scorecardresearch
 

Sudipa Chatterjee: পোশাক পরা থেকে আদব-কায়দা, সুদীপাকে সব শিখিয়েছেন এই বিশেষ মানুষটি

Sudipa Chatterjee: বহু বছর সংসার পেতেছেন সুদীপা চট্টোপাধ্যায় ও অগ্নিদেব চট্টোপাধ্যায়। অগ্নিদেবের দ্বিতীয় স্ত্রী হলেন সুদীপা। রান্নাঘর খ্যাত সঞ্চালিকা সুদীপার সঙ্গে অগ্নিদেবের বয়সের বিস্তর পার্থক্য রয়েছে। এই নিয়ে বহুবার কটাক্ষের শিকারও হয়েছেন এই তারকা দম্পতি। তবে সব কটাক্ষকে জয় করে সুদীপার সঙ্গে সুখে সংসার করছেন অগ্নিদেব।

Advertisement
সুদীপা চট্টোপাধ্যায় সুদীপা চট্টোপাধ্যায়
হাইলাইটস
  • বহু বছর সংসার পেতেছেন সুদীপা চট্টোপাধ্যায় ও অগ্নিদেব চট্টোপাধ্যায়। অগ্নিদেবের দ্বিতীয় স্ত্রী হলেন সুদীপা।

বহু বছর সংসার পেতেছেন সুদীপা চট্টোপাধ্যায় ও অগ্নিদেব চট্টোপাধ্যায়। অগ্নিদেবের দ্বিতীয় স্ত্রী হলেন সুদীপা। রান্নাঘর খ্যাত সঞ্চালিকা সুদীপার সঙ্গে অগ্নিদেবের বয়সের বিস্তর পার্থক্য রয়েছে। এই নিয়ে বহুবার কটাক্ষের শিকারও হয়েছেন এই তারকা দম্পতি। তবে সব কটাক্ষকে জয় করে সুদীপার সঙ্গে সুখে সংসার করছেন অগ্নিদেব। কয়েক বছর লিভ-ইন করার পরই তাঁরা বিয়ে করেন। সুদীপার জীবন জুড়ে শুধুই অগ্নিদেব। আর তাই শীতের অলস দুপুরে বর অগ্নিদেবকে নিয়ে আদুরে পোস্ট করলেন সুদীপা।  

সুদীপা যে ছবি পোস্ট করেছেন সেটা বেশ কয়েক বছরের পুরনো ছবি। তখনও সুদীপা অতটা মোটা হননি। অল্প বয়স তাঁর। অগ্নিদেবের কাঁধে মাথা রেখেছেন সুদীপা। এই ছবি পোস্ট করে সুদীপা ক্যাপশনে লেখেন, 'অগ্নিদেবই শিখিয়েছে আমার কেমন হওয়া উচিত। ওই আমায় শিখিয়েছে আমার কী ধরনের পোশাক পরা উচিত। ওই আমাকে শিখিয়েছে আমার ব্যবহার কেমন হওয়া উচিত। শিখিয়েছে কী ভাবে খাব, উঠব ,বসব। এক কথায়, ও হল পারফেকশনিস্ট।'

টলিউডের পারফেক্ট কাপলদের মধ্যে সুদীপা-অগ্নিদেব অন্যতম। সবসময়ই স্বামীকে আগলে রেখে দেন সুদীপা। অগ্নিদেবের যাবতীয় দায়িত্ব পালন করেন তিনি। পুজোর আগে অগ্নিদেব অসুস্থ থাকার কারণে পুজোর যাবতীয় দায়িত্ব পালন করেন সুদীপাই। কিছু দিন আগে স্বামীর অসুস্থতার সময়ও সারা ক্ষণ হাসপাতাল আর বাড়ি করেছেন তিনি। এমনিতে সুদীপা প্রায়ই ট্রোলের শিকার হন। তাঁর যে কোনও পোস্ট হোক বা কোনও ইংরাজি শব্দের অর্থ, সবকিছু নিয়েই নেটিজেনরা সুদীপাকে ট্রোল করতে ছাড়েন না। 

Advertisement

অগ্নিদেবের প্রথম সন্তান আকাশ এবং সুদীপা ও অগ্নিদেবের ছেলে আদিদেবকে নিয়ে সুন্দরভাবে সংসার করছেন সুদীপা। চ্যাটার্জি পরিবারের তিনি একমাত্র কর্ত্রী। এমনিতে সুদীপার রান্না দারুণ জনপ্রিয়। দক্ষিণ কলকাতায় সুদীপার একটি রেস্তোরাঁও রয়েছে। এছাড়াও সুদীপার শাড়ির ব্যবসাও খুব ভালোই চলছে। এর পাশাপাশি তিনি আচার ও ঘি-এর ব্যবসাও শুরু করেছেন। তবে অসুস্থতার পর এই মুহূর্তে অগ্নিদেব পরিচালনার কাজ শুরু করেননি। 

আরও পড়ুন

Advertisement