scorecardresearch
 

Anupam Roy: আবার বিয়ে অনুপমের, পাত্রীও গায়িকা, পিয়া-ত্যাগের পরেই 'নিজেকে নিজের মতো গুছিয়ে' নিলেন

Anupam Roy: প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তীর বিয়ের চারমাসের মাথায় নতুন করে ঘর বাঁধতে চলেছেন এবার অনুপম রায়ও। আর নতুন জীবন শুরু করবেন টলিপাড়ারই এক গায়িকার সঙ্গে।

Advertisement
অনুপম রায়ের বিয়ে অনুপম রায়ের বিয়ে
হাইলাইটস
  • প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তীর বিয়ের চারমাসের মাথায় নতুন করে ঘর বাঁধতে চলেছেন এবার অনুপম রায়ও।

প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তীর বিয়ের চারমাসের মাথায় নতুন করে ঘর বাঁধতে চলেছেন এবার অনুপম রায়ও। আর নতুন জীবন শুরু করবেন টলিপাড়ারই এক গায়িকার সঙ্গে। এতক্ষণে সবাই বুঝতেই পেরেছেন কার কথা বলা হচ্ছে। গায়িকা প্রস্মিতা পালের সঙ্গেই তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসছেন অনুপম। 

জানা গিয়েছে, পিয়া ও পরমব্রতর বিয়ের স্টাইলেই আগামী ২ মার্চ আইনি বিয়ে সারবেন প্রস্মিতা-অনুপম। ঘটা করে বিয়ে করায় প্রবল আপত্তি রয়েছে অনুপমের। এর আগেও অনুপম জানিয়েছিলেন যে তিনি বিয়ে নামক প্রতিষ্ঠানের প্রতি আস্থা হারাননি। প্রসঙ্গত, গত বছরই অনুপম ও প্রস্মিতার সম্পর্ক নিয়ে টলিপাড়ায় জোর গুঞ্জন শুরু হয়। যদিও সেই সব গুঞ্জনকে খুব একটা পাত্তা দিতে নারাজ ছিলেন অনুপম। অবশেষে সেই গুঞ্জনই সত্যি হল। 

অনুপমের এটা তৃতীয় নম্বর বিয়ে। তবে প্রস্মিতারও আগে বিয়ে হয়েছিল এবং তিনিও ডিভোর্সি। এর আগে ২০১৫ সালে পিয়া চক্রবর্তী সঙ্গে বিয়ে হয় অনুপমের। প্রায় ছয় বছরের দাম্পত্য জীবনের পর বিচ্ছেদ ঘোষণা করেন তাঁরা। কলেজে পড়ার সময় অনুপমের সঙ্গে বন্ধুত্ব হয়েছিল পিয়ার। এই বন্ধুত্ব পরবর্তীতে এসে গড়ায় ভালবাসার সম্পর্কে। তার পরই বিয়ের সিদ্ধান্ত নেন। তত দিনে অনুপমের প্রথম বিচ্ছেদ হয়ে গিয়েছে। পিয়ার সঙ্গে বিয়ের পর অনুপমের পেশাদার জীবন কিংবা ব্যক্তিগত জীবনে কোনও বদল আসেনি।

আরও পড়ুন

নভেম্বরেই টলিউড অভিনেতা পরমব্রতর সঙ্গে আচমকাই বিয়ে সেরে নেন পিয়া। তাঁদের বিয়েও সই সাবুদ করেই হয়েছিল। সেই সময় পিয়া ও পরমব্রতকে ট্রোল করে অনুপমের প্রতি সান্তনা বার্তায় ভরে গিয়েছিল সোশ্যাল মিডিয়া। আর পিয়ার বিয়ের কয়েক মাসের মধ্যেই নতুন করে সংসার পাততে চলেছেন অনুপম। প্রস্মিতারও এটা দ্বিতীয় বিয়ে। সব মিলিয়ে অনুপম রায়ের জীবনে এখন শুধুই বসন্ত। 
 

Advertisement

TAGS:
Advertisement