scorecardresearch
 

Ranbir-Alia Daughter Name: প্রকাশ্যে রণবীর-আলিয়ার মেয়ের নাম, বাংলায় নামের অর্থ জানালেন ঠাকুমা

Ranbir-Alia Daughter Name: প্রকাশ্যে এল 'রণলিয়া'-র ছোট্ট কন্যার নাম। ঠাকুমা নীতু কাপুরের ঠিক করা নামেই নাম হল রণবীর কাপুর ও আলিয়া ভাটের খুদের। এই তারকা জুটি তাঁর কন্যার নাম কী রাখবেন তা নিয়ে জল্পনা হয়েছে অনেক। অবশেষে নাম চূড়ান্ত হল। আলিয়া সোশ্যাল মিডিয়ায় তাঁদের কন্যার নাম ঘোষণা করেন।

রণবীর কাপুর ও আলিয়া ভাট রণবীর কাপুর ও আলিয়া ভাট
হাইলাইটস
  • প্রকাশ্যে এল 'রণলিয়া'-র ছোট্ট কন্যার নাম
  • ঠাকুমা নীতু কাপুরের ঠিক করা নামেই নাম হল রণবীর কাপুর ও আলিয়া ভাটের মেয়ের নাম
  • ছোট্ট খুদের নাম রাহা

Ranbir-Alia Daughter Name: প্রকাশ্যে এল 'রণলিয়া'-র ছোট্ট কন্যার নাম। ঠাকুমা নীতু কাপুরের ঠিক করা নামেই নাম হল রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাটের (Alia Bhatt) খুদের (Daughter)। এই তারকা জুটি তাঁর কন্যার নাম কী রাখবেন তা নিয়ে জল্পনা হয়েছে অনেক। অবশেষে নাম চূড়ান্ত হল। আলিয়া সোশ্যাল মিডিয়ায় তাঁদের কন্যার নাম ঘোষণা করেন। ছোট্ট খুদের নাম রাহা (Raha)। বার্সেলোনা ফ্যান রণবীর খুদের নাম লেখা জার্সিতে একটি ছবি পোস্ট করেন।

রাহার অর্থ শান্তি। সদ্যোজাতকে কোলে নিয়ে তাঁদের ঠিক যেমন অনুভূতি হয়েছিল, তেমনই নাম রাখা হয়েছে বলে জানিয়েছেন দম্পতি। ভিন্ন ভাষায় রাহার ভিন্ন মানে। সোয়াহিলি ভাষায় এর অর্থ খুশি, সংস্কৃতে এর অর্থ বংশ। বাংলায় আরাম-শান্তি, আরবি ভাষায় খুশি, স্বাধীন। 

রাহার আগমনে কাপুর পরিবারে খুশির জোয়ার। আলিয়ার কথায়, এ যেন নবজন্ম হয়েছে। রাহা তাঁদের জীবনে এক রাশ খুশি নিয়ে এসেছে। 

গত ৬ নভেম্বর মুম্বইতে এইচএন রিলায়েন্স হাসপাতালে কন্যা সন্তানের জন্ম দেন। সন্তান আগমনের পর তাঁদের সোশ্যাল মিডিয়া পোস্টটিও ছিল অভিনব। সিংহ-সিংহী ও তাদের শাবকের ছবি দিয়ে আলিয়া লিখেছিলেন,'আমার জীবনের সেরা খবর। আমার সন্তান এসেছে। বিস্ময়কর মেয়ে সে। অভিভাবক হয়ে আমরা শুভেচ্ছা ও ভালবাসার বন্যায় ভেসে যাচ্ছি। রণবীর আলিয়ার তরফে সকলকে অফুরান ভালবাসা।'  

কন্যার নাম প্রকাশ্যে আসার পর নেট দুনিয়ায় শুভেচ্ছার জোয়ারে ভাসছেন রণবীর-আলিয়া।

 
; ; ;