scorecardresearch
 

Sa Re Ga Ma Pa Bangla: বয়স প্রায় ৬০ ছুঁইছুঁই, তাও এত ফিট শ্রীরাধা! ডায়েট চার্ট ফাঁস সা রে গা মা পা-র মঞ্চে

Sa Re Ga Ma Pa Bangla: গানের দুনিয়ায় তিনি 'রূপে লক্ষ্মী গুণে সরস্বতী' নামেই পরিচিত। তাঁর কন্ঠের জাদুতে মজে আপামর বাঙালি। তাঁর মিহি কন্ঠস্বর শ্রোতাদের হৃদয় ছুঁয়ে যায়। সেই শ্রীরাধা বন্দ্যোপাধ্যায়ের ডায়েট প্ল্যান ফাঁস হল সা রে গা মা পা-এর মঞ্চে। সম্প্রতি সারেগামাপা-তে বিশেষ দুটি পর্ব সম্প্রচারিত হয়।

Advertisement
সা রে গা মা পা-র মঞ্চে শ্রীরাধা জানালেন তাঁর চায়েট চার্ট সা রে গা মা পা-র মঞ্চে শ্রীরাধা জানালেন তাঁর চায়েট চার্ট
হাইলাইটস
  • গানের দুনিয়ায় তিনি 'রূপে লক্ষ্মী গুণে সরস্বতী' নামেই পরিচিত।

গানের দুনিয়ায় তিনি 'রূপে লক্ষ্মী গুণে সরস্বতী' নামেই পরিচিত। তাঁর কন্ঠের জাদুতে মজে আপামর বাঙালি। তাঁর মিহি কন্ঠস্বর শ্রোতাদের হৃদয় ছুঁয়ে যায়। সেই শ্রীরাধা বন্দ্যোপাধ্যায়ের ডায়েট প্ল্যান ফাঁস হল সা রে গা মা পা-এর মঞ্চে। সম্প্রতি সারেগামাপা-তে বিশেষ দুটি পর্ব সম্প্রচারিত হয়। সেখানে প্রতিযোগীদের সঙ্গে বিভিন্ন শিল্পীদের পারফর্ম করতে দেখা গিয়েছে। এসেছেন রূপঙ্কর বাগচি, সিধু, শ্রীরাধা বন্দ্যোপাধ্যায়, তন্ময় বসু, প্রমুখ। আর সেখানেই শ্রীরাধা জানিয়েছেন তাঁর ডায়েট প্ল্যান।

এদিন সা রে গা মা পা-এর মঞ্চে শ্রীরাধা বন্দ্যোপাধ্যায়কে বিচারক শান্তনু মৈত্র বলেন, 'সবার সব মন্তব্য বলা হয়ে গেলে তুমি আজ তোমার এই বয়সে এত ফিট থাকার রহস্যটা বলে যেও তো। তোমার তো বয়সই বাড়ছে না।' শান্তনুর এই প্রশ্ন শুনে শ্রীরাধা বলেন, বলব?' তারপরই তিনি জানান তিনি রোজ একটু ঘি, ভাত, আলু সেদ্ধ খান। অর্থাৎ শ্রীরাধা এই খাবার খেয়েই এত ফিট থাকেন। 

এখানেই শেষ নয়, শ্রীরাধা সঞ্চালক আবির চট্টোপাধ্যায়েরও ভূয়সী প্রশংসা করেন। তিনি জানান যে আবিরের অভিনয়ের তিনি বড় ভক্ত। ব্যোমকেশের সমস্ত ছবি তাঁর দেখা হয়ে গিয়েছে। এর আগে শ্রীরাধাকে দিদি নম্বর ১-এ খেলতে দেখা গিয়েছিল।  মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে জি বাংলার ‘দিদি নম্বর ১’-এর সেটে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে খেলায় অংশ নিয়েছিলেন তিনি। রুটিও বেলেন শ্রীরাধা। সেই সময় তিনি জানিয়ে ছিলেন যে প্রয়োজন ছাড়া তিনি রুটি বেলেন না। শ্রীরাধার সঙ্গে এই খেলায় অংশ নিয়েছিলেন ডোনা গঙ্গোপাধ্যায় ও অরুন্ধতি হোমচৌধুরী। 

Advertisement

এই বছরের সা রে গা মা পা-তে কোনও মেন্টর নেই। রয়েছেন ৮ জন বিচারক। এবারের সা রে গা মা পা র এই ৮ বিচারক হলেন শান্তনু মৈত্র, অন্তরা মিত্র, ইমন চক্রবর্তী, রাঘব চট্টোপাধ্যায়, ইন্দ্রদীপ দাশগুপ্ত, কৌশিকী চক্রবর্তী, জোজো মুখোপাধ্যায়, জাভেদ আলি। এঁরা ৮ জন মিলে বানিয়েছেন মোট ৪টি দল। মোট ৩১ জন প্রতিযোগীকে নিয়ে শুরু হয়েছে এই শো। প্রত্যেকবারের মতো আবির চট্টোপাধ্যায়কে দেখা যাচ্ছে শোয়ের সঞ্চালক হিসাবে।    

আরও পড়ুন

Advertisement