scorecardresearch
 

Sovan Baisakhi Bengali Song: 'আমি তোর শোভন, তুই আমার বৈশাখী,' অনীকের এই গানটা শুনেছেন?

এবার দুর্গাপুজোর আগে বিভিন্ন সংবাদ মাধ্যমের দৌলতে জোর চর্চায় ছিলেন শোভন-বৈশাখী। পুজো মানেই বাঙালির কাছে প্রেম। আর এই প্রেমের মরসুমে শোভন-বৈশাখী তাবড় তাবড় সব জুটিকে ১০ গোল দিয়েছিলেন। এবার জনপ্রিয় গায়ক অনীক ধর শোভন বৈশাখীকে নিয়ে সোজা বেঁধে ফেললেন আস্ত গান।

Advertisement
 লাভ বার্ড-কে নিয়ে এবার নেটে ঝড় তুললেন অনীক লাভ বার্ড-কে নিয়ে এবার নেটে ঝড় তুললেন অনীক
হাইলাইটস
  • ‘আমি তোর শোভন, তুই আমার বৈশাখী‘
  • লাভ বার্ড-কে নিয়ে এবার নেটে ঝড় তুললেন অনীক
  • ‘টুরু লাভ’ নিয়ে হল গান প্রকাশ

এবার দুর্গাপুজোর আগে বিভিন্ন সংবাদ মাধ্যমের দৌলতে জোর চর্চায় ছিলেন  শোভন-বৈশাখী। পুজো মানেই বাঙালির কাছে  প্রেম। আর এই প্রেমের মরসুমে শোভন-বৈশাখী তাবড় তাবড় সব জুটিকে ১০ গোল দিয়েছিলেন। কখনও দেখা গেছে শোভনকে ঘিরে ‘তা তা থৈ থৈ’ করছেন বৈশাখী আবার কখনও দেখা গেছে শাম্মী কাপুরের বিখ্যাত হিন্দি সিনেমার গানে ক্যামেরার সামনে তিনি ঝড় তুলেছেন। পিছিয়ে ছিলেন না শোভনবাবুও। বৈশাখীর জন্য পিয়ানো বাজাতে দেখা গেছে তাঁকে। আবার কখনো দেখা গেছে ভিক্টোরিয়ার সামনেই রোম্যান্সে মজেছেন তারা। তাঁদের এই রসালো রোম্যান্স নিয়ে কম চর্চা হয়নি নেটপাড়ায়। রীতিমত ট্রোলড হয়েছেন দু'জনে। এবার জনপ্রিয় গায়ক অনীক ধর শোভন বৈশাখীকে নিয়ে সোজা বেঁধে ফেললেন আস্ত গান।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Aneek Dhar (@iamaneekdhar)

 

হ‍্যাঁ, কথাটা শুনতে অবাক লাগলেও একেবারে তা খাঁটি সত‍্যি।  রাজনৈতিক জুটি থেকে এখন শোভন-বৈশাখী বিনোদনের জুটি হিসেবেই পরিচিত হয়ে গেছেন। পুজোর আগে বিভিন্ন সংবাদমাধ্যমের হয়ে যেভাবে ফটোশুট করেছিলেন দুজনে তা ভাইরাল হয়ে গিয়েছিল নিমেষেই। আর শোভন-বৈশাখী হিট জুটিকে নিয়ে তাই বেঁধেছেন অনীক। রবিবারই সেই গান রিলিজ করে ফেললেন তিনি। ইতিমধ্যেই নতুন এই গান সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। 

গানে অনীক সেজেছেন শোভন এবং তার উল্টোদিকে রিম্পি নামের তরুণী রয়েছেন বৈশাখী চরিত্রে। দুজনে টোটো রিক্সা থেকে নেমেই গান জুড়ে দিয়েছেন। গানটি হল “Sovan Baisakhi” wala pyaar। গানের  লাইনে রয়েছে, ‘আমি তোর শোভন তুই আমার বৈশাখী, ডিসেম্বরেও এনে দেবো কালবৈশাখী’। কিছুটা Rap ভার্সন।

Advertisement

 

 

গানটি ইতিমধ্যে ইউটিউবে ভাইরাল হয়েছে।  কিন্তু অনীকের অনুরাগীরা অনেকেই  বিষয়টিকে পছন্দ করেননি। অনেকের মতে, “নিজেকে এত টা নিচে নামালেন আপনি? প্রচারের আলোয় টিকে থাকার জন্য আপনি শেষ পর্যন্ত এমন কদর্য অঙ্গভঙ্গির সাহায্য নিলেন? বিচার বোধ সব লুপ্ত হয়ে গেছে আপনার। ছি:”… কেউ এও বলেছেন, “নিজের ট্যালেন্ট শেষে এইভাবে খরচ করছেন!”

সঙ্গীত জগতে অনীক ধর বেশ পরিচিত নাম। জি টিভি-তে সম্প্রচারিত সা-রে-গা-মা-পা ২০০৭  চ্যাম্পিয়ন  হন অনীক, তখন তিনি মাত্র ১৭ বছরের কিশোর। এরপর বহু মিউজিক্যাল রিয়্যালিটি শোতে তাকে দেখা গিয়েছে, এমনকি বাংলা বিগ বস শোয়ের বিজেতা ছিলেন অনীক।এ ছাড়াও হিন্দি ও বাংলা ভাষার বেশ কয়েকটি মিউজিক অ্যালবাম তৈরি করেছেন তিনি। সব মিলিয়ে অনীক ধরের সঙ্গীত জগতে বেশ পরিচিত নাম। এবার,  শোভন বৈশাখীর রসায়ন নিয়ে নতুন মিউজিক ভিডিও অ্যালবাম করে ফের একবার  চর্চায় তিনি।

 

 

এদিকে  হাল আমলে ট্রেন্ড সর্বস্ব সোশ‍্যাল মিডিয়ার জগতে আপাতত চর্চায় শোভন চট্টোপাধ‍্যায় ও  বৈশাখী বন্দ‍্যোপাধ‍্যায়  নিজেদের কর্মকাণ্ডের দৌলতে তারা বরাবরি লাইমলাইটে।   বিজয়া দশমীতে মা দুর্গার সামনেই  প্রকাশ্যে বৈশাখীর সিঁথিতে সিঁদুর পরিয়ে দিতে দেখা গেছে শোভন চট্টোপাধ্যায়কে। তাই অনীকের গানের কথায় হীর-রঞ্ঝার সঙ্গে তুলনা করা হয়েছে শোভন-বৈশাখীকে। প্রেম যেন হয় করোনার চেয়েও ভাইরাল, সব প্রেমিক প্রেমিকাদের এই গান উৎসর্গ করেছেন গায়ক নিজে। 

 

Advertisement