scorecardresearch
 

Sana Khan : বিয়ের এক বছর পূর্তি, শেয়ার করলেন স্বামীর সঙ্গে ছবি

সানা খানকে মনে আছে নিশ্চয়। বলিউড কাঁপিয়েছেন খোলামেলা সানা। সেই বিয়ের এক বছর হল তাঁর। স্বামীর সঙ্গে ছবি পোস্ট করেছেন সানা। তাঁর ছবি এখন ভাইরাল।

সানা-আনাস সানা-আনাস
হাইলাইটস
  • সানা খানের বিয়ের ১ বছর
  • রক্ষণশীলতার মোড়কে এনজয় করছেন সানা
  • শুভেচ্ছা জানালেন ফ্যানরা

এক সময় বলিউড, বিগ বস কাঁপিয়েছেন তিনি। তাঁর লাস্য়ে মুগ্ধ ছিল গোটা দেশ। পোশাক আশাকেও ছুঁত মার্গ ছিলন না। সেই সানা অবশ্য সে সব পাট চুকিয়ে চলে গিয়েছেন মধ্যপ্রাচ্যে। এখন তাঁকে দেখলে বোঝা যাবে না অতীত সম্পর্কে। তিনি এখন দিব্যি রক্ষণশীল ধনকুবের পরিবারে বিয়ে করে সুখে সংসার করছেন।

সেই বিয়ের এক বছর হল তাঁর। স্বামীর সঙ্গে ছবি পোস্ট করেছেন সানা। সুন্দরী খোলামেলা সানা যখন বলিউডের পাট চুকিয়ে বিবাহের সিদ্ধান্ত নিয়েছিলেন অনেকেই অবাক হয়েছিলেন। তবে তারপর তিনি যেভাবে তাঁর বিবাহিত জীবন পালন করেছেন, তাতে অনেকেই মুগ্ধ হয়েছেন। স্বামী আনাস সঈদের সঙ্গে বন্ডিংয়ের ছবি দেখে মুগ্ধ ফ্য়ানরাও। সকলেই তাঁকে বিবাহিত জীবনের জন্য শুভেচ্ছা জানিয়েছেন।

এক বছর পূর্তিতে স্বামী আনাসের সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন সানা। ছবিতে দুজনে দুজনের দিকে অপলকে তাকিয়ে রয়েছেন। যা পোস্ট করার সঙ্গে সঙ্গেই প্রায় সাড়ে ৪ লক্ষ ভিউ হয়ে গিয়েছে। ফ্যানেরা তার ছবিতে খুব রিয়্যাক্ট করেছেন। তাঁরা হার্ট ইমোজি দিয়ে নিজেদের ভালবাসা প্রকাশ করেছেন।

নিজের জন্য যেমন প্রার্থনা করি, আপনার জন্যও তেমনই প্রার্থনা করছি। কারণ আমার জন্য যা যা চাই, আপনার জন্য়ও তাই তাই চাইছি। কারণ আপনি আমাকে ভগবানের কাছাকাছি নিয়ে যান সবসময়। প্রথম বিবাহবার্ষিকীর আপনাকে শুভেচ্ছা জানাই।

সানা খান ২০২০ সালের ২০ নভেম্বর বিয়ে করেন সুরত বেসড ব্যবসায়ী আনাস সঈদকে। তাঁর বিয়ের খবর শুনে বলিউড থেকে ফ্যান সকলেই অবাক হয়ে যান। কারণ আনাসের পরিবর রক্ষণশীল। আর সানা রক্ষণশীলতার ধারে কাছে যান না। পাশাপাশি তিনি বলিউডের গ্ল্যামার ও ফ্যান বেসড ছেড়ে গৃহবধূ হবেন, এটাও বিশ্বাস করতে পারেননি অনেকে। যতই আনাস ধনকুবের পরিবারের হোক না কেন। যদিও সবাইকে ভুল প্রমাণ করে সানা এক বছর দারুণ সময় কাটিয়েছেন বলে জানিয়েছেন।

 

 
; ; ;