scorecardresearch
 

Ranveer-Deepika: দীপিকা মা হবেন সেপ্টেম্বরে, হঠাত্‍ বিয়ের সব ছবি ডিলিট করলেন রণবীর, ভাঙন নাকি?

Ranveer-Deepika: বলিউডের পাওয়ার কাপল হিসাবেই পরিচিত দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। তাঁদের মাখো মাখো প্রেম প্রায়ই নজরে আসে সোশ্যাল মিডিয়ায়। সেপ্টেম্বরেই আসতে চলেছে দীপবীরের জীবনে নতুন সন্তান। ভক্তদের কাছেও দারুণ প্রিয় এই জুটি। দীপিকা-রণবীরকে নিয়ে কম চর্চা হয়নি। কখনও ডিভোর্সের গুঞ্জন আবার কখনও বা স্বামী-স্ত্রীর সম্পর্কে চিড় ধরেছে এইসব।

Advertisement
রণবীর-দীপিকার বিয়ের সময় রণবীর-দীপিকার বিয়ের সময়
হাইলাইটস
  • বলিউডের পাওয়ার কাপল হিসাবেই পরিচিত দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং।

বলিউডের পাওয়ার কাপল হিসাবেই পরিচিত দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। তাঁদের মাখো মাখো প্রেম প্রায়ই নজরে আসে সোশ্যাল মিডিয়ায়। সেপ্টেম্বরেই আসতে চলেছে দীপবীরের জীবনে নতুন সন্তান। ভক্তদের কাছেও দারুণ প্রিয় এই জুটি। দীপিকা-রণবীরকে নিয়ে কম চর্চা হয়নি। কখনও ডিভোর্সের গুঞ্জন আবার কখনও বা স্বামী-স্ত্রীর সম্পর্কে চিড় ধরেছে এইসব। আর এইসব গুঞ্জনের মাঝেই রণবীর আরও এক কাণ্ড করে বসলেন। যা দীপিকা-রণবীরের ডিভোর্স জল্পনাকে আরও উস্কে দিল। 

দিন কয়েক আগে পর্যন্ত শুটিং চালিয়ে গিয়েছেন দীপিকা। রোহিত শেট্টির পরিচালনায় ‘সিংহম ৩’ ছবিতে মহিলা পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে অভিনেত্রীকে। যদিও এই মুহূর্তে তিনি না কি স্বামীর সঙ্গে ‘বেবিমুন’- রয়েছেন। আর এমন কী হল যে রণবীর সিং তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে দীপিকার সঙ্গে তাঁর বিয়ের সব ছবি সরিয়ে দিলেন। শুধু তাই নয়, এর পাশাপাশি অভিনেতা ২০২৩ সালের আগে শেয়ার করা সব ছবি ও ভিডিও ডিলিট করে দিয়েছে। এর পিছনে কী কারণ রয়েছে তা কেউ জানে না। এই ঘটনার পর যদিও অনেকেই বলছেন যে হয়তো দীপিকা ও রণবীরের সম্পর্ক ঠিক নেই। আর এই ধরনের ঘটনা আরও হতবাক করেছে সকলকে কারণ দীপিকা আর কিছুমাসের মধ্যে মা হবেন এবং রণবীর বাবা। তাই এখন সকলের মনেই প্রশ্ন জাগছে যে রণবীর কেন এই কাজ করলেন। 

রণবীর-দীপিকার ৫ বছরের সংসার। ২০১৮ সালের নভেম্বরে বিয়ে করেন দীপিকা-রণবীর।  সিন্ধি ও দক্ষিণী ভারতীয় দুই ধরনের আচার মেনেই বিয়ে হয় তাঁদের। বিয়ের আগে চুটিয়ে ডেট করেছেন তাঁরা। বিয়ের পর সেই ছবি দুজনেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন। বর্তমানে দীপিকা-রণবীরের সম্পর্ক বেশ শক্তপোক্ত কাঠামোতে দাঁড়িয়ে। নিজেদের জীবনে নতুন অতিথিও আসবে। কিন্তু বিয়ের সব ছবি মুছে দেওয়ায় প্রশ্ন উঠতে শুরু করেছে তাঁদের দাম্পত্য জীবন নিয়ে। সন্তান আসার আগেই কি তাঁদের দাম্পত্যে চিড় ধরল?

আরও পড়ুন

Advertisement

রণবীরের আগে দীপিকা ২০২০ সালের ৩১ ডিসেম্বর নিজের ইনস্টা অ্যাকাউন্ট থেকে সব ছবি মুছে দিয়েছলেন। দীপিকা ইনস্টাগ্রাম থেকে ২০২০ সাল পর্যন্ত সব ছবি ও ভিডিও মুছে দিয়েছিলেন। অভিনেত্রী সেই সময় জানিয়েছিলেন যে ২০২১-এর সঙ্গে তিনি নতুনভাবে শুরু করতে চলেছেন। তিনি ২০২০ সালে যে টালমাটাল সময়ের মধ্যে দিয়ে গিয়েছেন, সেই ভয়ানক বছরের কোনও স্মৃতি তিনি রাখতে চাননি। তবে নিন্দুকেরা বলছেন, দীপিকা এগুলো সবই প্রচারের আলো পাওয়ার জন্য করেছিলেন। অতীতে ভিকি-কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়ের সময়ও নিজেদের বিয়ের ছবি পুনরায় পোস্ট করেছিলেন দীপিকা। সেই সময় অনেকেই বলেছিলেন নিরাপত্তাহীনতায় ভুগছেন দীপিকা। আর রণবীরের এই কাণ্ড কোনও পাবলিসিটি স্টান্ট নাকি সত্যি দাম্পত্যে চিড় ধরেছে, তা সময়ই বলবে। 

Advertisement