scorecardresearch
 

Saurav Das-Anindita Bose: বিয়ে দর্শনার সঙ্গে, লিভ-ইন সম্পর্কে ছিলেন সৌরভ-অনিন্দিতা, কেন ব্রেকআপ

Saurav Das-Anindita Bose: পরমব্রত-পিয়ার পর এবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সৌরভ দাস। পাত্রী টলি পাড়ার সকলের চেনা দর্শনা বণিক। ডিসেম্বরেই গাঁটছড়া বাঁধবেন এই জুটি। কিন্তু দর্শনার সঙ্গে সম্পর্কের আগে সৌরভ ও অনিন্দিতা বসুর সম্পর্ক ছিল টলিউডের হট কেক। অনুরাগীরা ‘মেড ফর ইচ আদার’ বলতেন তাঁদের। লিভ-ইনও করতেন অনিন্দিতা ও সৌরভ।

Advertisement
টলিউড গসিপ টলিউড গসিপ
হাইলাইটস
  • পরমব্রত-পিয়ার পর এবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সৌরভ দাস। পাত্রী টলি পাড়ার সকলের চেনা দর্শনা বণিক।

পরমব্রত-পিয়ার পর এবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সৌরভ দাস। পাত্রী টলি পাড়ার সকলের চেনা দর্শনা বণিক। ডিসেম্বরেই গাঁটছড়া বাঁধবেন এই জুটি। কিন্তু দর্শনার সঙ্গে সম্পর্কের আগে সৌরভ ও অনিন্দিতা বসুর সম্পর্ক ছিল টলিউডের হট কেক। অনুরাগীরা ‘মেড ফর ইচ আদার’ বলতেন তাঁদের। লিভ-ইনও করতেন অনিন্দিতা ও সৌরভ। কিন্তু আচমকাই ছন্দপতন। সম্পর্ক ভাঙল এই জুটির। 

কিন্তু এই প্রেমের অধ্যায় শুরু কীভাবে জানেন? আর কার সাহায্যেই বা প্রেম আইস্ক্রিমের মতো জমে উঠেছিল? সৌরভ নিজেই এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, জনপ্রিয় অভিনেত্রী তথা সমকালীন তৃণমূল নেত্রী সায়নী ঘোষের জন্যেই নাকি অনিন্দিতাকে পেয়েছিলেন অভিনেতা। কীভাবে? সৌরভ সেই সাক্ষাৎকারে জানিয়েছিলেন, ‘গুটিমল্লার’ ছবিতে একসাথে কাজ করেছিলেন সৌরভ অনিন্দিতা। আর সেই ছবি করতে গিয়েই প্রেম পর্ব শুরু হয়েছিল তাদের৷ কিন্তু মজার বিষয় হল, অনিন্দিতার অর্থাৎ গুটির চরিত্রের জন্য প্রথমে ভাবা হয়েছিল অভিনেত্রী সায়নী ঘোষকে৷ তবে সময়ের অভাবে সেই অফার ফিরিয়ে দিয়েছিলেন সায়নী।

আর তার জায়গায় অনুরাগীরা গুটি হিসাবে অভিনেত্রী অনিন্দিতাকে, আর সৌরভ পান তার প্রেমিকাকে৷ সৌরভ জানিয়েছিলেন, ‘বউ কথা কও’ ধারাবাহিক দেখে অনিন্দিতার প্রতি ক্রাশ তৈরি হয়েছিল সৌরভের। যদিও জানতেন না, একদিন পছন্দের মানুষকেই সঙ্গী হিসেবে পেতে চলেছেন তিনি।  প্রসঙ্গত, এর আগে অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় ও চিত্রনাট্যকার-পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়ের সঙ্গে বৈবাহিক সম্পর্ক ছিল অনিন্দিতার। কিন্তু দু’বারই বিচ্ছেদ-যন্ত্রণার শরিক হয়েছেন তিনি। এরপরই সৌরভের সঙ্গে অনন্দিতার প্রেম শুরু হয় চুটিয়ে। লিভ-ইন করতেও শুরু করেন তাঁরা। দুজনে একসঙ্গে একটি ফ্ল্যাটও কেনেন। 

আরও পড়ুন

কিন্তু বছর ২ আগেই সৌরভ-অনিন্দিতার প্রেম ভেঙে যায়। বিচ্ছেদের কারণ হিসাবে সৌরভ জানিয়েছিলেন সৌরভ সেই সময় বলেছিলেন, ‘নিজেকে সময় না দিতে পারলে একটা সম্পর্ককে সামলাব কী ভাবে? আর সম্পর্কের যত্ন না নিলে তার অসম্মান হয়’। আর এর জবাব হিসাবে অনিন্দিতা বলেছিলেন, অনিন্দিতার কথায়, ‘যে সৌরভের সঙ্গে থাকতে শুরু করেছিলাম, তার সঙ্গে আজকের সৌরভের অনেক তফাত। আমার ব্যক্তিগত জীবন নিয়ে কেউ কথা বলুক তা চাইনি। কাদা ছোড়াছুড়ির ভয়েই ফোন বন্ধ রাখতাম’। এর সাথে অভিনেত্রী আরও যোগ করেন, ‘বিভিন্ন বিষয়ে আমাদের মধ্যে ঝামেলা তৈরি হচ্ছিল। তারপরেও চেষ্টা করেছি সম্পর্কটা টিকিয়ে রাখতে, কিন্তু পারিনি’।

Advertisement

অনিন্দিতা এখন কলকাতার পাট চুকিয়ে মুম্বইতে পাকাপাকিভাবে থাকছেন। কাজের সূত্রে মাঝে মধ্যে যাতায়াত করেন তিনি। সৌরভও নিজের কেরিয়ারের দিকে এখন ফোকাস করেছেন। সিনেমা-ওয়েব সিরিজে ফাটিয়ে অভিনয় করছেন। পাশাপাশি একটি ক্যাফেও খুলেছেন তিনি। সেখানেও মাঝে মধ্যে যাতায়াত করেন।  

Advertisement