scorecardresearch
 

Sudipa Chatterjee: মায়ের জন্য চা তৈরি করল ছোট্ট আদি, কেমন লাগল? জানালেন সুদীপা

Sudipa Chatterjee: রান্নাঘর-এর সঞ্চালিকা হিসাবে রাতারাতি জনপ্রিয়তা পাওয়া সুদীপা চট্টোপাধ্যায় মাঝে মাঝে নানান কারণে ট্রোল হন। কিছুদিন আগেই স্বামী অগ্নিদেব চট্টোপাধ্যায়ের হার্ট সার্জারি হয়েছে। তাই নিয়েই কিছুদিন ব্যস্ত ছিলেন। তার আগে মায়ের অসুস্থতার খবরও তিনি দিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। তবে এখন সবকিছু সামলে কিছুটা ধাতস্থ সুদীপা।

Advertisement
সুদীপা চট্টোপাধ্যায় সুদীপা চট্টোপাধ্যায়
হাইলাইটস
  • রান্নাঘর-এর সঞ্চালিকা হিসাবে রাতারাতি জনপ্রিয়তা পাওয়া সুদীপা চট্টোপাধ্যায় মাঝে মাঝে নানান কারণে ট্রোল হন।

রান্নাঘর-এর সঞ্চালিকা হিসাবে রাতারাতি জনপ্রিয়তা পাওয়া সুদীপা চট্টোপাধ্যায় মাঝে মাঝে নানান কারণে ট্রোল হন। কিছুদিন আগেই স্বামী অগ্নিদেব চট্টোপাধ্যায়ের হার্ট সার্জারি হয়েছে। তাই নিয়েই কিছুদিন ব্যস্ত ছিলেন। তার আগে মায়ের অসুস্থতার খবরও তিনি দিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। তবে এখন সবকিছু সামলে কিছুটা ধাতস্থ সুদীপা। ফিরেছেন তাঁর শাড়ির ব্যবসাতেও। আর সেখানেই সুদীপা-পুত্র আদিদেবকে দেখা গেল মায়ের জন্য বিশেষ এক কাজ করতে। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেই আদিদেবকে আদরে ভরালেন সকলে। 

দক্ষিণ কলকাতাতেই রয়েছে সুদীপার বুটিক। সেখানেই অধিকাংশ সময় কাটান তিনি। মাঝে মাঝে ছেলেকেও নিয়ে আসেন। আর সেখানেই মায়ের জন্য চা বানালো আদিদেব। যা দেখে আপ্লুত সুদীপা। তিনি পুরো ভিডিওটি মোবাইলে রেকর্ড করেছেন। সেখানে দেখা গিয়েছে, আদিদেব দৌড়ে গিয়ে চেয়ারের নীচ থেকে জলের বোতল নিয়ে আসল। এরপর ড্রয়ার থেকে টিব্যাগ বের করে তা কাপের মধ্যে দিয়ে দেয়। ইলেকট্রিক কেটল থেকে গরম জলও নিজে ঢালে কাপে। কিন্তু চিনি খুঁজতে গিয়ে একটু বিপাকে পড়তে হয় আদিদেব মহাশয়কে। কিছুতেই আর চিনি খুঁজে পায় না সে। অগত্যা একটা ছোট প্যাকেট চিনি দিয়েই চা তৈরি করে মায়ের জন্য সে। এরপর চা পরিবেশন করার জন্য মায়ের সামনে মোড়া নিয়ে যায় আর তার ওপর রাখে চা।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sudipa Chatterjee (@realsudipachatterjee)

Advertisement

 

ছেলের হাতে তৈরি চা খেয়ে দারুণ খুশি সুদীপা। ভিডিওতে জানালেন দারুণ হয়েছে। এই ভিডিও শেয়ার করে সুদীপা ক্যাপশনে লেখেন, ছোট্ট আদিদেব মায়ের জন্য চা তৈরি করেছে। এর থেকে ভালো আর কী হতে পারে। প্রসঙ্গত, লক্ষ্মীপুজোর দিনই ভীষণভাবে অসুস্থ হয়ে পড়েন সুদীপার স্বামী অগ্নিদেব। এরপরই তাঁকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁর অস্ত্রোপচার হয়। হাসপাতালে কিছুদিন থাকার পর বাড়িতে ফিরে আসেন অগ্নিদেব। বড় ছেলে, অগ্নিদেবকে নিয়ে সুদীপা কিছুদিন আগে অ্যানিমাল দেখতেও গিয়েছিলেন। 

আরও পড়ুন

প্রসঙ্গত, বাড়ির পুজোর মধ্যেই প্রিয় পোষ্যকে হারান সুদীপা। অগ্নিদেবের খুবই প্রিয় ছিল সেই পোষ্য। সেই শোক নিতে পারেননি পরিচালক। তখন থেকেই অসুস্থ ছিলেন। তবে লক্ষ্মীপুজোর দিন আরও অসুস্থ হয়ে পড়েন অগ্নিদেব। 
 

Advertisement