scorecardresearch
 

Shah Rukh Khan: রামচরণকে 'ইডলি বড়া'র খোঁটা, আম্বানিদের ইভেন্টে শাহরুখের বিরুদ্ধে উঠল অভিযোগ

Shah Rukh Khan: মুকেশ আম্বানির ছেলে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের প্রি-ওয়েডিং-এর সাক্ষী থেকেছে গোটা বিশ্ব। গুজরাতের জামনগরে রীতিমতো চাঁদের হাট বসে গিয়েছিল। বলিউড থেকে হলিউড, ফেসবুক কর্তা থেকে স্পোর্টস ব্যক্তিত্ব, বিশ্বের তাবড় তাবড় শিল্পপতি কে ছিলেন না অনন্ত-রাধিকার প্রি-ওয়েডিং-এর অনুষ্ঠানে।

Advertisement
শাহরুখ খান বিতর্ক শাহরুখ খান বিতর্ক
হাইলাইটস
  • মুকেশ আম্বানির ছেলে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের প্রি-ওয়েডিং-এর সাক্ষী থেকেছে গোটা বিশ্ব।

মুকেশ আম্বানির ছেলে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের প্রি-ওয়েডিং-এর সাক্ষী থেকেছে গোটা বিশ্ব। গুজরাতের জামনগরে রীতিমতো চাঁদের হাট বসে গিয়েছিল। বলিউড থেকে হলিউড, ফেসবুক কর্তা থেকে স্পোর্টস ব্যক্তিত্ব, বিশ্বের তাবড় তাবড় শিল্পপতি কে ছিলেন না অনন্ত-রাধিকার প্রি-ওয়েডিং-এর অনুষ্ঠানে। প্রি-ওয়েডিং সেলিব্রেশনের দ্বিতীয় দিনে একসঙ্গে নাচতে দেখা গেছে ৩ খানকে। সঙ্গে যোগ দিয়েছিলেন দক্ষিণী তারকা রামচরণ। সেখানেই ঘটে এক বিপত্তি। মজার ছলে নাকি রামচরণকে অপমান করে ফেলেন কিং খান, সেরকমই অভিযোগ করেছেন রামচরণের স্ত্রীর মেকআপ আর্টিস্ট। 

মেকআপ আর্টিস্ট জেবা হাসান জানিয়েছেন যে এই ঘটনার ভিডিও তিনি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার পর তিনি আম্বানিদের অনুষ্ঠান ছেড়ে চলে যান। তবে এই ভিডিও দেখার পর অনেক নেটিজেনই মন্তব্য করেছেন যে শাহরুখের এই মন্তব্যের সঙ্গে তাঁরই সিনেমা ওয়ান টু কা ফোর-সংলাপের মিল রয়েছে। নেটিজেনদের একাংশের মতে, শাহরুখ হয়তো মজা করেই এটা বলেছেন। প্রসঙ্গত, অনন্ত ও রাধিকার ৩ দিনের প্রি-ওয়েডিং সেরিমনিতে জামনগরে দেখা গিয়েছিল শাহরুখ খানকে। এসআরকে ডান্স করেন আমির খান, সলমন খানের সঙ্গে। নাটু নাটু গানের সঙ্গে পা মেলানোর চেষ্টা করেন তিন খান।

তখনই শাহরুখ স্টেজে রামচরণকে ডাকেন, যিনি এই ইভেন্টে উপস্থিত ছিলেন। রামচরণও স্টেজে এসে তিন খানের সঙ্গে নাচতে শুরু করেন। যদিও রামচরণ ও তাঁর স্ত্রী উপাসনার মেকআপ আর্টিস্ট অভিযোগ করেন যে শাহরুখ খান তেলেগু অভিনেতার বিরুদ্ধে অশালীন মন্তব্য করেন এবং তাঁকে ইডলি বড়া বলে সম্বোধনও করা হয়। এরপরই মেকআপ আর্টিস্ট ওই ইভেন্ট ছেড়ে বেরিয়ে আসেন। এরপর জেবা হাসান তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে এই পুরো ভিডিওটি শেয়ার করেন। যেখানে জেবা লেখেন যে তিনি খুবই মর্মাহত হয়েছেন যে শাহরুখ রামচরণকে ইডলি বড়া বলে স্টেজে ডেকে নিয়ে যান। 

আরও পড়ুন

Advertisement

আর এই থেকেই শুরু হয় ঝামেলা। অনেকেই কিং খানের এইরূপ ব্যবহারে রুষ্ঠ হয়েছেন। বলেছেন ইডলি বলে কিং খান রামচরণকে যথারীতি অপমান করেছেন। 'ফ্রেন্ড ইডলি বড়া রাম চরণ কাহা হ্যায় তু?' এই কথাই বলে উঠেছিলেন কিং খান। সোশ্যাল মিডিয়াতে অনেকেই বলেছেন কিং খান তাঁর সীমা পার করেছেন এই কথা বলে।  


 

Advertisement