হয়েছে একাধিক সিরিয়ালও।
  • তবে যে সিরিয়ালটির স্লট নিয়ে উদ্বেগ ছিল এবার জানা গিয়েছে সেই রামপ্রসাদ সিরিয়ালও খুব শীঘ্রই স্লট পেতে চলেছে।

বাংলা মেগা সিরিয়ালের জগতে বর্তমানে বহু নতুন সিরিয়ালের আগমন হয়েছে। তেমনি বন্ধ হয়েছে একাধিক সিরিয়ালও। টিআরপির লড়াইতে নিজেদের টিকিয়ে রাখতে কম কেরামতি করে না এই সিরিয়ালগুলি। এছাড়াও পুরনো সিরিয়ালগুলো ব্যর্থ হলে নতুন নতুন সিরিয়াল এনে টিআরপিতে স্লট ধরে রাখার লড়াই চলতেই থাকে। 

রামপ্রসাদ সিরিয়াল স্লট পাচ্ছে এবার
গত কয়েক মাসে বেশ কিছু ভালো ভালো সিরিয়াল শুধুমাত্র টিআরপি না থাকার কারণে বন্ধ হয়ে গিয়েছে। কিছু কিছু ধারাবাহিকের গল্প বাকি রেখেই শেষ হয়েছে। আবার সেই জায়গা ভরাট করতে এসেছে অনেক নতুন নতুন সিরিয়াল। কিছুদিন আগেই স্লট পেয়েছে কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ নামের একটি সিরিয়াল। তবে যে সিরিয়ালটির স্লট নিয়ে উদ্বেগ ছিল এবার জানা গিয়েছে সেই রামপ্রসাদ সিরিয়ালও খুব শীঘ্রই স্লট পেতে চলেছে। 

আরও পড়ুন: Ramprasad Serial: এখনই পর্দায় দেখা যাবে না সব্যসাচীর 'রামপ্রসাদ'কে, কী সমস্যা হল?

কামব্যাক সব্যসাচীর
এই রামপ্রসাদ সিরিয়ালের মাধ্যমেই ছোটপর্দায় ফিরছেন অভিনেতা সব্যসাচী চৌধুরী। এছাড়াও এই সিরিয়ালে অভিনয় করতে দেখা যাবে পায়েল দে, সুস্মিলি আচার্যদের। কিন্তু বহু আগে এই সিরিয়ালের প্রোমো সামনে আসলেও কবে এই সিরিয়াল স্লট পাচ্ছে তা নিয়ে ধোঁয়াশা দেখা গিয়েছিল। নতুন এই ভক্তিমূলক ধারাবাহিক যে আসছে সেটা অনেকদিন আগেই দর্শকরা জেনেছেন। রামপ্রসাদের সম্ভাব্য স্লট নিয়েও নানা জল্পনা চলেছে। প্রথমে সন্ধ্যে সাড়ে সাতটা, পরে সন্ধ্যে সাড়ে ছটায় রামপ্রসাদ আসার সম্ভাবনা দেখা দেয়। কিন্তু এই দুই জায়গায় নতুন ধারাবাহিকের সম্প্রচার হয়।  

আরও পড়ুন: Ramprasad Serial: আর কোনও নতুন সিরিয়াল নয়, অনিশ্চয়তা সব্যসাচীর 'রামপ্রসাদ' ঘিরে

স্লট ঘোষণা হয়নি
যদিও চ্যানেলের পক্ষ থেকে এখনও পর্যন্ত রামপ্রসাদের স্লট ঘোষণা করা হয়নি। তবে শোনা যাচ্ছে রামপ্রসাদ সিরিয়ালের স্লটের জন্য বন্ধ হতে পারে কোনও জনপ্রিয় সিরিয়াল। আর সেখানে নাম উঠে আসছে গৌরব চট্টোপাধ্যায় ও শোলাঙ্কি রায়ের গাঁটছড়া সিরিয়াল। এই সিরিয়ালটি খুব শীঘ্রই বন্ধ হবে বলে শোনা গিয়েছে আর সেই স্লটেই নিয়ে আসা হবে রামপ্রসাদকে। যদিও এই সিরিয়ালের শ্যুটিং চলছে জোর কদমে। 

Advertisement

আরও পড়ুন: Dibyojyoti Dutta: পায়ে প্লাস্টার জড়ানো 'অনুরাগের ছোঁয়া' নায়কের, দিব্যজ্যোতিকে নিয়ে উদ্বিগ্ন নেট পাড়া

বন্ধ হতে পারে গাঁটছড়া
চ্যানেলের সবচেয়ে পুরনো সিরিয়ালের মধ্যে গাঁটছড়া অন্যতম। একসময় টিআরপি টপার থাকলেও এখন এই সিরিয়াল টিআরপি তালিকায় তলানিতে চলে গিয়েছে। তাই এই সিরিয়ালকে খুব তাড়াতাড়ি বন্ধ করে দেওয়া হবে বলে শোনা যাচ্ছে। আর তাছাড়া রামপ্রসাদ সিরিয়ীলটিকেও স্লট দেওয়া জরুরি। তার জন্য পুরনো সিরিয়ালকে বন্ধ হতেই হবে। অধিকাংশ দর্শক শোলাঙ্কি ও গৌরব অর্থাৎ খড়ি ও ঋদ্ধির জন্যই এই সিরিয়ালটি দেখতেন। 

Advertisement