scorecardresearch
 

Swastika-Shovan: তিক্ততা বেড়ে এবার চরমে, ব্রেক আপের পর বড় সিদ্ধান্ত শোভন-স্বস্তিকার

Swastika-Shovan: টলিপাড়ায় বর্তমানে যাঁদের ব্রেক-আপ নিয়ে চর্চা তুঙ্গে তাঁরা হলেন স্বস্তিকা দত্ত ও শোভন গঙ্গোপাধ্যায়। গতমাসেই স্বস্তিকা-শোভন যৌথ সিদ্ধান্তে ব্রেক-আপ করেছেন। যদিও তার অনেক আগে থেকেই এই ব্রেক-আপ নিয়ে টলিউডে গুঞ্জন চলছিল। অথচ একসময় এই তারকা জুটির ছবি-ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হত।

Advertisement
ব্রেক আপের পর বড় সিদ্ধান্ত স্বস্তিকা-শোভনের ব্রেক আপের পর বড় সিদ্ধান্ত স্বস্তিকা-শোভনের
হাইলাইটস
  • টলিপাড়ায় বর্তমানে যাঁদের ব্রেক-আপ নিয়ে চর্চা তুঙ্গে তাঁরা হলেন স্বস্তিকা দত্ত ও শোভন গঙ্গোপাধ্যায়।
  • গতমাসেই স্বস্তিকা-শোভন যৌথ সিদ্ধান্তে ব্রেক-আপ করেছেন। যদিও তার অনেক আগে থেকেই এই ব্রেক-আপ নিয়ে টলিউডে গুঞ্জন চলছিল।

টলিপাড়ায় বর্তমানে যাঁদের ব্রেক-আপ নিয়ে চর্চা তুঙ্গে তাঁরা হলেন স্বস্তিকা দত্ত ও শোভন গঙ্গোপাধ্যায়। গতমাসেই স্বস্তিকা-শোভন যৌথ সিদ্ধান্তে ব্রেক-আপ করেছেন। যদিও তার অনেক আগে থেকেই এই ব্রেক-আপ নিয়ে টলিউডে গুঞ্জন চলছিল। অথচ একসময় এই তারকা জুটির ছবি-ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হত। একসঙ্গে ঘুরতে যাওয়া থেকে একান্তে সময় কাটানো সব মুহূর্তই অনুরাগীদের সঙ্গে শেয়ার করতেন তাঁরা। সে সবেতেই হঠাৎ করে দাঁড়ি পড়ল।

সঙ্গীতশিল্পী ইমন চক্রবর্তীর সঙ্গে বিচ্ছেদের পর শোভন সম্পর্কে জড়ান টেলি অভিনেত্রী স্বস্তিকা দত্তের সঙ্গে। যদিও প্রথমদিকে স্বস্তিকা-শোভন তাঁদের এই সম্পর্ককে শুধুমাত্র বন্ধুত্বের নাম দিলেও পরে তাঁদের সম্পর্ক মোড় নেয় অন্যদিকে। এরপর প্রকাশ্যেই তাঁরা দুজনেই স্বীকার করে নেন যে তাঁরা সম্পর্কে রয়েছেন। 

 

আরও পড়ুন

কিন্তু হঠাৎ করেই দুজনের সম্পর্কে চিড় ধরার খবরে চাঞ্চল্য ছড়ায় নেটপাড়ায়। রাখঢাক না করে স্বস্তিকাও স্বীকার করে নিয়েছেন, তাঁদের মধ্যে আর কিছুই অবশিষ্ট নেই। সম্পর্ক ভেঙেছে শোভনের সঙ্গে। যদিও সম্পর্ক ভাঙার কারণ নিয়ে স্পষ্ট ভাবে কোনও মন্তব্যই করেননি অভিনেত্রী।  যদিও প্রথমদিকে শোনা গিয়েছিল যে শোভনের প্রাক্তনের কারণেই নাকি স্বস্তিকার সঙ্গে শোভনের দুরত্ব বাড়তে শুরু করে। তবে এই নিয়ে যদিও সেভাবে কোনও নিশ্চিত খবর পাওয়া যায়নি। তবে গতমাসে স্বস্তিকার জন্মদিনের দিনই অভিনেত্রী এক সংবাদমাধ্যমের কাছে অকপটে তাঁর ও শোভনের বিচ্ছেদের খবর স্বীকার করে নেন। সঙ্গে এও জানান যে তাঁরা যৌথ সিদ্ধান্তেই এই বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন। 

তিন বছরের সম্পর্কে ইতি হয়েছে শোভন-স্বস্তিকার। আলাদা হয়েছে পথ। শোভন গঙ্গোপাধ্যায় এবং স্বস্তিকা দত্তের প্রেমের গল্প ফুরিয়েছে। শুরু হয়েছে ঠান্ডা লড়াই। যদিও এতদিন স্বস্তিকা বা শোভনের সোশ্যাল মিডিয়া পেজে চোখ রাখলেই তাঁদের দুজনের একাধিক ছবি-ভিডিও দেখা যেত। কিন্তু তাঁদের দুজনের পেজেই এখন আর একসঙ্গে আর কোনও ছবি নেই। সম্পর্কের সুতো ছিঁড়তেই কাটল তাল। একে অপরের সঙ্গে তোলা প্রায় সব ছবি নেটমাধ্যম থেকে মুছে দিলেন শোভন-স্বস্তিকা। অনেক খুঁজে হয়ত তাঁদের একসঙ্গে এক-দু'টি ছবি পাওয়া যেতে পারে।

Advertisement

শুধু তাই নয়। ইতিমধ্যেই একে অপরকে আনফলোও করেছেন তাঁরা। অনেকেই মনে করছেন, বিচ্ছেদের পর বাড়তে থাকা তিক্ততার কারণেই এই পদক্ষেপ তাঁদের। শোনা যায়, শোভন-স্বস্তিকার সম্পর্কে ভাঙনের অনুঘটক হিসেবে কাজ করেছে একাধিক কারণ। শোনা যাচ্ছে, ব্যস্ততার কারণে স্বস্তিকাকে সময় দিচ্ছিলেন না শোভন। সেই কারণেই নাকি প্রেমের সুতো আলগা হচ্ছিল দু'জনের। তবে বিচ্ছেদের কারণ নিয়ে জলঘোলা করতে চাননি দুজনের কেউই।

এই মুহূর্তে তোমার খোলা হাওয়া সিরিয়ালে ঝিলমিল-এর চরিত্রে অভিনয় করছেন স্বস্তিকা। পাশাপাশি সম্প্রতি মুক্তি পেয়েছে তাঁর অভিনীত ফাটাফাটি সিনেমা। যেটা বক্সঅফিসে ভালো সফলতা পেয়েছে। অপরদিকে, শোভনও ব্যস্ত হয়ে পড়েছেন তাঁর গানের কেরিয়ার নিয়ে। 


 

Advertisement