scorecardresearch
 

Ritabhari Chakraborty: স্লিম থেকে প্লাস সাইজ, 'মোটা' হওয়ার সফর কেমন? শেয়ার করলেন ঋতাভরী

Ritabhari Chakraborty: বং ক্রাশ হিসাবে পরিচিত ঋতাভরী চক্রবর্তী। সোশ্যাল মিডিয়া জুড়ে তাঁর ক্রেজ মারাত্মক। রবিবার ঋতাভরী তাঁর কিছু ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়া পেজে এবং তুলে ধরেন তাঁর দুই আড়াই বছরের সফরের কথা। যেখানে তিনি তাঁর ওজন কমা থেকে বাড়ার বিষয়টি নিয়ে কথা বলেছেন।

Advertisement
ঋতাভরী চক্রবর্তী ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম ঋতাভরী চক্রবর্তী ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • বং ক্রাশ হিসাবে পরিচিত ঋতাভরী চক্রবর্তী।
  • সোশ্যাল মিডিয়া জুড়ে তাঁর ক্রেজ মারাত্মক।
  • রবিবার ঋতাভরী তাঁর কিছু ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়া পেজে এবং তুলে ধরেন তাঁর দুই আড়াই বছরের সফরের কথা

বং ক্রাশ হিসাবে পরিচিত ঋতাভরী চক্রবর্তী। সোশ্যাল মিডিয়া জুড়ে তাঁর ক্রেজ মারাত্মক। তিনি ছবি বা ভিডিও যাই দিক না কেন তাই ভাইরাল হয়ে যায় নিমিষে। তবে সার্জারির পর তাঁর ওজন কিছুটা বাড়ায় তাঁকে ট্রোলের মুখেও পড়তে হয়েছিল। যদিও এই সবকিছুকে তোয়াক্কা না করেই ঋতাভরীকে এবার দেখা যাবে 'ফাটাফাটি' সিনেমায়। বিপরীতে রয়েছেন আবীর চট্টোপাধ্যায়। 

মোটা হওয়ার সফর শেয়ার করলেন ঋতাভরী
রবিবার ঋতাভরী তাঁর কিছু ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়া পেজে এবং তুলে ধরেন তাঁর দুই আড়াই বছরের সফরের কথা। যেখানে তিনি তাঁর ওজন কমা থেকে বাড়ার বিষয়টি নিয়ে কথা বলেছেন। সোশ্যাল মিডিয়া পেজে বর্তমান ও আগের ছবি দিয়ে অভিনেত্রী লেখেন, গতকাল আমার ছবির গান জানি অকারণ মুক্তি পেয়েছে। এটি ফাটাফাটি ছবির গান। আর এই প্রথমবার আমি একটি বিশাল বড় শারীরিক বদলের মধ্যে দিয়ে গেলাম। তিনি আরও লেখেন, আমার সার্জারির পর (প্রসঙ্গত ২০২১ সালে তাঁর একটি সার্জারি হয়) আমার প্রায় ৭ কিলো ওজন বেড়ে গিয়েছিল। আমি দীর্ঘ ৬ মাস শয্যাশায়ী ছিলাম। এরপর দুটো ছবির কাজ আসে। আমাকে আবার আগের চেহারায় ফিরতে হয়। তখন ওজন কমাই আবার। এরপর ফাটাফাটির অফার আসে আমার কাছে। আর এই স্ক্রিপ্ট সব কিছু পাল্টে দেয়। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ritabhari Chakraborty (@ritabhari_chakraborty)

Advertisement

 

আরও পড়ুন: Ritabhari Chakraborty-Abir Chatterjee: অকারণেই প্রেম, 'ফাটাফাটি'-র গানে ধরা পড়ল ঋতাভরী-আবীরের মিষ্টি রসায়ন

বডি শেমিংয়ের বিপক্ষে অভিনেত্রী
অভিনেত্রী এরপর ফাটাফাটি সিনেমার সফর প্রসঙ্গে লেখেন, আমি যখন স্ক্রিপ্ট শুনি আমি বুঝে গিয়েছিলাম যে আমায় এই চরিত্রের জন্য ১৫-২০ কিলো ওজন বাড়াতে হবে। এই ডাবল এক্সএল মডেলের চরিত্রে অভিনয় করার জন্য আবার ওজন বাড়াতে হবে। আমাকে অন্যান্য সব ছবির অফার হারাতে হবে ততদিন পর্যন্ত যতক্ষণ না এই ছবির পর আমি আবার ওজন কমাচ্ছি। কিন্তু কিছু গল্প থাকে যার জন্য এত কষ্ট করা যায়। প্রসঙ্গত, এই সিনেমার কারণেই ঋতাভরীকে বাড়াতে হয়েছিল প্রায় ২০ কেজি ওজন। সিনেমার শ্যুটিংয়ের পর ধীরে ধীরে আবার তিনি আগের চেহারায় ফেরার চেষ্টা করছেন তবে তা ধীরগতিতে। এই পোস্টে ঋতাভরীকে বডি শেমিং নিয়েও সরব হতে দেখা গিয়েছে। তিনি জানিয়েছেন যে তিনি বরাবরই বডি শেমিংয়ের বিপক্ষে ছিলেন। সার্জারির পরও তাঁকে তাঁর ওজন বেড়ে যাওয়া নিয়ে নানান কটুক্তি শুনতে হয়েছে নেটিজেনদের কাছ থেকে। 

আরও পড়ুন: Ritabhari Chakraborty: সাদা শার্ট, সবুজ বিকিনি, লাস্যময়ী ঋতাভরীর ছবি ঘিরে শোরগোল নেটদুনিয়ায়

১২ মে মুক্তি পাবে ফাটাফাটি সিনেমা
সম্প্রতি ফাটাফাটি সিনেমার গান 'জানি অকারণ' গানটি মুক্তি পেয়েছে। যেখানে আবীর ও ঋতাভরীর মিষ্টি প্রেমের রসায়ন দেখা গিয়েছে। গানটি গেয়েছেন বলিউডের বাঙালি গায়িকা অন্তরা মিত্র। বহুদিন পর তিনি বাংলা সিনেমায় গান গাইলেন। প্লাস সাইজ মডেলকে নিয়েই এই সিনেমার কাহিনি। উইন্ডোজ প্রোডাকশনের ব্যানারে এই সিনেমা মুক্তি পেতে চলেছে আগামী ১২ মে। 

    

Advertisement