scorecardresearch
 

Ranbir Kapoor: অনলাইন গেমিং অ্যাপ প্রতারণা মামলা, রণবীর কাপুরকে তলব করল ED

Ranbir Kapoor: এবার ইডির নজরে অভিনেতা রণবীর কাপুর। অভিনেতাকে ইডির পক্ষ থেকে তলব করা হয়েছে। শোনা যাচ্ছে, মহাদেব গেমিং-বেটিং মামলায় রণবীরের নাম উঠে এসেছে। এটা যদিও ইডির পক্ষ থেকে এটা জানা যায়নি যে অ অ্যানিমাল অভিনেতাকে কবে নাগাদ ডেকে পাঠানো হয়েছে।

Advertisement
রণবীর কাপুর রণবীর কাপুর
হাইলাইটস
  • এবার ইডির নজরে অভিনেতা রণবীর কাপুর।

অনলাইন গেমিং কাণ্ডে ডাক পড়েছে ঋষিপুত্রর।। অভিনেতাকে ইডির পক্ষ থেকে তলব করা হয়েছে। শোনা যাচ্ছে, মহাদেব গেমিং-বেটিং মামলায় রণবীরের নাম উঠে এসেছে। যদিও ইডির পক্ষ থেকে এটা জানা যায়নি যে অ্যানিমাল অভিনেতাকে কবে নাগাদ ডেকে পাঠানো হয়েছে। প্রসঙ্গত, কিছুদিন আগেই রণবীর কাপুরের ছবি অ্যানিমাল-এর ট্রেলার মুক্তি পেয়েছে।  

তবে এই মামলায় নাম উঠে আসার কারণে রণবীর আইনি সমস্যায় জড়িয়ে পড়লেন। তবে ইডির এই মামলার তালিকায় রণবীরের নামই শুধু নেই। শোনা যাচ্ছে, বলিউডের ১৫-২০ জন তারকা এই মামলার সঙ্গে যুক্ত রয়েছে, যাদের ওপর নজর রয়েছে ইডির। এই স্ক্যানারে আতিফ আসলাম, রাহত ফতে আলি খান, আলী অসগর, বিশাল দাদলানি, টাইগার শ্রফ, নেহা কক্কর, ভারতী সিং, আলী আব্রাহাম, সানি লিওনি, ভাগ্যশ্রী, পুলকিত সম্রাট, কীর্তি খরবন্দা, নুসরত ভ্রারুচা ও কৃষ্ণা অভিষেকের নামও রয়েছে। ইডি সূত্রের খবর, এঁদের সকলকেই এক এক করে সমন পাঠানো হবে জিজ্ঞাসাবাদের জন্য। 

মহাদেব গেমিং-বেটিং আসলে একটি অনলাইন সাট্টা খেলার প্ল্যাটফর্ম বলে পরিচিত। এই অ্যাপের কর্ণধার সৌরভ চন্দ্রকারের বিয়ে এই বছরের ফেব্রুয়ারিতে আরবে হয়। বিয়েতে ২০০ কোটির বেশি টাকা খরচ করা হয়েছিল। ইতিমধ্যেই এই বিয়ের ভিডিও এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের হাতে এসে পৌঁছেছে। এই বিয়েতে যতজন তারকাদের আমন্ত্রণ জানানো হয়েছিল তাঁরা সবাই ইডির নজরে রয়েছেন। সৌরভ চন্দ্রাকর তাঁর বিয়েতে প্রচুর জনকে আমন্ত্রণ জানিয়েছিলেন। পরিবারের সদস্যদের জন্য নাগপুর থেকে আরব পর্যন্ত ব্যক্তিগত জেট ভাড়া করেছিলেন। শুধু তাই নয়, বিয়ের যাবতীয় খরচ তিনি নগদ টাকায় করেন। 

আরও পড়ুন

কিছুদিন আগেই ইডি এই সংক্রান্ত তল্লাশি অভিযান চালায় মুম্বই ভোপাল, কলকাতায়। সৌরভের এই ইভেন্টে পারফর্ম করার জন্য নেহা কক্কর, সুখবিন্দর সিং, অভিনেতা ভারতী সিং ও ভাগ্যশ্রীকে টাকাও দেওয়া হয়েছে। এখানেই শেষ নয়, ইডির তল্লাশিতে এও উঠে এসেছে যে মহাদেব বুক অ্যাপ ও সাট্টার এই মামলার শঙ্গে ছত্তিশগড়ের কিছু রাজনীতিবিদ, পুলিশ অফিসার ও রাজনৈতিক নেতারাও যুক্ত রয়েছে। এই সাট্টা অ্যাপের টার্নওভাব প্রায় ২ হাজার কোটি টাকা। 

Advertisement

Advertisement