scorecardresearch
 

Rudranil Ghosh-Mimi Chakraborty: TMC-BJP দ্বন্দ্বের ঊর্ধ্বে 'বন্ধুত্ব', জমাটি আড্ডায় মিমি-রুদ্রনীল

Rudranil Ghosh-Mimi Chakraborty: বিনোদন জগতের অনেকেই রয়েছেন যাঁরা সক্রিয়ভাবে রাজনীতির সঙ্গে যুক্ত রয়েছেন। কেউ বা শাসক দলের বিধায়ক-সাংসদ আবার কেউ বা গেরুয়া শিবিরের ঘনিষ্ঠ। কিন্তু বিনোদনের ক্ষেত্রে রাজনীতির বেড়াজাল কখনই বাধা হয়ে দাঁড়ায় না। সেখানে সকলেই সহ-অভিনেতা। সেরকমই এক ঘরোয়া পার্টিতে ধরা পড়লেন মিমি-রুদ্রনীলেরা।

Advertisement
মিমি-রুদ্রনীল এক ফ্রেমে ধরা দিলেন মিমি-রুদ্রনীল এক ফ্রেমে ধরা দিলেন
হাইলাইটস
  • বিনোদন জগতের অনেকেই রয়েছেন যাঁরা সক্রিয়ভাবে রাজনীতির সঙ্গে যুক্ত রয়েছেন
  • কেউ বা শাসক দলের বিধায়ক-সাংসদ আবার কেউ বা গেরুয়া শিবিরের ঘনিষ্ঠ।
  • কিন্তু বিনোদনের ক্ষেত্রে রাজনীতির বেড়াজাল কখনই বাধা হয়ে দাঁড়ায় না।

বিনোদন জগতের অনেকেই রয়েছেন যাঁরা সক্রিয়ভাবে রাজনীতির সঙ্গে যুক্ত রয়েছেন। কেউ বা শাসক দলের বিধায়ক-সাংসদ আবার কেউ বা গেরুয়া শিবিরের ঘনিষ্ঠ। কিন্তু বিনোদনের ক্ষেত্রে রাজনীতির বেড়াজাল কখনই বাধা হয়ে দাঁড়ায় না। সেখানে সকলেই সহ-অভিনেতা। সেরকমই এক ঘরোয়া পার্টিতে ধরা পড়লেন মিমি-রুদ্রনীলেরা। জমজমাট সেই পার্টির ছবি প্রকাশ্যে আসতেই কটাক্ষও ধেয়ে আসে। 

 

আরও পড়ুন: Raktabeej Shooting: বোলপুরে শ্যুটিং চলছে নন্দিতা- শিবপ্রসাদের 'রক্তবীজ'-র, লেন্সবন্দী আবীর- মিমিরা

জমাটি আড্ডা পরিচালকর অরিন্দম শীলের বাড়িতে
রবিবার পরিচালক-অভিনেতা অরিন্দম শীলের বাড়িতে বসেছিল জমাটি আড্ডা। আর সেখানে উপস্থিত ছিলেন টলিউডের একঝাঁক তারকারা। সেখানেই এক ফ্রেমে ধরা দিলেন বাংলা ছবির তিন জনপ্রিয় অভিনেতা যীশু সেনগুপ্ত, আবীর চট্টোপাধ্যায় ও রুদ্রনীল ঘোষ। তবে এই তিনমূর্তিকে দেখে নয়, বরং কটাক্ষের ঝড় বয়ে গিয়েছে মিমি ও রুদ্রনীলকে এক ফ্রেমে দেখে। এই ছবিতে মিমি ও রুদ্রনীলের সঙ্গে আবীরকেও দেখা গিয়েছে।  

 

আরও পড়ুন: Tollywood Actress: ছোটোপর্দা থেকে কেরিয়ার শুরু, এখন টলিউডের মুখ এঁরা

রুদ্রনীল-মিমি এক ফ্রেমে
আসলে রুদ্রনীল ঘোষ গেরুয়া শিবিরের সঙ্গে যুক্ত এবং মিমি চক্রবর্তী তৃণমূলের সাংসদ। আর এই দুই ভিন্ন দলের সদস্যকে এক ফ্রেমে দেখে নেটিজেনরা মিশ্র প্রতিক্রিয়া জানিয়েছেন। তবে এক্ষেত্রে সমালোচনার পরিবর্তে সকলেই সাধুবাদ জানিয়েছেন। প্রসঙ্গত, কিছুদিন আগেই দেব ও মিঠুন চক্রবর্তী একসঙ্গে প্রজাপতি সিনেমায় অভিনয় করা নিয়ে সমালোচনার ঝড় বয়ে গিয়েছিল রাজনৈতিক মহলে। কিন্তু সেই সময় টলি পাড়ার অন্যান্য অভিনেতা-অভিনেত্রীরা একত্রিত হয়ে প্রতিবাদ করেছিলেন। কারণ রাজনীতিতে আসার আগে তাঁরা আগে শিল্পী। 

Advertisement

 

আরও পড়ুন: Mimi Chakraborty: রাজ চুটিয়ে সংসার করছেন, কিন্তু মিমি এখনও সিঙ্গল, কারণ জানালেন নায়িকা

রাজনীতি ভুলে দুই তারকার মিল
একই ফ্রেমে এদিন শুধু মিমি-রুদ্রনীলই নয়, দেখা গেল শ্রীকান্ত মোহতা ও যীশু সেনগুপ্তকেও। মিমি তৃণমূলের সাংসদ অন্যদিকে বিজেপির নেতা রুদ্রনীল, রাজনীতি ভুলে দুই তারকার এতো মিল দেখে কেউ করেছেন কটাক্ষ, কেউ আবার তাঁদের প্রশংসাই করেছেন। এছাড়াও এদিনের রবিবাসরীয় আড্ডায় দেখা গেল কোয়েল মল্লিক, নিশপাল সিং রানে, নীলাঞ্জনা সেনগুপ্ত, পন্ডিত বিক্রম ঘোষ, জয়া শীল, রূপা দত্ত সহ আরও অনেককে। 

ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

ছবি শেয়ার করেন রুদ্রনীল
এই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন রুদ্রনীল ঘোষ। তিনি এই ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, রবিবারের সিনে-আড্ডা। দারুণ আড্ডা-দারুণ বাড়ি-দারুণ খাওয়া'দাওয়া। এরপর তিনি পরিচালক অরিন্দম শীল ও তাঁর স্ত্রীকে ধন্যবাদ জানাতে ভোলেননি। আসলে রাজনৈতিক মতভেদ আলাদা হলেও দিনের শেষে তাঁরা সকলে বিনোদন জগতের মানুষ। দর্শকদের বিনোদন দেওয়াই তাঁদের অন্যতম লক্ষ্য।    
  
 


  

Advertisement