scorecardresearch
 

Ritabhari-Srijit Relationship: বিয়ে হওয়ার কথা চলছিল, সৃজিত-ঋতাভরীর রিলেশনটা ভেঙেছিল কেন?

Ritabhari-Srijit Relationship: টলি পাড়ায় সম্পর্কে জড়ানো এবং তারপর আচমকাই ব্রেকআপ। এ যেন টলিউডে নিত্যদিনের গল্প। সম্প্রতি ব্রেকআপ হয়েছে বং ক্রাশ ঋতাভরী চক্রবর্তীর। চিকিৎসক তথাগত চট্টোপাধ্যায়ের সঙ্গে নাকি এই বছরে সাত পাকে বাঁধা পড়তেন ঋতাভরী। তার আগেই বিচ্ছেদ ঘোষণা করেন অভিনেত্রী। অন্যদিকে শোনা যাচ্ছে, পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গেও নাকি মিথিলার দুরত্ব বেড়েছে।

Advertisement
সৃজিত-ঋতাভরীর সম্পর্ক কেন ভেঙেছিল জানুন সৃজিত-ঋতাভরীর সম্পর্ক কেন ভেঙেছিল জানুন
হাইলাইটস
  • টলি পাড়ায় সম্পর্কে জড়ানো এবং তারপর আচমকাই ব্রেকআপ।
  • একসময় সৃজিত-ঋতাভরীর প্রেমের গুঞ্জনে মুখরিত ছিল গোটা টলিপাড়া
  • যদিও সেই প্রেম টেকেনি।

টলি পাড়ায় সম্পর্কে জড়ানো এবং তারপর আচমকাই ব্রেকআপ। এ যেন টলিউডে নিত্যদিনের গল্প। সম্প্রতি ব্রেকআপ হয়েছে বং ক্রাশ ঋতাভরী চক্রবর্তীর। চিকিৎসক তথাগত চট্টোপাধ্যায়ের সঙ্গে নাকি এই বছরে সাত পাকে বাঁধা পড়তেন ঋতাভরী। তার আগেই বিচ্ছেদ ঘোষণা করেন অভিনেত্রী। অন্যদিকে শোনা যাচ্ছে, পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গেও নাকি মিথিলার দুরত্ব বেড়েছে। যাইহোক, এই মুহূর্তে এই দুজনের ব্যক্তিগত সম্পর্ক টালমাটালে চললেও একসময় সৃজিত-ঋতাভরীর প্রেমের গুঞ্জনে মুখরিত ছিল গোটা টলিপাড়া। 

সৃজিত-ঋতাভরীর প্রেম
২০১৭ সালে সৃজিত ও ঋতাভরীর প্রেম আচমকাই শুরু হয়েছিল। সেই সময় পরিচালক ব্যস্ত ছিলেন কাকাবাবুর শ্যুটিং নিয়ে। আর সেই শ্যুটিংয়ের ফাঁকেই চলত ঋতাভরীর সঙ্গে ডিনার বা লাঞ্চ ডেট, দীর্ঘক্ষণ হোয়াসঅ্যাপে চ্যাট। শুধু তাই নয়, সেই সময় ঋতাভরী মুম্বইতে প্রায়ই যেতেন একাধিক শ্যুটের কাজে। তাঁকে বিমানবন্দর থেকে আনতে যেতেন খোদ পরিচালক। 

 

আরও পড়ুন: Rahul Arunoday Banerjee: সৃজিতের ব্যোমকেশ প্রস্তুতি, অজিতের চরিত্রে কি দেখা যাবে রাহুলকে? 

সৃজিতের সঙ্গে ডেটিংয়ে মত্ত ছিলেন অভিনেত্রী
সেই বছর ঋতাভরীর জন্মদিনের পার্টিতেও সৃজিতের উপস্থিতি ছিল উজ্জ্বল। কেক খাওয়ানো থেকে একসঙ্গে ছবি তোলা সবই ছিল সকলের সামনেই। টলিপাড়া তো ভেবেই বসেছি যে এবার সৃজিতের ঘরণী হতে চলেছেন ঋতাভরী। সৃজিতের সঙ্গে ঋতাভরীর পরিচয় চতুষ্কোণ সিনেমা থেকেই। সেই সময় সেই সম্পর্কের বয়স ছিল তিনবছর। এক সাক্ষাৎকারে ঋতাভরী তো বলেই ফেলেছিলেন যে ‘গত তিন বছরে ভালবাসার চেয়ে সৃজিতের সঙ্গে ঝগড়া করেছি অনেক বেশি। 

 

আরও পড়ুন: Srijit Mukherjee: সৃজিতের হাত ধরে শহরে 'শার্লক হোমস', গোয়েন্দা চরিত্রে এই বিখ্যাত বলি অভিনেতা

Advertisement

ঋতাভরী তো সংসারও করবেন ভেবে নিয়েছিলেন
সবকিছু মিলিয়ে সৃজিত-ঋতাভরী রসায়ন কারোরই চোখ এড়াতে পারেনি। যদিও সৃজিত তাঁর সঙ্গে ঋতাভরীর সম্পর্ক নিয়ে কখনই খোলামেলা আলোচনা করেননি। বরং বলা চলে সম্পর্কটাকে লুকিয়েই রেখেছিলেন। এর কারণ অবশ্য হতে পারে যে স্বস্তিকা ও তাঁর সম্পর্ক সকলেই জেনে গিয়েছিল এবং তারপরই তাঁদের ব্রেকআপ হয়। যদিও সৃজিত ও ঋতাভরী সেই সময় যেভাবে শহরের আনাচে কানাচে ঘুরে বেড়াচ্ছিলে তা দেখে সকলেই এটা নিশ্চিত ছিলেন যে তাঁদের মধ্যে কিছু তো একটা রয়েছে। ঋতাভরী তো সৃজিতের সঙ্গে তাঁর সুখের সংসারও সাজিয়ে ফেলেছিলেন। 

 

আরও পড়ুন: Srijit Mukherjee: সৃজিতের হাত ধরে শহরে 'শার্লক হোমস', গোয়েন্দা চরিত্রে এই বিখ্যাত বলি অভিনেতা

ব্রেক আপ হয় আচমকাই
তবে এই মাখো মাখো প্রেম হঠাৎই যেন দমে যায়। টলিপাড়ায় শোনা যায় সৃজিত ও ঋতাভরীর মধ্যে ব্রেকআপ হয়ে গিয়েছে। সেই সময় সৃজিতের পরবর্তী ছবিতে অভিনয় করার কথা ছিল অভিনেত্রীর। কিন্তু শোনা যায় সৃজিতের পরবর্তী ছবি 'উমা'-তে ঋতাভরীরর জায়গায় অভিনয় করবেন সায়ন্তিকা। ফলে, ঋতাভরী-সৃজিতের সম্পর্ক কি কোনও নেতিবাচক দিকে মোড় নিল কী না , তা নিয়ে সেই সময় শোরগোল দেখা দেয় টলিউডে। যাইহোক এরপর সৃজিত বিয়ে করেন বাংলাদেশী নায়িকা মিথিলার সঙ্গে এবং ঋতাভরী সম্পর্কে জড়ান চিকিৎসক তথাগতর সঙ্গে। কিন্তু সম্প্রতি তথাগতর সঙ্গে ব্রেক আপ করেন ঋতাভরী। 
 

Advertisement