scorecardresearch
 

New Serials Timing: শুরু হচ্ছে একঝাঁক সিরিয়াল, জানুন কবে থেকে দেখানো হবে?

New Serials Timing: সিনেমার চেয়েও দর্শকদের কাছে বেশি আকর্ষণীয় টেলিভিশনের ধারাবাহিকগুলি। বিকেল হতে না হতেই দর্শকেরা টিভির সামনে বসে পড়েন তাঁদের প্রিয় সিরিয়ালগুলি দেখতে। তবে এই একমাসে বেশ কয়েকটি ভালো ভালো সিরিয়াল শেষ হয়ে গিয়েছে। খেলনা বাড়ি, গৌরী এল, শ্রীমান পৃথ্বীরাজ ও কমলা সহ বেশ কিছু সিরিয়াল বন্ধ হয়ে যায়।

Advertisement
নতুন বাংলা সিরিয়াল নতুন বাংলা সিরিয়াল
হাইলাইটস
  • সিনেমার চেয়েও দর্শকদের কাছে বেশি আকর্ষণীয় টেলিভিশনের ধারাবাহিকগুলি। বিকেল হতে না হতেই দর্শকেরা টিভির সামনে বসে পড়েন তাঁদের প্রিয় সিরিয়ালগুলি দেখতে।

সিনেমার চেয়েও দর্শকদের কাছে বেশি আকর্ষণীয় টেলিভিশনের ধারাবাহিকগুলি। বিকেল হতে না হতেই দর্শকেরা টিভির সামনে বসে পড়েন তাঁদের প্রিয় সিরিয়ালগুলি দেখতে। তবে এই একমাসে বেশ কয়েকটি ভালো ভালো সিরিয়াল শেষ হয়ে গিয়েছে। খেলনা বাড়ি, গৌরী এল, শ্রীমান পৃথ্বীরাজ ও কমলা সহ বেশ কিছু সিরিয়াল বন্ধ হয়ে যায়। তবে পুরনোদের জায়গা নিতে নতুন সিরিয়াল হাজির হবে সেই টাইম স্লটগুলিতে। ইতিমধ্যেই বেশ কিছু সিরিয়াল শুরু হয়ে গিয়েছে। তেমনি নতুন কিছু সিরিয়াল শুরু হওয়ার মুখে। আসুন তাহলে জেনে নিই সেইসব সিরিয়াল কবে থেকে শুরু হচ্ছে আর কোন সময়ে দেখানো হবে। 

আলোর কোলে
প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের প্রযোজনা সংস্থার অন্তর্গত 'আলোর কোলে' সিরিয়ালটি শুরু হবে ২৭ নভেম্বর থেকে। জানা যাচ্ছে, 'আলোর কোলে' ধারাবাহিকটা একজন হোমমেকার এবং মায়ের গল্প বলবে। যার সঙ্গে তাঁর পরিবার, ভালোবাসা, আবেগ সবটাই জড়িয়ে রয়েছে। ধারাবাহিকের গল্পে দেখা যাবে, মা হারা এক ছোট্ট মেয়ের কাছে না থেকেও কীভাবে থেকে যাবেন তাঁর মা। আবার তাঁর মায়ের জায়গা নেবে এক অন্য মহিলা। 'আলোর কোলে' ধারাবাহিকের গল্পে রয়েছেন স্বীকৃতি মজুমদার, কৌশিক রায় ও সমু মজুমদার। অর্থাৎ এই ধারাবাহিকে এক নায়ক, দুই নায়িকা। এছাড়াও ধারাবাহিকে অভিনয় করবেন নবাগতা ঋষিতা নন্দী। ২৭ নভেম্বর রাত ৯টা থেকে এই সিরিয়ালটি সম্প্রচার হবে। 

মিঠিঝোরা
খেলনা বাড়ি ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করতেন আরাত্রিকা মাইতি। দর্শকের দরবারে মিতুল নামেই আজ বেশি পরিচিত। ওই সিরিয়াল শেষ হতেই নতুন মেগায় দেখা যাবে পর্দার মিতুল ওরফে আরত্রিকা মাইতিকে। তবে আরাত্রিকার সঙ্গে দেখা যাবে আরও দুই নায়িকাকে। দেবাদৃতা বসু ও স্বপ্নীলা চক্রবর্তীও রয়েছেন এই সিরিয়ালে। মিঠিঝোরা সিরিয়ালটি আসলে তিন বোন ও তাঁদের পরিবারকে নিয়ে গল্প। এই সিরিয়ালটিও শুরু হবে ২৭ নভেম্বর রাত সাড়ে ৯টা থেকে।

আরও পড়ুন

Advertisement

দ্বিতীয় বসন্ত
রাজদীপ গুপ্ত, সোহিনী গুহ রায় ও জেসমিন রায়কে নিয়ে শুরু হচ্ছে দ্বিতীয় বসন্ত। এই ধারাবাহিকের গল্প বলবে দুই প্রাপ্তবয়স্ক মানুষের জীবন সফরের যাঁরা তাঁদের প্রেম হারিয়েছেন। রাজদীপ, অর্থাৎ গল্পের নায়ক, তাঁর স্ত্রী, তাঁর সন্তানের মাকে হারিয়েছেন এক দুর্ঘটনায়। অন্যদিকে, নায়িকা অর্থাৎ সোহিনী ও তাঁর ছেলে প্রতারিত হচ্ছে তাঁর স্বামীর দ্বারা। ধারাবাহিকের গল্প যত এগোতে থাকবে ততই দেখা যাবে তাঁরা কীভাবে নিজেদের জীবনের মানে খুঁজে পাবে। এই সিরিয়ালে কামব্যাক করছেন চুমকি চৌধুরী। তবে এই সিরিয়াল কবে থেকে শুরু হবে বা কখন দেখানো হবে তা এখনও জানান যায়নি। শোনা যাচ্ছে ডিসেম্বরের মাঝ থেকে শুরু হবে এই সিরিয়াল। 

কথা
সম্প্রতি চ্যানেলের পক্ষ থেকে ঘোষণা করা হয়েছে তাদের নতুন ধারাবাহিক ‘কথা’র প্রোমো। যেখানে দেখা যাবে পঞ্চমী খ্যাত সুস্মিতা দে ও অভিনেতা সাহেব ভট্টাচার্যকে। এই প্রথমবার সাহেব সিরিয়ালে অভিনয় করছেন। একজন গাছ নিয়ে থাকতে ভালোবাসেন আর অপরজন রান্না পাগল। এই নিয়েই তৈরি এই সিরিয়াল। ধারাবাহিকের প্রোমো কিন্তু ইতিমধ্যেই জিতে নিয়েছে দর্শকের মন। তবে কবে থেকে দেখানো হবে এই সিরিয়াল তা জানা যায়নি। এখন দেখার কোন স্লটে দেওয়া হয় কথা সিরিয়ালকে।

 

Advertisement