scorecardresearch
 

Rukmini Maitra: হাতে দূরবীন নিয়ে কার দিকে নজর রুক্মিণীর? প্রকাশ্যে সত্যবতীর First Look

Rukmini Maitra: নটী বিনোদিনীর পর রুক্মিণীর মুকুটে আরও একটি পালক জুড়তে চলেছে। দেব অভিনীত ব্যোমকেশ ও দুর্গরহস্য ছবিতে সত্যবতীর চরিত্রে দেখা যাবে অভিনেত্রীকে তা বহু আগেই ঘোষণা করা হয়েছিল। এবার সত্যবতী হিসেবে রুক্মিণীর প্রথম লুকস প্রকাশ্যে এল।

Advertisement
সত্যবতীর ফাস্ট লুক প্রকাশ্যে সত্যবতীর ফাস্ট লুক প্রকাশ্যে
হাইলাইটস
  • নটী বিনোদিনীর পর রুক্মিণীর মুকুটে আরও একটি পালক জুড়তে চলেছে। দেব অভিনীত ব্যোমকেশ ও দুর্গরহস্য ছবিতে সত্যবতীর চরিত্রে দেখা যাবে অভিনেত্রীকে তা বহু আগেই ঘোষণা করা হয়েছিল। এবার সত্যবতী হিসেবে রুক্মিণীর প্রথম লুকস প্রকাশ্যে এল।

নটী বিনোদিনীর পর রুক্মিণীর মুকুটে আরও একটি পালক জুড়তে চলেছে। দেব অভিনীত ব্যোমকেশ ও দুর্গরহস্য ছবিতে সত্যবতীর চরিত্রে দেখা যাবে অভিনেত্রীকে তা বহু আগেই ঘোষণা করা হয়েছিল। এবার সত্যবতী হিসেবে রুক্মিণীর প্রথম লুকস প্রকাশ্যে এল। শুক্রবারই সোশ্যাল মিডিয়ায় সত্যবতী হিসাবে সকলের সামনে ধরা দিলেন দেব-প্রেয়সী।  

পরিচালক বিরসা দাশগুপ্তের ব্যোমকেশ ছবির জন্য সত্যবতী চরিত্রে কাকে নেবেন তা নিয়ে একাধিক জলঘোলা হয়েছে। মৌনী রায় থেকে শুরু করে পূজা বন্দ্যোপাধ্যায় সকলের কাছেই সত্যবতী হওয়ার প্রস্তাব গিয়েছে। তবে অবশেষে সত্যবতীর চরিত্রের জন্য দেব প্রযোজনার ঘরের মেয়ে রুক্মিণীকে বেছে নেওয়া হয়। কিছুদিন আগেও দেব ঝাড়খণ্ডে ব্যোমকেশ ছবির তৃতীয় অংশের শ্যুটিংয় শেষ করার কথা জানিয়ে ছবি পোস্ট করেছিলেন। সেই ছবিতে সত্যবতী হিসেবে রুক্মিণীর লুকের হালকা অবয়ব স্পষ্ট হয়েছিল। গোধূলি বেলায় তোলা সেই ছবিতে দেবের কাছাকাছি দাঁড়িয়ে থাকতে দেখা যায় রুক্মিণীকে। সেই ছবিতে তাঁর পরনে শাড়ি ছিল। সঙ্গে লম্বা বিনুনি। কিন্তু মুখ দেখা যায়নি। এবার অভিনেত্রী নিজেই তাঁর লুক প্রকাশ্যে আনলেন। 

তবে শুক্রবার রুক্মিণীর সত্যবতী লুকস একেবারে সামনে চলে এল। সোশ্যাল মিডিয়াতে শেয়ার করা সেই ছবিতে দেখা গিয়েছে, রুক্মিণী হাতে ধরে রয়েছেন দূরবীন। সিঁথি করে চুল বাঁধা, নাকছাবি পরে দূরবীনে চোখ রেখে দূরে তাকিয়ে আছেন অভিনেত্রী। ঠোঁটে লেগে রয়েছে তাঁর হাসি। এই ছবি পোস্ট করে অভিনেত্রী লেখেন, 'দেখা হচ্ছে খুব শীঘ্রই সত্যবতীর সঙ্গে ব্যোমকেশ ও দুর্গ রহস্যে। সত্যবতীর শুটিং শেষ হল।' ব্যোমকেশ ও দুর্গরহস্য আগামী ১১ অগাস্ট মুক্তি পাবে বলেও জানিয়েছেন অভিনেত্রী। 

Advertisement

এর আগে দর্শকেরা সত্যবতীর ভূমিকায় সোহিনী সরকার, ঋদ্ধিমাকে দেখেছেন। সেই তালিকায় নতুন সত্যবতী হিসাবে যুক্ত হলেন রুক্মিণী মৈত্র। প্রসঙ্গত শরদিন্দু বন্দ্যোপাধ্যায়ের লেখা ‘দুর্গ রহস্য’ গল্পের উপর ভিত্তি করে ‘ব্যোমকেশ ও দুর্গ রহস্য’ বানাচ্ছেন বিরসা দাশগুপ্ত। নাম ভূমিকায় দেব, সত্যবতী হয়েছেন রুক্মিণী, আর অজিত হিসেবে আছেন অম্বরীশ ভট্টাচার্য। সত্যম ভট্টাচার্যকে দেখা যাবে মণিলালের চরিত্রে। তৃতীয় শিডিউলের শ্যুটিং শেষ করে এখন চতুর্থ শিডিউলের শ্যুটিং চলছে। 

আরও পড়ুন

Advertisement