scorecardresearch
 

কন্যা সন্তানকে 'লুকিয়ে' রেখেছেন রণবীর-আলিয়া, দেখা করতে হলে মানতে হবে ২ কড়া শর্ত

আত্মীয়স্বজনরাও হুট করে এলে দেখা পাচ্ছেন না কপুর এবং ভট্ট পরিবারের এই নতুন সদস্যের। পরিবার এবং বন্ধুদের জন্য দুটি কড়া শর্ত রাখা হয়েছে

Advertisement
ফাইল ছবি ফাইল ছবি
হাইলাইটস
  • মেয়েকে দেখতে ২টি শর্ত রেখেছেন রণবীর, আলিয়া
  • এই দুই শর্ত মানলে তবেই দেখা যাচ্ছে কাপুর পরিবারের তনয়ার

বলিউড অভিনেত্রী আলিয়া ভট্ট সন্তানসম্ভবা জানতে পেরেই সংবাদমাধ্যমে কৌতুহলের অন্ত ছিল না। কন্যাসন্তান প্রসবের পর বাড়ি ফেরার পথে ছবি তোলার জন্য রীতিমতো তাঁদের তাড়া করেছে ছবি শিকারিরা। তাই মেয়েকে নিভৃতে রেখেছেন। আত্মীয়স্বজনরাও হুট করে এলে দেখা পাচ্ছেন না কপুর এবং ভট্ট পরিবারের এই নতুন সদস্যের। 


রণবীর-আলিয়ার মেয়েকে দেখতে হলে মানতে হবে এই দু'টি শর্ত

পরিবার এবং বন্ধুদের জন্য দুটি কড়া শর্ত রাখা হয়েছে। তারমধ্যে একটি হল, কোনও ছবি তোলা যাবে না। আপাতত ক্যামেরার লেন্সের থেকে দূরেই রাখা হচ্ছে সদ্যজাতকে। 


দেখা করার আগে করাতে হবে করোনা টেস্ট

ব্রহ্মাস্ত্র জুটি ঠিক করেছেন, কোভিড নেগেটিভ শংসাপত্র ছাড়া কাউকে তাঁদের শিশুর সঙ্গে দেখা করতে দেবেন না। যেহেতু নবজাতকদের সংক্রমণের ঝুঁকি বেশি থাকে, তাই ওই সিদ্ধান্ত। আলিয়া এবং রণবীরও সংবাদমাধ্যম এবং নিজের বন্ধুদের অনুরোধ করেছেন মেয়ে একটু বড় না হওয়া পর্যন্ত যেন ওই নিয়ম মেনে চলে সবাই।


উল্লেখ্য, রণবীর এবং আলিয়ার পাইপলাইনে বহু বড় প্রজেক্ট রয়েছে। ক্যাটরিনা কাইফ এবং প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে ফারহান আখতারের জি লে জারা ছবিতে অভিনয় করার কথা আলিয়ার। রণবীর সিং, জয়া বচ্চন, শাবানা আজমি এবং ধর্মেন্দ্রর সাথে তাঁর রকি অর রানি কি প্রেম কাহানি ছবিও রয়েছে। আলিয়া জেমি ডরনান এবং গ্যাল গ্যাডটের সঙ্গে হার্ট অফ স্টোন ছবির মাধ্যমে হলিউডে অভিষেক করবেন বলেও শোনা যাচ্ছে।


অন্যদিকে রণবীর, সন্দীপ রেড্ডি ভাঙ্গার অ্যানিম্যালে পরবর্তী অভিনয় করবেন। যার সহ-অভিনেতা রশ্মিকা মান্দান্না, অনিল কাপুর ও ববি দেওল। শ্রদ্ধা কাপুরের সঙ্গেও একটি ছবি করার কথা তাঁর।

আরও পড়ুন: ঘর ভাঙছে সৃজিত-মিথিলার? 'প্রেমে' হতাশ নায়িকা, 'বিদায়' জানালেন পরিচালক

Advertisement

 

Advertisement