scorecardresearch
 

সারগুন মেহতার ওপেন ক্লিভেজ আর খোলা উরুতে তেতে উঠছে Instagram

অভিনেত্রী সারগুন মেহতা তাঁর আকর্ষণীয় ওপেন ক্লিভেজ আর খোলা উরুর ছবি পোস্ট করেছেন Instagram-এ। আর তাতে ফ্যানরা হামলে পড়েছেন, তাঁর প্রশংসা করার জন্য। আপনিও দেখুন।

Advertisement
আকর্ষণীয় সরগুন মেহতা আকর্ষণীয় সরগুন মেহতা
হাইলাইটস
  • সারগুন মেহতার নতুন ছবি ইন্সটাগ্রামে
  • ফ্যানদের ভিড় অভিনেত্রীর অ্যাকাউন্টে
  • কালো পোশাকে মোহময়ী অভিনেত্রী

সারগুন মেহতা তার চলচ্চিত্র কিসমত 2-এর সাফল্যের মাধ্যমে তরতর করে শিখরে চড়েছেন। অভিনেত্রী পাঞ্জাবি সিনেমায় নিজের জন্য একটি বিশেষ স্থান তৈরি করেছেন। তার অভিনয় প্রতিভার মতো, তার সারটোরিয়াল পছন্দগুলিও গুরুত্বপূর্ণ এবং এটি অনুপ্রেরণা নেওয়ার যোগ্য। এহেন সারগুন তার ইনস্টাগ্রামে ড্রুল-ওয়ার্দি পোশাকে যে ছবি পোস্ট করেছেন, তা দেখে অনেকেই তাঁর শরীরী আবেদনে সাড়া দিতে চান। অ্যাপে তার সর্বশেষ পোস্টে, সারগুন একটি কালো পোশাক পরেছিলেন এবং তা দেখতে তার অ্যাকাউন্টে ভিড় উপচে পড়ে।

সরগুণের শরীরী আবেদন 

ফটোশুটের জন্য, সরগুন একটি কালো পোলকা-ডট পোশাক বেছে নিয়েছিলেন। এটি একটি ফ্লাওয়ি, মাঝারি দৈর্ঘ্যের পোশাক। স্প্যাগেটি স্ট্র্যাপ এবং বর্গাকার নেকলাইন পুরো অংশে বাড়তি আকর্ষণ যোগ করেছে। খোলা বুকের অনেকটা দেখা যাচ্ছে। পোশাকের ফাঁক দিয়ে উন্মুক্ত সুদৃশ্য উরু বেরিয়ে রয়েছে যা তাঁকে মোহময়ী ও আকর্ষণীয় করে তুলেছে। সেই সঙ্গে তাঁর ইনোসেন্ট লুক সারগুনের লাস্যকে আরও বাড়িয়ে তুলেছে।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sargun Mehta (@sargunmehta)

পোশাকেও মাত

সঙ্গে তিনি কালো হিলযুক্ত স্যান্ডেলের সাথে পোশাকটি যুক্ত করেছিলেন এবং একজোড়া সিলভার ড্রপ কানের দুলের সাথে ন্যূনতমভাবে আনুষঙ্গিকভাবে ব্যবহার করেছিলেন। তার মেকআপের জন্য, তিনি মাটির বাদামী আইশ্যাডো, গভীর গোলাপী লিপস্টিক, মাস্কারা এবং কিছু ব্লাশ নিয়ে গিয়েছিলেন। সে তার ঢেউ খেলানো চুল আলগা রেখেছিল।

Advertisement

ব্যস্ত সারগুন

সারগুন মেহতা কিসমত 2-এ অ্যামি ভির্কের বিপরীতে অভিনয় করেছিলেন, যা ২৪ সেপ্টেম্বর মুক্তি পায়। তিনি ২০১৩ সালে অভিনেতা রবি দুবের সাথে গাঁটছড়া বাঁধেন।

 

Advertisement