scorecardresearch
 

মাঠে ফাটাফাটি ফুটবল খেললেন রণবীর-কার্তিক, ম্যাচের ভিডিও Viral

চ্যারিটি ম্যাচে, রণবীর কাপুরের দল এমিরেটস ইউনাইটেড-এর একটি দলের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করে। তাতে ছিলেন নাসের আল নেয়াদি, বখিত সাদ, সংযুক্ত আরব আমিরাতের সাবেক ফুটবলার মোহাম্মদ কাসিম এবং আবদুল আজিজ বিম্বাজ। দুবাইয়ের মানজারের শাবাব আল আহলি স্টেডিয়ামে অনুষ্ঠিত হয় ম্যাচটি।

Advertisement
সেলিব্রেটি ফুটবল কাপ ২০২২-এ সেলেবরা সেলিব্রেটি ফুটবল কাপ ২০২২-এ সেলেবরা
হাইলাইটস
  • ফুটবল খেলতে দুবাই গিয়েছিলেন বলি সেলেবেরা
  • ফ্যানেদের সঙ্গে দেখাও করেন তাঁরা
  • সোশ্যাল মিডিয়ায় ঘুরছে ছবি

অভিনয়ের পাশাপাশি, বলিউড সেলিব্রিটিদের যে খেলাধুলার প্রতিভাও রয়েছে তা নতুন কিছু নয়। এবার রণবীর কাপুর, কার্তিক আরিয়ান এবং অভিষেক বচ্চনকে দেখে আরও একবার তা প্রমাণিত হয়ে গেল। কয়েকদিন আগে সেলিব্রেটি ফুটবল কাপ ২০২২-এর ম্যাচ খেলতে দুবাই গিয়েছিলেন তিন তারকা। সঙ্গে ছিলেন টিভি অভিনেতা করণভীর মেহরা, করণ ওয়াহি, ডিনো মোরিয়া, অপশক্তি খুরানা, অভিমন্যু দাসানি এবং পরিচালক সুজিত সরকার।

ফুটবল খেললেন রণবীর-কার্তিক
এখন সমস্ত তারকার ছবি ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। সাংবাদিক সম্মেলনেও অংশ নেন তারকারা। এছাড়া খেলা শেষে ভক্তদের সঙ্গে দেখা করেন সেলেবরা। এখন সোশ্যাল মিডিয়া ছেয়ে গিয়েছে সেইসব ছবি ও ভিডিওতে ছেয়ে গিয়েছে। 

ছবিতে, অভিষেক, কার্তিক এবং রণবীরকে একসঙ্গে পোজ দিতে দেখা যাচ্ছে। একটি গ্রুপ ফটো ভাইরাল হয়েছে যেখানে টিভি অভিনেতা শাব্বির আহলুওয়ালিয়া, সমীর কোচার, পরিচালক শশাঙ্ক খৈতানকে অন্য সকলের সঙ্গে দেখা যাচ্ছে। ব্যবসায়ী বান্টি ওয়ালিয়ার দল অল স্টার ফুটবল ক্লাবের হয়ে এই ম্যাচ খেলেন রণবীর এবং অন্যান্য সেলিব্রিটিরা।

এই চ্যারিটি ম্যাচে, রণবীর কাপুরের দল এমিরেটস ইউনাইটেড-এর একটি দলের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করে। তাতে ছিলেন নাসের আল নেয়াদি, বখিত সাদ, সংযুক্ত আরব আমিরাতের সাবেক ফুটবলার মোহাম্মদ কাসিম এবং আবদুল আজিজ বিম্বাজ। দুবাইয়ের মানজারের শাবাব আল আহলি স্টেডিয়ামে অনুষ্ঠিত হয় ম্যাচটি।

আরও পড়ুনবলিউডের এই ৭ 'মা', জয় করেছেন দর্শক হৃদয়

Advertisement

 

Advertisement