scorecardresearch
 

Shah Rukh Khan: কলকাতায় এলে মাছের ঝোল খাবেন, ভিডিও কলে ক্যানসার আক্রান্ত শিবানীকে জানালেন শাহরুখ

Shah Rukh Khan: ৬০ বছরের শিবানী চক্রবর্তীর জীবন জুড়ে শুধুই শাহরুখ খান। খড়দায় তাঁর ঘরময় শুধুই বলিউড বাদশার ছবি। মারণ রোগ ক্যানসারে আক্রান্ত হওয়ার পরও তাঁর সিনেমার প্রতি, সর্বোপরি শাহরুখ খানের প্রতি ভালোবাসা একটুও ক্ষীণ হয়ে যায়নি। সারা জীবনই শিবানী শাহরুখ খানের অন্ধ ভক্ত। তিনি এসআরকে-এর প্রায় সব সিনেমাই বহুবার দেখেছেন।

Advertisement
শাহরুখ খানের সঙ্গে ভার্চুয়ালি মিট করলেন ক্যানসার আক্রান্ত রোগী শাহরুখ খানের সঙ্গে ভার্চুয়ালি মিট করলেন ক্যানসার আক্রান্ত রোগী
হাইলাইটস
  • অরুণা পিকে-এর মতোই শাহরুখ খান খড়দার ক্যানসার আক্রান্ত শিবানী চক্রবর্তীর শেষইচ্ছা পূরণ করলেন। বলিউড সুপারস্টার এসআরকে-এর অন্ধ ভক্ত শিবানীর মৃত্যর আগে শেষ ইচ্ছা ছিল শাহরুখকে দর্শন করার। আর শাহরুখ তাঁর সেই ইচ্ছা পূরণ করলেন।

অরুণা পিকে-এর মতোই শাহরুখ খান খড়দার ক্যানসার আক্রান্ত শিবানী চক্রবর্তীর শেষইচ্ছা পূরণ করলেন। বলিউড সুপারস্টার এসআরকে-এর অন্ধ ভক্ত শিবানীর মৃত্যর আগে শেষ ইচ্ছা ছিল শাহরুখকে দর্শন করার। আর শাহরুখ তাঁর সেই ইচ্ছা পূরণ করলেন। হয়ত একেই বলে স্বপ্ন সত্যি হওয়া। শিবানীর সঙ্গে শাহরুখ দেখা করলেন ভার্চুয়ালি।  

৬০ বছরের শিবানী চক্রবর্তীর জীবন জুড়ে শুধুই শাহরুখ খান। খড়দায় তাঁর ঘরময় শুধুই বলিউড বাদশার ছবি। মারণ রোগ ক্যানসারে আক্রান্ত হওয়ার পরও তাঁর সিনেমার প্রতি, সর্বোপরি শাহরুখ খানের প্রতি ভালোবাসা একটুও ক্ষীণ হয়ে যায়নি। সারা জীবনই শিবানী শাহরুখ খানের অন্ধ ভক্ত। তিনি এসআরকে-এর প্রায় সব সিনেমাই বহুবার দেখেছেন। এমনকী তাঁর ক্যানাসারের চিকিৎসা চলাকালীনও তিনি শাহরুখ-দীপিকা পাড়ুকোন অভিনীত পাঠান দেখতে ভোলেননি। শিবানীর শোওয়ার ঘরে শাহরুখের প্রায় ২০০০ সিনেমার ছবি রয়েছে। ক্যানসারে আক্রান্ত শিবানীর শেষ ইচ্ছা ছিল শাহরুখকে দেখার। 

আরও পড়ুন: Shah Rukh Khan: 'রেঁধে খাওয়াব', শাহরুখ-দর্শনের শেষ ইচ্ছা ক্যানসার আক্রান্ত খড়দহের শিবানীর

সোশ্যাল মিডিয়ায় এই খবর ভাইরাল হওয়ার পর সেই কথা গিয়ে পৌঁছায় শাহরুখের কানেও। এরপরই শিবানীর ইচ্ছা পূরণ করার জন্য শাহরুখ ভিডিও কলের মাধ্যমেই তাঁর সঙ্গে কথা বলেন। শাহরুখ যে মুহূর্তে ক্যানসারে আক্রান্ত শিবানীর ইচ্ছার কথা জানতে পারেন তখনই তিনি তাঁর সঙ্গে ভিডিও কলে প্রায় ৪০ মিনিট ধরে কথা বলেন। শিবানী-শাহরুখের কথোপকথন যখন শেষ হওয়ার পথে তখন এসআরকে শিবানীকে কথাও দেন যে তাঁর এই ক্যানসার রোগ চিকিৎসার জন্য আর্থিক সহায়তা করবেন। 

ইন্ডিয়া টুডে-এর পক্ষ থেকে শিবানীর কন্যা প্রিয়ার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, এসআরকে আমার মায়ের দ্রুত আরোগ্য কামনা করেন। তিনি দুয়া পড়েন তাঁর জন্য। শাহরুখ এও বলেন যে তিনি আমার মায়ের রান্নাঘরে তৈরি করা মাছের ঝোল খাবেন, তবে সেই মাছে যেন কাঁটা না থাকে। প্রিয়া এও জানান যে শাহরুখ কথা দিয়েছেন তিনি কলকাতায় এলে তাঁর মায়ের হাতে তৈরি রান্না খাবেন, যেটা শুনে শিবানী দারুণ খুশি বলে জানান মেয়ে প্রিয়া। এমনকী প্রিয়ার বিয়েতেও আসার প্রতিশ্রুতি দিয়েছেন শাহরুখ।  

Advertisement

আরও পড়ুন: Aryan Khan Drugs case: ওয়াংখেড়ের লোক শাহরুখের থেকে ২৫ কোটি টাকা হাতানোর চেষ্টা করেছিল: CBI

ক্যানসারের চিকিৎসার জন্য শিবানীকে ইতিমধ্যেই ১০টি কেমো থেরাপির মধ্য দিয়ে যেতে হয়েছে। এছাড়া তাঁর স্পাইনাল কডের সমস্যাও রয়েছে। যে কারণে তাঁর হাঁটতে-চলতে অসুবিধা হয়। শিবানীর এই গল্প মনে করিয়ে দেয় অরুণা পিকে-এর কাহিনিকে। যিনি ২০১৭ সালে ক্যানসারে মারা গিয়েছেন। তাঁরও শেষ ইচ্ছা ছিল শাহরুখের সঙ্গে দেখা করার। শাহরুখ অরুণার কঠিন সময়ে তাঁর পাশেই ছিলেন। পাঠান অভিনেতা অরুণা পিকে-এর জন্য শুধু ভিডিও মেসেজ করে পাঠিয়েছে তাই নয়, তিনি হাসপাতালে ভর্তি থাকাকালীন শাহরুখ তাঁকে ফোনও করেছিলেন। শাহরুখের ফোন পেয়ে অক্সিজেন মাস্কের তলায় যে অরুণা হাসছিলেন তা বোঝা গিয়েছিল। অরুণা পিকে-এর মতোই শিবানীর শেষইচ্ছাও পূরণ করলেন শাহরুখ। 

Advertisement