scorecardresearch
 

Debchandrima Singha Roy: সিরিয়াল থেকেই টলিউড ডেবিউ, সৌমিতৃষা যখন দেবের নায়িকা, জিতের নায়িকা হচ্ছেন দেবচন্দ্রিমা

Debchandrima Singha Roy: ছোটপর্দা থেকে টলিউডে পা রেখেছেন এমন অভিনেত্রীদের সংখ্যা নেহাত কম নয়। ইশা সাহা থেকে শুরু করে মিমি চক্রবর্তী হোক অথবা সম্প্রতি শ্বেতা ভট্টাচার্য ও সৌমিতৃষা কুণ্ডু সকলেই ছোটপর্দায় নিজেদের সফল কেরিয়ার গড়ার পর বড়পর্দায় গিয়েছেন। সেই তালিকায় এবার নাম উঠল টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী দেবচন্দ্রিমার।

Advertisement
জিতের সিনেমায় ডেবিউ করবেন দেবচন্দ্রিমা জিতের সিনেমায় ডেবিউ করবেন দেবচন্দ্রিমা
হাইলাইটস
  • ছোটপর্দা থেকে টলিউডে পা রেখেছেন এমন অভিনেত্রীদের সংখ্যা নেহাত কম নয়।
  • ইশা সাহা থেকে শুরু করে মিমি চক্রবর্তী হোক অথবা সম্প্রতি শ্বেতা ভট্টাচার্য ও সৌমিতৃষা কুণ্ডু সকলেই ছোটপর্দায় নিজেদের সফল কেরিয়ার গড়ার পর বড়পর্দায় গিয়েছেন।
  • সেই তালিকায় এবার নাম উঠল টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী দেবচন্দ্রিমার

ছোটপর্দা থেকে টলিউডে পা রেখেছেন এমন অভিনেত্রীদের সংখ্যা নেহাত কম নয়। ইশা সাহা থেকে শুরু করে মিমি চক্রবর্তী হোক অথবা সম্প্রতি শ্বেতা ভট্টাচার্য ও সৌমিতৃষা কুণ্ডু সকলেই ছোটপর্দায় নিজেদের সফল কেরিয়ার গড়ার পর বড়পর্দায় গিয়েছেন। সেই তালিকায় এবার নাম উঠল টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী দেবচন্দ্রিমার। শোনা যাচ্ছে জিতের সিনেমা দিয়েই বড়পর্দায় গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে চলেছেন দেবচন্দ্রিমা সিংহ রায়।  

টলিউডের অন্দরের খবর, রুক্মিণী মৈত্র ও জিতকে একসঙ্গে দেখা যাবে বুমেরাং সিনেমায়। আর এই সিনেমাতেই দেখা যাবে অভিনেত্রীকে। প্রসঙ্গত, দেবের কিশমিশ সিনেমায় নায়কের প্রাক্তন প্রেমিকার চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। তবে সেটা খুবই ছোট একটা চরিত্র। তাই বলা চলে জিতের সিনেমায় এক রকমভাবে ডেবিউ হতে চলেছে তাঁর। 

জানা গিয়েছে, বুমেরাং সিনেমায় জিৎ-রুক্মিণী ছাড়াও আরও এক জুটি থাকবে। সেই জুটিরই অন্যতম মুখ হল দেবচন্দ্রিমা। তাঁর বিপরীতে দেখা যাবে ‘বল্লভপুরের রূপকথা’-খ্যাত সত্যম রায়চৌধুরীকে। দেবচন্দ্রিমাকে ছোটপর্দায় দেখা গিয়েছে সাঁঝের বাতি, সাহেবের চিঠি -এর মতো সিরিয়ালগুলিতে। হইচইয়ের হোমস্টে মার্ডার-সিরিজেও দেবচন্দ্রিমাকে দেখা গিয়েছিল। তবে তিনি যে বুমেরাং সিনেমায় অভিনয় করবেন তা তিনি নিজের সোশ্যাল মিডিয়া পেজে নিশ্চিত করেছেন।   

আরও পড়ুন

অভিনেত্রী এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন যেকথাবার্তা এখনও প্রাথমিক স্তরেই রয়েছে। তিনি এখনও চিত্রনাট্য হাতে পাননি। তবে তাঁর চরিত্রটি আধুনিক প্রজন্মের একটি মেয়ের,যে ছটফটে ও প্রাণবন্ত। প্রথমে এই চরিত্রটার জন্য সৌমিতৃষার কথা ভাবা হলেও মিঠাই খ্যাত অভিনেত্রী দেবের প্রধান সিনেমায় অভিনয় করছেন। তাই দেবচন্দ্রিমাকেই এই চরিত্রের জন্য নেওয়া হয়। 

সম্প্রতি দেবচন্দ্রিমা-রিজওয়ানের ব্রেকআপের গল্পে সরগরম টেলি পাড়া। দেবচন্দ্রিমা সোশ্যাল মিডিয়ায় তাঁর বিশেষ বন্ধু রিজওয়ানকে আনফলো করে দিয়েছেন। সিরিয়াল চলাকালীনই নাকি শুরু হয়েছিল তাঁদের প্রেম। যদিও প্রকাশ্যে কোনওদিনই সেই সম্পর্কে শিলমোহর দেননি দুজনে। তবে হঠাৎ সেই বন্ধুত্বে ইতি কেন টানলেন তা নিয়ে প্রশ্ন থেকেই যাচ্ছে।    

Advertisement

Advertisement