scorecardresearch
 

Ranieeta Dash: অন্য মেয়ের সঙ্গে বিয়ের পিঁড়িতে প্রেমিক, হাতেনাতে ধরেন 'ইষ্টি কুটুম'-এর বাহা

Ranieeta Dash: টেলিভিশন দুনিয়ায় অত্যন্ত পরিচিত মুখ ইষ্টি কুটুম খ্যাত বাহা ওরফে রণিতা দাস (Ranieeta Dash)। ডান্স রিয়্যালিটি শো থেকে ওঠার পর তাঁকে রাতারাতি জনপ্রিয়তা এনে দেয় এই সিরিয়াল। বাংলা সিরিয়ালের (Bengali Mega Serial) তারকাদের মধ্যে প্রেম নতুন কিছু নয়। একই সিরিয়ালের অভিনয় করতে করতে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন এমন তারকার সংখ্যা কিছু কম নয়। সেই তালিকাতে রয়েছেন রণিতাও। কিন্তু অভিনেত্রী তাঁর প্রেমিককে হাতেনাতে ধরেছিলেন অন্য এক মেয়ের সঙ্গে।

Advertisement
প্রেমিকের কুকীর্তি ধরেছিলেন হাতেনাতে রণিতা ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম প্রেমিকের কুকীর্তি ধরেছিলেন হাতেনাতে রণিতা ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • টেলিভিশন দুনিয়ায় অত্যন্ত পরিচিত মুখ ইষ্টি কুটুম খ্যাত বাহা ওরফে রণিতা দাস (Ranieeta Dash)
  • ডান্স রিয়্যালিটি শো থেকে ওঠার পর তাঁকে রাতারাতি জনপ্রিয়তা এনে দেয় এই সিরিয়াল
  • রণিতা এবং তাঁর প্রেমিক সৌপ্তিক চক্রবর্তী (Souptik Chakraborty) সদ্য তাঁদের প্রেমের সম্পর্কের ১৩ বছর পার করে ফেলেছেন

টেলিভিশন দুনিয়ায় অত্যন্ত পরিচিত মুখ ইষ্টি কুটুম খ্যাত বাহা ওরফে রণিতা দাস (Ranieeta Dash)। ডান্স রিয়্যালিটি শো থেকে ওঠার পর তাঁকে রাতারাতি জনপ্রিয়তা এনে দেয় এই সিরিয়াল। বাংলা সিরিয়ালের (Bengali Mega Serial) তারকাদের মধ্যে প্রেম নতুন কিছু নয়। একই সিরিয়ালের অভিনয় করতে করতে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন এমন তারকার সংখ্যা কিছু কম নয়। সেই তালিকাতে রয়েছেন রণিতাও। কিন্তু অভিনেত্রী তাঁর প্রেমিককে হাতেনাতে ধরেছিলেন অন্য এক মেয়ের সঙ্গে। 

১৩ বছরের প্রেম রণিতা-সৌপ্তিকের
রণিতা এবং তাঁর প্রেমিক সৌপ্তিক চক্রবর্তী (Souptik Chakraborty) সদ্য তাঁদের প্রেমের সম্পর্কের ১৩ বছর পার করে ফেলেছেন। তাঁদের প্রেম কাহিনীর একটি অজানা মজার গল্প সম্প্রতি জানতে পেরেছেন ভক্তরা। প্রেমিকের প্রতি সন্দেহের বশে রনিতা একবার এমন কাণ্ড ঘটিয়েছিলেন জেনে হেসে কুটোপাটি হন দিদি নাম্বার ওয়ানের রচনা ব্যানার্জী।

 

আরও পড়ুন: হারানো ভাইকে খুঁজে পেলেন পর্দার 'ঝিলিক', ছবি পোস্ট হতেই আবেগে ভাসলেন নেটিজেনরা

শ্যুটিং সেটে হাজির হন রণিতা
রনিতা এবং সৌপ্তিকের প্রথম আলাপ হয়েছিল ধন্যি মেয়ে সিরিয়ালের সেটে। প্রথম দেখাতে অবশ্য রনিতার মনে সৌপ্তিককে নিয়ে খুবই বাজে ধারণা হয়। সৌপ্তিকের অ্যাটিটিউড, ব্যাঁকা নাক থেকে গায়ের রং, কিছুই নাকি তাঁর পছন্দ হয়নি! পরে অবশ্য অভিনয় করতে করতে দুজনের মধ্যে প্রেমের সূত্রপাত হয়। প্রেমিককে নিয়ে ভীষণ পজেসিভ বাংলা সিরিয়ালের এই অভিনেত্রী। তাই প্রেমিক যখন নায়ক হয়ে অন্য নায়িকার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসছিলেন তখন সরাসরি সিরিয়ালের সেটে হানা দেন রনিতা। তিনি একটি বোরখা পরে ভিড়ের মাঝে হাজির হন। তাঁকে দেখে সন্দেহ হয়েছিল সৌপ্তিকের। পরে জানা যায় তিনি আর কেউ নন, রনিতা। তখন বেশ অবাক হয়েছিলেন সকলে।

Advertisement
ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

 

আরও পড়ুন: শাশ্বতর মতো তাঁর মেয়েও দূরে থাকেন লাইমলাইট থেকে, চেনেন ?

কবে বিয়ে করছেন জানা নেই
এই কথা শুনে রচনা ব্যানার্জী তাকে প্রশ্ন করেন, “হ্যাঁ রে তুই এতটা পজেসিভ?” রনিতা এই কথাটি মেনে নেন। সৌপ্তিক অবশ্য বলেন এখন রনিতার মধ্যে এই ব্যাপারটা একটু কমেছে। রনিতা জানিয়েছেন তাঁর এবং সৌপ্তিকের ব্যক্তিত্ব পুরোপুরি আলাদা। তাই অনেকেই ভেবেছিলেন তাদের প্রেম বেশি দিন টিকবে না। তবে সমস্ত জল্পনা উড়িয়ে দিয়ে ১৩ বছর একে অপরের হাত শক্ত করে ধরেছেন রনিতা এবং সৌপ্তিক। ২০১০ সাল থেকে শুরু হয়েছিল তাদের প্রেমের কাহিনী। বাংলা সিরিয়ালের জনপ্রিয় এই তারকা জুটি এখন অভিনয়ের পাশাপাশি নিজেদের প্রযোজনা সংস্থাও খুলেছেন। কবে তাঁদের বিয়ে হবে সেই দিনটার অপেক্ষায় রয়েছেন ভক্তরা।

Advertisement