scorecardresearch
 

Ritabhari Chakraborty-Abir Chatterjee: অকারণেই প্রেম, 'ফাটাফাটি'-র গানে ধরা পড়ল ঋতাভরী-আবীরের মিষ্টি রসায়ন

Ritabhari Chakraborty-Abir Chatterjee: ফাটাফাটি সিনেমার মিষ্টি এই গানটি গেয়েছেন অন্তরা মিত্রের কন্ঠে। অন্তরা এই প্রথম প্লেব্যাক করলেন শিবু-নন্দিতার ছবিতে। তবে শুধু অন্তরার গলাতেই নয়, ইশান মিত্রের-এর কন্ঠেও এই গানটি শোনা যাবে। আবীর চট্টোপাধ্যায় ও ঋতাভরীর প্রেমের রসায়ন দেখতে পাওয়া যাবে এই গানে। শিবপ্রসাদ মুখোপাধ্য়ায়ের প্রযোজনা সংস্থা উইন্ডোজের ব্য়ানারে তৈরি পরিচালক অরিত্র মুখোপাধ্য়ায়ের ফাটাফাটি ছবিতে এমনই এক দম্পতির গল্প উঠে আসবে, যেখানে নারী ও পুরুষ দুজনে একসঙ্গে মিলে সংসারের হাল ধরেছেন।

Advertisement
ফাটাফাটি সিনেমার প্রথম গান মুক্তি পেল ফাটাফাটি সিনেমার প্রথম গান মুক্তি পেল
হাইলাইটস
  • একেবারে অন্য ধরনের গল্প নিয়ে বড়পর্দায় ফের হাজির হতে চলেছেন পরিচালক অরিত্র মুখোপাধ্য়ায়।
  • ব্রহ্মা জানেন গোপন কম্মটি ও বাবা বেবি ও-এর পর উইন্ডোজ প্রোডাকশনের হাত ধরে পরিচালকের তৃতীয় ছবি ফাটাফাটি আসতে চলেছে খুব তাড়াতাড়ি।
  • আর এই সিনেমার প্রথম গান মুক্তি পেল শনিবার।

একেবারে অন্য ধরনের গল্প নিয়ে বড়পর্দায় ফের হাজির হতে চলেছেন পরিচালক অরিত্র মুখোপাধ্য়ায়। ব্রহ্মা জানেন গোপন কম্মটি ও বাবা বেবি ও-এর পর উইন্ডোজ প্রোডাকশনের হাত ধরে পরিচালকের তৃতীয় ছবি ফাটাফাটি আসতে চলেছে খুব তাড়াতাড়ি। আর এই সিনেমার প্রথম গান মুক্তি পেল শনিবার। ‘প্রেম… কারণে অকারণে’ গানটি শনিবার মুক্তি পাওয়ার পর থেকেই দারুণভাবে জনপ্রিয়তা পেয়েছে। 

ফাটাফাটি সিনেমার মিষ্টি এই গানটি গেয়েছেন অন্তরা মিত্রের কন্ঠে। অন্তরা এই প্রথম প্লেব্যাক করলেন শিবু-নন্দিতার ছবিতে। তবে শুধু অন্তরার গলাতেই নয়, ইশান মিত্রের-এর কন্ঠেও এই গানটি শোনা যাবে। আবীর চট্টোপাধ্যায় ও ঋতাভরীর প্রেমের রসায়ন দেখতে পাওয়া যাবে এই গানে। শিবপ্রসাদ মুখোপাধ্য়ায়ের প্রযোজনা সংস্থা উইন্ডোজের ব্য়ানারে তৈরি পরিচালক অরিত্র মুখোপাধ্য়ায়ের 'ফাটাফাটি' ছবিতে এমনই এক দম্পতির গল্প উঠে আসবে, যেখানে নারী ও পুরুষ দুজনে একসঙ্গে মিলে সংসারের হাল ধরেছেন।  সেই দম্পতি রোজকার প্রেমের ছোঁয়াই পাওয়া গেল ছবির নতুন গান ‘জানি অকারণে’। এই গানে দেখা গেল ঋতাভরী চক্রবর্তী ও আবির চট্টোপাধ্য়ায়ের মিষ্টি প্রেম। সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন অমিত চট্টোপাধ্য়ায়।

আরও পড়ুন: Ritabhari Chakraborty: সাদা শার্ট, সবুজ বিকিনি, লাস্যময়ী ঋতাভরীর ছবি ঘিরে শোরগোল নেটদুনিয়ায়

ঋতাভরী ও আবীরের এই সিনেমা ঘিরে প্রথম থেকেই সকলের আগ্রহ ছিল তুঙ্গে। প্রসঙ্গত, এক বছর আগে যে টিজারটি মুক্তি পেয়েছিল সেখানে দেখা গিয়েছিল এই ছবিটি মূলত বডি শেমিং-এর বিরুদ্ধে কথা বলবে। স্বাস্থ্যবান চেহারার মানুষদের অনেক সময়ই নানা কটুক্তির শিকার হতে হয়। অনেক সময় এতটাই ব্যঙ্গ করা হয় তাদের চেহারা নিয়ে যে তাদের আত্মবিশ্বাস মাটিতে মিশে যায়। অনেক ক্ষেত্রে অনেকে ভুল পদক্ষেপ নেন। এইসব কিছুর বিরুদ্ধে কথা বলবে এই ছবি। এই সিনেমার খাতিরেই ঋতাভরীকে ২০ কেজি ওজন বাড়াতে হয়েছিল বলে জানা গিয়েছে। 

Advertisement

আরও পড়ুন: Swastika Dutta: কালো ড্রেসে 'উষ্ণ' স্বস্তিকা, সোশ্যাল মিডিয়ায় VIRAL

এর আগে অরিত্রর পরিচালনাতেই ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’ ছবিতে মহিলা পুরোহিতের চরিত্রে অভিনয় করেছিলেন ঋতাভরী। বক্স অফিসে বেশ ভাল ব্যবসা করেছিল নন্দিতা-শিবপ্রসাদ জুটি প্রযোজিত ছবিটি। উইন্ডোজের প্রযোজনাতেই ‘মনোজদের অদ্ভুত বাড়ি’ সিনেমায় অভিনয় করেন আবীর। আগামী ১২ মে মুক্তি পেতে চলেছে 'ফাটাফাটি' সিনেমাটি।   

Advertisement