scorecardresearch
 

'Pushpa'র সাফল্য, এখন সামান্থার পারিশ্রমিক শুনলে চমকে উঠবেন!

দক্ষিণী ফিল্মের দ্বিতীয় সর্বোচ্চ পারিশ্রমিক এখন রশ্মিকা মান্ধানার, জানেন কত টাকা নেন তিনি? আসুন জেনে নিই। পুষ্পা ছবির পর তার দর পৌঁছেছে কোথায়।

সামান্থা এখন টাকার পাহাড়ে সামান্থা এখন টাকার পাহাড়ে
হাইলাইটস
  • রশ্মিকা মান্ধানার পারিশ্রমিক তুঙ্গে
  • এখন দক্ষিণে দ্বিতীয় সর্বোচ্চ টাকা পান
  • বলিউডে ডেবিউ করতে চলেছেন

দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী সামান্তা ইন্ডাস্ট্রিতে ১২ বছর কাটিয়ে ফেলেছেন। সামান্থা সাউথ ইন্ডিয়ান টপ অ্যাক্ট্রেস এর মধ্যে এখন একজন। ওয়েব সিরিজে এবং সিনেমায় পরপর ধামাল করে দেওয়ার পর সামান্তা গত কিছুদিনে পুষ্পা সিনেমার "ওয়ান্তে দা"র জবরদস্ত হিট দিয়েছেন। টপ মেকার্স উইশ লিস্টে সবচেয়ে উপরে রয়েছেন। ব্যাক-টু-ব্যাক সাকসেস দেখে খবর রয়েছে সামন্তা এখন নিজের ফিস বাড়িয়ে নিয়েছেন।

সামান্তার ফ্যানদের জন্য সুখবর

সামান্তা, নয়নতারার পরেই সাউথ এর highest-paid অ্যাক্ট্রেস হয়ে গিয়েছেন। মিডিয়া রিপোর্ট অনুযায়ী সামান্থা এখন পর্যন্ত সিনেমার জন্য ৩ থেকে ৫ কোটি টাকা চার্জ করছেন। বলা হচ্ছে যে, তিনি তার বড় টাকার চাহিদা প্রোডাকশন হাউজ এর উপর ডিপেন্ড করে দাবি করেন। সামান্তা নিজের সুপারহিট সং অন্তোমার জন্য ৫ কোটি টাকা চার্জ করেছিলেন। সামান্তা লাগাতার ফেম দেখে তাঁর ফ্যানদের খুশির কোনও ঠিকানা নেই। সামান্থা আপকামিং সিনেমা শকুন্তলাতে অভিনয় করছেন। মাইথোলজিক্যাল মুভি শকুন্তলার অধীর আগ্রহে অপেক্ষা রয়েছে। সামান্তার তামিল ফিল্ম 'কাথুভাকুলা রেন্দু কঢ়াল'-এ অভিনয় করছেন। দ্রুত বলিউডেও ডেবিউ করতে চলেছেন সামান্তা।

সামান্তার ডেবিউ

২০১০ নিজের ডেবিউ করেছিলেন তিনি। প্রথম সিনেমা হিসাবে 'ইয়ে মায়ে চেসাবে'তে সামন্ত নিজের হাজব্যান্ড নাগা চৈতন্যর সঙ্গে অভিনয় করেছিলেন। প্রথম ফিল্ম সুপারহিট হয় এরপরে অ্যাক্ট্রেস কখনও পিছনে ঘুরে দেখেননি। সামান্তা এর আগে স্বামী নাগা চৈতন্যর সঙ্গে আলাদা হয়ে যাওয়ার কারণে চর্চায় ছিলেন। সামান্তা নাগা চৈতন্যর বিয়ে ভেঙে যাওয়ার খবর ফ্যান্সদের হতাশ করে।

 

 
; ; ;