scorecardresearch
 

Ridhima Ghosh-Gaurav Chakrabarty: কালো গাউনে ঋদ্ধিমার বেবিবাম্পের ছবি পোস্ট, কবে বাবা হচ্ছেন? জানালেন গৌরব

Ridhima Ghosh-Gaurav Chakrabarty: চলতি বছরের পয়লা বৈশাখের দিনই অভিনেত্রী ঋদ্ধিমা ঘোষ ঘোষণা করেছিলেন যে তিনি মা হতে চলেছেন। অর্থাৎ অভিনেতা গৌরব চক্রবর্তীর পরিবারে আসতে চলেছে নতুন এক খুদে অতিথি। প্রথমে প্রেম, তারপর বিয়ে, এরপর চুটিয়ে সংসার করা। এভাবেই সকলের নজরের কেন্দ্রে জায়গা করে রেখেছেন টলিউডের এই অন্যতম জুটি।

Advertisement
গৌরব-ঋদ্ধিমা গৌরব-ঋদ্ধিমা
হাইলাইটস
  • চলতি বছরের পয়লা বৈশাখের দিনই অভিনেত্রী ঋদ্ধিমা ঘোষ ঘোষণা করেছিলেন যে তিনি মা হতে চলেছেন।
  • অর্থাৎ অভিনেতা গৌরব চক্রবর্তীর পরিবারে আসতে চলেছে নতুন এক খুদে অতিথি।

চলতি বছরের পয়লা বৈশাখের দিনই অভিনেত্রী ঋদ্ধিমা ঘোষ ঘোষণা করেছিলেন যে তিনি মা হতে চলেছেন। অর্থাৎ অভিনেতা গৌরব চক্রবর্তীর পরিবারে আসতে চলেছে নতুন এক খুদে অতিথি। প্রথমে প্রেম, তারপর বিয়ে, এরপর চুটিয়ে সংসার করা। এভাবেই সকলের নজরের কেন্দ্রে জায়গা করে রেখেছেন টলিউডের এই অন্যতম জুটি। ঋদ্ধিমা তাঁর মাতৃত্বকালীন সময় দারুণভাবে উপভোগ করছেন তা মাঝে মাঝেই প্রমাণ পাওয়া যায় তাঁর সোশ্যাল মিডিয়া পেজে। সম্প্রতি গৌরব তাঁর স্ত্রীয়ের একটি ছবি পোস্ট করেছেন, যেখানে ঋদ্ধিমা তাঁর বেবি বাম্প ফ্লন্ট করছেন। আর সেই ছবি দেখে মনে হচ্ছে খুব শীঘ্রই ঋদ্ধিমা ও গৌরবের জীবনে সেই আনন্দের মুহূর্ত আসতে চলেছে। 

গৌরব তাঁর ইনস্টাগ্রাম পোস্টে যে ছবি পোস্ট করেছেন তাতে দেখা গিয়েছে ঋদ্ধিমা পরে রয়েছেন কালো রঙের স্লিভলেস লং পোশাক। বেবি বাম্প একেবারে স্পষ্ট। স্ত্রীর বেবি বাম্প ধরে ছবি তুলেছেন গৌরব। ছবিতে ঋদ্ধিমার মাতৃত্বের আভা একেবারে স্পষ্টভাবে দেখা গিয়েছে। গৌরব এই ছবির ক্যাপশনে লিখেছেন, 'আমি + তুমি = তিন।' এই ছবি দেখে বোঝা যাচ্ছে আর হয়ত কয়েকটা দিন পরেই তাঁদের জীবনে ছোট সদস্য আসতে চলেছেন। 

প্রসঙ্গত, ঋদ্ধিমা তাঁর বেবি বাম্প নিয়ে মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ায় হাজির হয়ে যান। কখনও শেয়ার করেন তাঁর প্রেগনেন্সি ক্রেভিং এর কথা, কখনও আবার তিনি শেয়ার করে নেন এই মুহূর্তে ঠিক কেমন অনুভূতি জাগছে তাঁর ভেতরে। কিছুদিন আগেই ঋদ্ধিমা জানিয়েছিলেন যে গর্ভে থাকা সন্তানের লাথি কিংবা চঞ্চলতাই এখন অভিনেত্রীর কাছে আনন্দের উৎস। অভিনেত্রী পরে ছিলেন দুধ সাদা রঙের গাউন। তারকা দম্পতি যে প্রতিদিনই তাঁদের জীবনে নতুন সদস্যের আসার দিন গুনছেন তা স্পষ্ট। 

Advertisement

বর্তমানে বাড়িতেই সময় কাটাছেন ঋদ্ধিমা। কয়েকদিন আগে নিজেই জানিয়েছিলেন তাঁর অন্তঃসত্ত্বা ক্রেভিং-এর কথা। পাহাড়ে তোলা এক ছবি শেয়ার করলেন। দার্জিলিং-এর স্মৃতিতে ফিরেছিলেন তিনি। লিখলেন তাঁর ক্রেভিং-এর তালিকায় রয়েছে দার্জিলিং, শীত ও সোয়েটার। অভিনয় থেকে বেশ কিছুদিনের বিরতিতে গিয়েছেন ঋদ্ধিমা ঘোষ। এখন সম্পূর্ণ বিশ্রামেই আছেন অভিনেত্রী। ভক্তরা তাই মাঝে মধ্যেই খোঁজ নিয়ে থাকেন ঋদ্ধিমার। অপরদিকে, গৌরবের আবার প্রলয় মুক্তি পেয়েছে। অভিনয় ও স্ত্রী দুটোই সমানতালে সামলে যাচ্ছেন অভিনেতা। 

আরও পড়ুন

Advertisement