scorecardresearch
 

Arijit Singh: অরিজিৎ-এর গান শুনে কান্না পায়, বিতর্কের জেরে মন্তব্য বদল অনুরাধার

Arijit Singh: হেট স্টোরি ২ সিনেমার গান আজ ফির তুম পে প্যায়ার আয়া হ্যয়, গেয়েছিলেন অরিজিৎ সিং, তা নিয়ে এখন চর্চা তুঙ্গে। দয়াবান সিনেমার এই রিমিক্স ভার্সন অরিজিতের গাওয়া নিয়ে তুমুল আপত্তি তুলেছিলেন আশি-নব্বই দশকের জনপ্রিয় গায়িকা অনুরাধা পাড়োয়াল। তিনি জানিয়েছিলেন যে তাঁর এই গান শুনে নাকি কান্না পেয়ে যায় এবং তিনি ফের ইউটিউবে গিয়ে তাঁর গাওয়া গানটি শোনেন। আসলে দয়বান এই সিনেমার গানটি তাঁরই গাওয়া।

Advertisement
অরিজিৎ সিংকে নিয়ে করা মন্তব্য বদল করলেন অনুরাধা পাড়োয়াল অরিজিৎ সিংকে নিয়ে করা মন্তব্য বদল করলেন অনুরাধা পাড়োয়াল
হাইলাইটস
  • হেট স্টোরি ২ সিনেমার গান আজ ফির তুম পে প্যায়ার আয়া হ্যয়, গেয়েছিলেন অরিজিৎ সিং, তা নিয়ে এখন চর্চা তুঙ্গে। দয়াবান সিনেমার এই রিমিক্স ভার্সন অরিজিতের গাওয়া নিয়ে তুমুল আপত্তি তুলেছিলেন আশি-নব্বই দশকের জনপ্রিয় গায়িকা অনুরাধা পাড়োয়াল।

হেট স্টোরি ২ সিনেমার গান আজ ফির তুম পে প্যায়ার আয়া হ্যয়, গেয়েছিলেন অরিজিৎ সিং, তা নিয়ে এখন চর্চা তুঙ্গে। দয়াবান সিনেমার এই রিমিক্স ভার্সন অরিজিতের গাওয়া নিয়ে তুমুল আপত্তি তুলেছিলেন আশি-নব্বই দশকের জনপ্রিয় গায়িকা অনুরাধা পাড়োয়াল। তিনি জানিয়েছিলেন যে তাঁর এই গান শুনে নাকি কান্না পেয়ে যায় এবং তিনি ফের ইউটিউবে গিয়ে তাঁর গাওয়া গানটি শোনেন। আসলে দয়বান এই সিনেমার গানটি তাঁরই গাওয়া। তবে অনুরাধা পাড়োয়ালের এই মন্তব্যের পর সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে বিতর্ক শুরু হয়। শেষমেষ নিজের বক্তব্য বদলে নিলেন অনুরাধা পাড়োয়াল।

 

আরও পড়ুন: Anuradha Paudwal on Arijit Singh: 'এতটা জঘন্য গায়! কেঁদে ফেলেছিলাম', অরিজিতের গান না-পসন্দ অনুরাধার

দেশের অন্যতম জনপ্রিয় সঙ্গীত শিল্পী অরিজিৎ সিং। তাঁর কন্ঠের জাদুতে মুগ্ধ আট থেকে আশি সকলে। দেশ ছাড়িয়ে বিদেশেও অরিজিৎকে নিয়ে উন্মাদনা কম নেই। অথচ অরিজিৎ সিং একটুও পছন্দ করেন না অনুরাধা পাড়োয়াল। সম্প্রতি অরিজিতের গলায় আজ ফির তুমপে প্যায়ার আয়া হ্যয় গানটি শোনেন গায়িকা। আর সেই গান শুনে নাকি আতঙ্কে চোখে জল এসে গিয়েছিল গায়িকার। অরিজিৎ-এর সেই গান ভুলতে তাঁকে ফের ইউটিউবে গিয়ে নিজের গাওয়া গান শুনতে হয়। তাঁর এমন মন্তব্যের পর থেকেই সূত্রপাত বিতর্কের।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Anuradha Paudwal (@paudwal.anuradha_official)

Advertisement

বিতর্ক বাড়তে থাকায় পরিস্থিতি সামলাতে ময়দানে নামেন অনুরাধা পাড়োয়াল নিজেই। সোশ্যাল মিডিয়াতে এক বিবৃতি দিয়ে তিনি বলেন, 'রিমিক্সের চেয়ে আমি মৌলিক গান সব সময়ই বেশি পছন্দ করি। ‘আজ ফির তুম পে’ নিয়ে আমার যা বক্তব্য, সেটা গায়ককে নিয়ে নয়— বরং গানটির রিমিক্সের ধরন নিয়ে।' এমন ভাবেই রিমিক্স বানানো উচিত যাতে আসল গানটির অপমান না হয়।' অনুরাধার মতে, 'এই মন্তব্য নিয়ে বেশি জলঘোলা না করাই ভাল। দুনিয়ার কি এমন বিষয়ের অভাব আছে, যা নিয়ে এত আলোচনা করা উচিত?'

আরও পড়ুন: Arijit Singh: বাজার করতে বেরিয়ে পাড়ার লোকের খোঁজ, অরিজিতের সরলতার VIDEO VIRAL

    প্রসঙ্গত, ১৯৮৮ সালে দয়াবান ছবিতে লক্ষ্মীকান্ত-প্যায়ারেলালের সঙ্গীত পরিচালনায় আজ ফির তুমপে প্যায়ার আয়া হ্যয গানটি গেয়েছিলেন পঙ্কজ উধাস ও অনুাধা পাড়োয়াল। ২৬ বছর পর সেই গানটিরই রিমিক্স সংস্করণ শুনতে পাওয়া যায় ‘হেট স্টোরি ২’ ছবিতে। ওই গানটিই গেয়েছিলেন অরিজিৎ সিং। এখানে এও উল্লেখ্য যে অনুরাধা পাড়োয়াল একেবারেই গানের রিমিক্স ভার্সন পছন্দ করেন না। বরং তাঁর মতে, অরিজিনাল গানের রিমিক্স হলে সেটা আরও খারাপ শোনায়।  
     

    Advertisement