scorecardresearch
 

Ritabhari Chakraborty: ইডেনে ঋতাভরী, ধোনি নাকি KKR? অভিনেত্রী বললেন...

Ritabhari Chakraborty: রবিবার ইডেন গার্ডেনে ছিল কলকাতা নাইট রাইডার্সের ম্যাচ। আর এই ম্যাচ দেখতে মাঠে হাজির হয়েছিলেন টলিউড ও টেলিভিশনের বেশ কিছু তারকা। তাঁদের মধ্যে ছিলেন বং ক্রাশ ঋতাভরী চক্রবর্তী। মাঠ থেকে ছবি শেয়ার করতেই ভক্তদের একাধিক প্রশ্ন অভিনেত্রীকে।

Advertisement
কেকেআর ম্যাচ দেখতে ইডেনে ঋতাভরী কেকেআর ম্যাচ দেখতে ইডেনে ঋতাভরী
হাইলাইটস
  • রবিবার ইডেন গার্ডেনে ছিল কলকাতা নাইট রাইডার্সের ম্যাচ।
  • আর এই ম্যাচ দেখতে মাঠে হাজির হয়েছিলেন টলিউড ও টেলিভিশনের বেশ কিছু তারকা।
  • তাঁদের মধ্যে ছিলেন বং ক্রাশ ঋতাভরী চক্রবর্তী।

রবিবার ইডেন গার্ডেনে ছিল কলকাতা নাইট রাইডার্সের ম্যাচ। আর এই ম্যাচ দেখতে মাঠে হাজির হয়েছিলেন টলিউড ও টেলিভিশনের বেশ কিছু তারকা। তাঁদের মধ্যে ছিলেন বং ক্রাশ ঋতাভরী চক্রবর্তী। মাঠ থেকে ছবি শেয়ার করতেই ভক্তদের একাধিক প্রশ্ন অভিনেত্রীকে। 

আরও পড়ুন: Ritabhari Chakraborty: এদের সঙ্গেই নববর্ষ উদযাপন ঋতাভরীর, বাঙালি সাজে মুগ্ধ করলেন অভিনেত্রী

কেকেআর স্ট্যান্ডেই ছিলেন ঋতাভরী চক্রবর্তী। জুহি চাওলার সঙ্গে ছবিও শেয়ার করেন অভিনেত্রী। তাঁর হাতে নাইট রাইডার্সের পতাকা। অ্যান্থাম ‘করব লড়ব জিতব’-র সামনেও একটি ছবি তুলেছেন। তবে শেষ ছবিটায় আবার মাঠে উপস্থিত দর্শকের, যেখানে বেশিরভাগ হলুদ জার্সি গায়ে দিয়ে। রবিবার ইডেন যদিও ঢেকে গিয়েছল হলুদে। ধোনি জ্বরে কাবু হয়েছিল কলকাতা। ঋতাভরী এই ছবি দিতেই স্বাভাবিকভাবেই সকলে জানতে চেয়েছেন যে তিনি আসলে কার সাপোর্টার। 

এই প্রশ্নের জবাব কিন্তু লুকিয়ে অভিনেত্রীর ছবির ক্যাপশনেই। তিনি ক্যাপশনে লিখেছেন, ‘ম্যাচ ডে! যাই হোক না কেন আমার হৃদয়ে কেকেআরেরই রাজত্ব। হার থাকবে-জয় থাকবে-তবে কলকাতা রাজত্ব করবে।’ ঋতাভরীর এই পোস্টের কমেন্ট সেকশনে এক ফেসবুক ব্যবহারকারী লিখলেন, ‘আরে! স্টেডিয়ামে কলকাতা ফ্যানসও ছিল?’ জবাবে ফাটাফাটি অভিনেত্রী লিখলেন, ‘হা হা হা! সবই ধোনির মহিমা। উনি সত্যিই কিংবদন্তি।’ রবিবার কেকেআর-এর পারফর্ম্যান্সে মন ভেঙেছে বাঙালির। কেকেআরকে নিয়ে ভবিষ্যতেও তাঁদের আশা ক্ষীণ। তাই ঋতাভরীর পোস্টে অনেকেই কেকেআর-এর ক্রমাগত ম্যাচ হারা নিয়ে মস্করাও করেছেন। তবে এই সব কিছুকে বিশেষ পাত্তা দেননি অভিনেত্রী। তিনি ইডেনে সুন্দর একটি সময় যে কাটিয়েছেন সেটাই বোঝাতে চেয়েছেন এই ছবিগুলির মাধ্যমে। ঋতাভরী ছাড়াও এদিন মাঠে উপস্থিত ছিলেন দর্শনা বণিকও। 

Advertisement

আরও পড়ুন: Ritabhari-Srijit Relationship: বিয়ে হওয়ার কথা চলছিল, সৃজিত-ঋতাভরীর রিলেশনটা ভেঙেছিল কেন?

আগামী ১২ মে মুক্তি পেতে চলেছে ঋতাভরীর ফাটাফাটি। এই সিনেমায় তিনি আবীর চট্টোপাধ্যায়ের বিপরীতে অভিনয় করছেন। ট্রেলার সামনে আসতেই তা মন জয় করে নিয়েছে দর্শকদের। ট্রেলার লঞ্চের পরই অভিনেত্রী মুম্বইও গিয়েছিলেন। বাবা সিদ্দিকীর ইফতার পার্টিতে যোগ দিতে। সেই ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তিনি। 

Advertisement