scorecardresearch
 

Saurav-Darshana Wedding: সৌরভের হাত ধরে নতুন জীবনে প্রবেশ, দেখে নিন দর্শনার বিদায়ী লুকস

Saurav-Darshana Wedding: শুক্রবার রাজকীয়ভাবে বিয়ে সারলেন টলিউডের চর্চিত কাপল দর্শনা বণিক ও সৌরভ দাস। এতদিন সম্পর্ক আড়ালে রাখার পর এদিন মিস্টার অ্যান্ড মিসেস হলেন সৌরভ-দর্শনা। পূর্ব কলকাতার এক রিসর্টে বসেছিল সৌরভ-দর্শনার গ্র্যান্ড বিয়ের আসর। যেখানে উপস্থিত ছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায় থেকে শুরু করে ফিরহাদ হাকিম, আবীর চট্টোপাধ্যায়, শ্রাবন্তী, তৃণা সাহা সহ টলিউডের একাধিক তারকারা।

Advertisement
সৌরভ-দর্শনা বণিক সৌরভ-দর্শনা বণিক
হাইলাইটস
  • শুক্রবার রাজকীয়ভাবে বিয়ে সারলেন টলিউডের চর্চিত কাপল দর্শনা বণিক ও সৌরভ দাস।

শুক্রবার রাজকীয়ভাবে বিয়ে সারলেন টলিউডের চর্চিত কাপল দর্শনা বণিক ও সৌরভ দাস। এতদিন সম্পর্ক আড়ালে রাখার পর এদিন মিস্টার অ্যান্ড মিসেস হলেন সৌরভ-দর্শনা। পূর্ব কলকাতার এক রিসর্টে বসেছিল সৌরভ-দর্শনার গ্র্যান্ড বিয়ের আসর। যেখানে উপস্থিত ছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায় থেকে শুরু করে ফিরহাদ হাকিম, আবীর চট্টোপাধ্যায়, শ্রাবন্তী, তৃণা সাহা সহ টলিউডের একাধিক তারকারা। শুভদৃষ্টি থেকে সাতপাকে ঘোরা, সিঁদুর দান সবই হয়েছে বাঙালি বিয়ের রীতি মেনে। বিয়ের পর এবার বাবার বাড়ি ছাড়ার পালা দর্শনার। সেই মুহূর্তটাও শেয়ার করলেন নবদম্পতি।    

সল্টলেকে দর্শনার বাড়ি থেকেই হল নব দম্পতির বিদায়। শনিবার বিকেলে সৌরভ তাঁর স্ত্রীকে নিয়ে যাওয়ার জন্য রলস রয়্যালস এনেছিলেন। সেই গাড়ির ঝলক শেয়ার করেন ইনস্টাগ্রামের স্টোরিতে। সেখানে লেখা, প্রস্তুত হচ্ছি, আমার স্ত্রীকে আমার জীবনে নিয়ে আসার জন্য। অপরদিকে, দর্শনাও তাঁর বিদায়ের লুকস শেয়ার করেছেন। যেখানে তাঁকে লাল রঙের শাড়িতে দেখা গিয়েছে, সঙ্গে ব্যাকলেস সবুজ রঙের শাড়ি ও কানে ভারী সোনার দুল। খোঁপা করে চুল বাঁধা, দিয়েছেন গোলাপ। সিঁথিতে সিঁদুর, হালকা মেকআপে নতুন বউকে মিষ্টি লাগছে। এবার সৌরভের সঙ্গে নতুন জীবন শুরু করার পালা।

 

আরও পড়ুন

প্রসঙ্গত, সৌরভ-দর্শনার প্রেমের কাহিনি ইন্ডাস্ট্রিতে ওপেন সিক্রেট ছিল। সকলে বিষয়টা জানলেও সৌরভ ও দর্শনা নিজেরা কখনও সেই সম্পর্কে সিলমোহর দেননি। তবে ১৫ ডিসেম্বর, শুক্রবার একবোরে আনুষ্ঠানিকভাবে নিজেদের সম্পর্কের কথা ঘোষণাই করলেন না সোজা বিয়ে করে বসলেন। মন্টু পাইলটের স্ত্রী হলেন দর্শনা। বিয়ের দিন একেবারে সাবেকিভাবেই সেজেছিলেন অভিনেত্রী। সৌরভকেও দেখা গিয়েছিল সাদা রঙের পাঞ্জাবীতে। নাচ-গানের মাধ্যমে রীতিমতো জমে উঠেছিল এই জুটির বিয়ের আসর। 

Advertisement

সোশ্যাল মিডিয়ায় এখন ভাইরাল তাঁদের বিয়ের বিভিন্ন মুহূর্তের ছবি-ভিডিও। লগ্ন শুরুর আগে জামাল গানের তালে জমিয়ে নাচল নতুন বর। দর্শনার সঙ্গে বেশ কিছু ছবিও তুলেছেন সৌরভ। পান পাতায় মুখ ঢেকে ছাদনাতলায় আসা, মালাবদলের পর এল সেই মাহেন্দ্রক্ষণ। সৌরভের সিঁদুরে রাঙা হলেন নববধূ দর্শনা বনিক। মিস টু মিসেস হলেন অভিনেত্রী। সিঁদুরদানের মুহূর্ত আগুনের গতিতে ভাইরাল হয়েছে নেটপাড়ায়। সৌরভ-দর্শনার বিয়েতে হাজির ছিলেন ইন্ডাস্ট্রির বন্ধুরা। সকলের ভালোবাসা-আশীর্বাদে শুভ বিবাহ সুসম্পন্ন। 

Advertisement