scorecardresearch
 

মাথা মুড়োলেন শিল্পা শেট্টি, নতুন হেয়ার কাটে মেসি-র ছোঁয়া, হয়রান ফ্যানেরা

শিল্পা শেট্টির নতুন হেয়ারকাট দেখে অবাক ফ্য়ানেরা। চুলের অর্ধেক প্রায় উড়িয়ে দিলেন তিনি। নতুন হেয়ারকাটে লিওনেল মেসির ছোঁয়া।

Advertisement
আন্ডার কাট, বাজ কাট এ কেমন শিল্পা আন্ডার কাট, বাজ কাট এ কেমন শিল্পা
হাইলাইটস
  • নতুন হেয়ারকাটে শিল্পা শেট্টি
  • মেসির ছোঁয়া চুলের স্টাইলে
  • আন্ডার কাট বাজ কাট

বলিউড ইন্ডাস্ট্রির গ্ল্যামারাস নায়িকা শিল্পা শেট্টি নিজের প্রত্যেক লুক থেকে ফ্যানদের অনুপ্রাণিত করে থাকেন। তার চেহারা, স্টাইল স্টেটমেন্ট কিংবা শরীরচর্চা, সর্বদাই আলোচনার কেন্দ্রে থাকে। তিনি নিজের লুক নিয়ে বরাবর এক্সপেরিমেন্ট করতে ভালোবাসেন। কিন্তু এবার অ্যাক্ট্রেস নিজের যে মেকওভার করলেন, তাতে হয়রান ফ্যানেরা।

মাথা মুড়োলেন শিল্পা !

শিল্পা সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওতে শিল্পা জিমে শরীর চর্চা করছেন দেখা যাচ্ছে। কিন্তু ওয়ার্কআউট শুরু করার আগে শিল্পা নিজের চুলকে লিওনেল মেসি- প্যাটার্নের চুল কেটে নিজের হেয়ার কাটের ছবি তুলে ধরেছেন। যা দেখে হয়রান ছেলেরা। তার মাথার পিছন দিকের অনেকটা অংশের চুল তিনি সম্পূর্ণ উড়িয়ে দিয়েছেন। আংশিক অর্থে মুণ্ডিত-মস্তক বলা চলে।

আন্ডার কাট, বাজ কাট

হেয়ার স্টাইল প্লান্ট করার পরে শিল্পা ফের শরীর চর্চায় মগ্ন হয়ে যান। শিল্পা নিজেই মেকওভার ভিডিওতে একটি ক্যাপশন দিয়েছেন। শিল্পা লিখেছেন, "আপনি রিস্ক না নিয়ে এবং নিজের কমফোর্ট জোন থেকে বেরিয়ে, না প্রতিদিন একঘেয়ে বাঁচতে পারেন না। তা আন্ডার কাট, বাজ কাট হেয়ার স্টাইল হোক কিংবা অন্য কিছু। যাই হোক না কেন।

হেয়ার স্টাইল ভালো না খারাপ, বিতর্ক

আবার নতুন অ্যারোবিক ওয়ার্কআউট ট্রাইবাল স্কেটসের ক্যাপশনে শিল্পা শেট্টি নিজের হেয়ারস্টাইলকে "আন্ডার কাট, বাজ কাট" বলে জানিয়েছেন। শিল্পা এই নতুন হেয়ারকাট বয়েজ কাট হেয়ার স্টাইল কিছু ইউজার আছে, তাঁদের খুব পছন্দ হয়েছে বলে তাঁরা মন্তব্য করেছেন। আবার অনেক ফ্যানেরা তার নতুন হেয়ার কাটিংয়ে নারাজ। তারা পুরনো শিল্পাকেই দেখতে চান বলে জানিয়েছেন। যেখানে প্রশংসা করে বলেছেন, এই হেয়ারস্টাইল খুব ভাল লাগহছে, সেখানে অন্য একজন লিখে দেন, এই হেয়ার স্টাইল তাকে মোটেই স্যুট করছে না।

Advertisement

 

Advertisement