scorecardresearch
 

Albart Kaboo: ৮ মাসের কন্যার মৃত্যু, সন্তান হারালেন 'সা রে গা মা পা' খ্যাত কাবো

Albart Kaboo: সা রে গা মা পা খ্যাত অ্যালবার্ট কাবো তাঁর কন্ঠের জাদুতে মুগ্ধ করে রেখেছিলেন শ্রোতাদের। কিন্তু তাঁর গানও মেয়ে এভিলিনকে বাঁচাতে পারলো না। কলকাতার এক নামী হাসপাতালে চিকিৎসা চললেও শেষরক্ষা হয়নি। চারদিন আগেই মারা গিয়েছে কাবোর মেয়ে।

Advertisement
মেয়ে এভিলিনের সঙ্গে কাবো ও তাঁর স্ত্রী মেয়ে এভিলিনের সঙ্গে কাবো ও তাঁর স্ত্রী
হাইলাইটস
  • চারদিন আগেই মারা গিয়েছে কাবোর মেয়ে। শোকে বিপর্যস্ত কাবো ও তাঁর স্ত্রী পূজা।
  • প্রসঙ্গত, সা রে গা মা পা-এর মঞ্চে কাবো প্রতিযোগী থাকাকালিন বহুবার মঞ্চে এসেছে তাঁর কন্যা ও স্ত্রী। কিন্তু ঠিক কী হয়েছিল ৮ মাসের ছোট্ট এভিলিনের।

সা রে গা মা পা খ্যাত অ্যালবার্ট কাবো তাঁর কন্ঠের জাদুতে মুগ্ধ করে রেখেছিলেন শ্রোতাদের। কিন্তু তাঁর গানও মেয়ে এভিলিনকে বাঁচাতে পারলো না। কলকাতার এক নামী হাসপাতালে চিকিৎসা চললেও শেষরক্ষা হয়নি। চারদিন আগেই মারা গিয়েছে কাবোর মেয়ে। শোকে বিপর্যস্ত কাবো ও তাঁর স্ত্রী পূজা। প্রসঙ্গত, সা রে গা মা পা-এর মঞ্চে কাবো প্রতিযোগী থাকাকালিন বহুবার মঞ্চে এসেছে তাঁর কন্যা ও স্ত্রী। কিন্তু ঠিক কী হয়েছিল ৮ মাসের ছোট্ট এভিলিনের।

এক সংবাদমাধ্যমকে অ্যালবার্টের স্ত্রী পূজা জানান যে তাঁর মেয়ের ছোট থেকেই হার্টের সমস্যা ছিল। শুধু হার্টেই নয়, আরও বেশ কিছু শারীরিক সমস্যা ছিল। কাবো আর তাঁর স্ত্রী আপ্রাণ চেষ্টা করেছিলেন তাঁদের মেয়েকে সুস্থ করে তোলার কিন্তু পারেননি। সোমবার সৎকার সহ পরবর্তী কিছু আচার রয়েছে। 

গত ৪ জুলাই অ্যালবার্ট তাঁর ফেসবুক পেজে মেয়ের সঙ্গে ছবি শেয়ার করে লেখেন, গল্পটা শেষ হলেও যাত্রাটা নয়।  আমাদের জীবনের সবচেয়ে মিষ্টি গানটা গেয়েছো তুমি। আমাদের ধ্রুবতারা হয়ে থেকো। আর আমাদের পথ দেখিও। ওপারে ভালো থেকো। তোমার আত্মার শান্তি কামনা করি এভিলিন লেপচা। প্রসঙ্গত, গত ৩ জুলাই এভিনলিনকে হারিয়েছিলেন কাবো ও পূজা। ২০২২ সালের অক্টোবরে জন্ম হয় এভিলিনের। এক বছর হওয়ার আগেই চিরতরে চলে গেল সে। 

আরও পড়ুন

এই সিজনের সা রে গা মা পা-তে দ্বিতীয় স্থানে ছিলেন অ্যালবার্ট কাবো। যদিও অনেকের মতে কাবোরই প্রথম স্থান নেওয়া উচিত ছিল। তাঁকে প্রথম করা হয়নি বলে পক্ষপাতিত্বের অভিযোগও উঠেছিল। পাহাড়ি ছেলে কাবোর গানে মুগ্ধ হয়েছিলেন বিচারকেরাও। কিন্তু তা সত্ত্বেও কাবো এই সিজনের বিজয়ী হতে পারেননি। তবে তাঁর জনপ্রিয়তা কোনও অংশে কম ছিল না। রাজ্যের একাধিক জায়গায় তিনি অনুষ্ঠান ও লাইভ শো করেন। কাবোর ফ্যান ফলোয়িং অসংখ্য। এভিলিনের মৃত্যুর খবর সামনে আসার পর তাঁর ফ্যানেরাও শোকস্তব্ধ। 
 

Advertisement

Advertisement