scorecardresearch
 

Anupam Roy: 'এবার মরলে...', পরের জন্মে কী হতে চান অনুপম? জানালেন গায়ক

Anupam Roy: টলিউডে অন্যতম গায়ক অনুপম রায়। গত বছর থেকেই অনুপম রায় চর্চায় ছিলেন দারুণভাবে। তবে ব্যক্তিগত বিষয় নিয়েই তিনি চর্চিত হন। কিছুদিন আগেই স্ত্রী প্রস্মিতার সঙ্গে হানিমুন থেকে ফিরলেন। হাতে একের পর এক কাজ, তার ওপর নিজের কনসার্ট-লাইভ এইসব তো রয়েছেই। এক কথায় বলা চলে এখন মরারও ফুরসৎ নেই গায়কের কাছে।

Advertisement
অনুপম রায় ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম অনুপম রায় ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • টলিউডে অন্যতম গায়ক অনুপম রায়।

টলিউডে অন্যতম গায়ক অনুপম রায়। গত বছর থেকেই অনুপম রায় চর্চায় ছিলেন দারুণভাবে। তবে ব্যক্তিগত বিষয় নিয়েই তিনি চর্চিত হন। কিছুদিন আগেই স্ত্রী প্রস্মিতার সঙ্গে হানিমুন থেকে ফিরলেন। হাতে একের পর এক কাজ, তার ওপর নিজের কনসার্ট-লাইভ এইসব তো রয়েছেই। এক কথায় বলা চলে এখন মরারও ফুরসৎ নেই গায়কের কাছে। তবে মারা যাওয়ার পর পরের জন্মে অনুপম কী হবে তা ইতিমধ্যেই ঠিক করে ফেলেছেন। আর সেই কথা নিজেই জানিয়ে দিলেন সোশ্যাল মিডিয়া পেজে।

অনুপম যে ছবিটি শেয়ার করেছেন সেখানে তাঁকে কালো রঙের শীতের পোশাক ও কালো টুপি পরে দেখা গিয়েছে। সাদা রঙের ছাতা নিয়ে গাছের দিকে একদৃষ্টে দেখছেন অযোগ্য-র গায়ক। এই ছবি পোস্ট করে অনুপম তাঁর ক্যাপশনে লেখেন, এবার মরলে গাছ হবো। তার মানে নতুন জন্ম পেলে অনুপম গাছ হয়েই জন্মাতে চান। বৃষ্টির দিনে শহরের রাস্তায় বৃষ্টিস্নাত গাছগুলিকে দেখার পরই হয়তো এই উপলব্ধি অনুপমের। 

কৌশিক গঙ্গোপাধ্যায়ের অযোগ্য ছবিতে অনুপমের গান শোনা গিয়েছিল। তবে সৃজিতের টেক্কা ছবি থেকে বাদ পড়লেন অনুপম। আসলে সৃজিত মানেই সেই ছবিতে অনুপম রায় থাকবেই। কিন্তু এবার সৃজিত-অনুপম জুটি বাঁধছেন না টেক্কা ছবিতে। এই প্রসঙ্গে অনুপম এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন যে ছবির বাজেট নিয়ে সমস্যা, তাই এই ছবিতে তিনি নেই। তবে দেবের অন্য কোনও প্রজেক্টে অবশ্যই কাজ করবেন অনুপম, আশ্বাস দিয়েছেন অভিনেতাকে। প্রসঙ্গত, গত বছর থেকেই শিরোনামে রয়েছেন অনুপম রায়। পেশাগত নয় বরং ব্যক্তিগত বিষয় নিয়েই চর্চিত তিনি। 

আরও পড়ুন

নভেম্বরে অনুপমের প্রাক্তন স্ত্রী পিয়া বিয়ে করেন পরমব্রত চট্টোপাধ্যায়কে। এরপরই অনুপমকে নিয়ে আলোচনা শুরু হয়ে যায়। সোশ্যাল মিডিয়ায় তাঁকে সান্তনা দিতে শুরু করে দেন সকলে। তবে এইসব নিয়ে একেবারেই মাথা গলাননি অনুপম। বরং এই বছরের মার্চেই গায়িকা প্রস্মিতার সঙ্গে ছিমছাম করে আইনি বিয়ে সেরে নেন অনুপম। বিয়ের কিছুদিন পরই হানিমুনে যান গায়ক। তুরস্ক থেকে ঘুরে আসেন প্রস্মিতা-অনুপম। এখন দুজনেই গান নিয়ে ভীষণ ব্যস্ত। মাঝে মাঝে ব্যস্ততার মধ্যেই অনুপম সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকার চেষ্টা করেন। 

Advertisement

TAGS:
Advertisement