scorecardresearch
 

Arijit Singh: কনসার্টের মাঝেই নখ কাটলেন অরিজিত্‍ সিং, কেন? VIDEO VIRAL

Arijit Singh: এত জনপ্রিয়তা, এত পরিচিতি, তাও একেবারে প্রচারের আলো থেকে নিজেকে দূরে রাখতেই পছন্দ করেন অরিজিৎ সিং। তাঁর ঝুলিতে হিট গানের সংখ্যা নেহাত কম নয়। বাংলা, হিন্দি অথবা আঞ্চলিক ভাষা, সবেতেই অরিজিৎ-এর গানের সংখ্যা অগুণিত। এত জনপ্রিয়তা পাওয়ার পরও একেবারে মাটির মানুষ অরিজিৎ।

Advertisement
অরিজিৎ সিং অরিজিৎ সিং
হাইলাইটস
  • এত জনপ্রিয়তা, এত পরিচিতি, তাও একেবারে প্রচারের আলো থেকে নিজেকে দূরে রাখতেই পছন্দ করেন অরিজিৎ সিং।

এত জনপ্রিয়তা, এত পরিচিতি, তাও একেবারে প্রচারের আলো থেকে নিজেকে দূরে রাখতেই পছন্দ করেন অরিজিৎ সিং। তাঁর ঝুলিতে হিট গানের সংখ্যা নেহাত কম নয়। বাংলা, হিন্দি অথবা আঞ্চলিক ভাষা, সবেতেই অরিজিৎ-এর গানের সংখ্যা অগুণিত। এত জনপ্রিয়তা পাওয়ার পরও একেবারে মাটির মানুষ অরিজিৎ। নিজের কাজটুকু বাদে বাকি সময়টা গায়ক যেন ঘরের ছেলে। সম্প্রতি দুবাইতে কনসার্ট করতে গিয়েছিলেন অরিজিৎ। আর মঞ্চে গান গাইতে গাইতে করলেন এই কাজটি, যা দেখে অবাক দর্শকেরা। 

দুবাইতে কনসার্ট করতে গিয়েছিলেন অরিজিৎ। সেখানকার শ্রোতাদের ভালোবাসা দেখে আপ্লুত গায়ক। অরিজিৎ মঞ্চে গান গাইতে গাইতে অবলীলায় হাতের নখ কেটে ফেললেন। নেল কাটার দিয়ে নখ কাটলেও গান কিন্তু থামাননি গায়ক। অরিজিতের এই কাণ্ড কারখানার ভিডিও সোশ্যাল মিডিয়াতে রীতিমতো ভাইরাল। এই ভিডিও ভাইরাল হতেই অনেকেই মন্তব্য করেছেন যে গিটার ঠিক করে বাজানোর জন্য তিনি নখ কাটছেন। তবে এই প্রথম নয়, এর আগেও কনসার্ট চলতে চলতে হরেক রকমের কীর্তি করতে দেখা গিয়েছে অরিজিৎকে। 

দুবাইয়ের এই কনসার্টেই পাক অভিনেত্রী মাহিরা খানের থেকে ক্ষমা চান গায়ক। কনসার্টে রইস ছবির ‘জালিমা’ গানটি গেয়েছিলেন অরিজিৎ। আর সেই সময় দর্শকদের মধ্যে প্রথম সারিতেই বসেছিলেন পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান। অরিজিতের গাওয়া সেই গান তাঁর উপরেই দৃশ্যায়িত হয়েছিল। অরিজিত গানটি গাইলেও প্রথমে মাহিরাকে চিনতেই পারেননি। তার পরেই অভিনেত্রীর কাছে ক্ষমা চেয়ে নেন গায়ক। মঞ্চে দাঁড়িয়েই মাহিরার দিকে ক্যামেরা তাক করার অনুরোধ করে অরিজিৎ বলেন, আমি অনেকক্ষণ ধরে তাঁকে চেনার চেষ্টা করছিলাম। মাহিরা খান একদম প্রথম সারিতেই বসে আছেন। ভেবে দেখুন, ওর জন্য আমি জালিমা গানটি গেয়েছি। উনি আমার সামনে গান গাইছিলেন, দাঁড়িয়েছিলেন। কিন্তু আমি তাঁকে চিনতেই পারিনি। তারপর মাহিরাকে উদ্দেশ্য অরিজিৎ বলেন, "আমি খুবই দুঃখিত। আপনার প্রতি কৃতজ্ঞ। অনেক ধন্যবাদ ম্যাম।

Advertisement

অরিজিতের এই ছোট ছোট বিষয়গুলি মন জিতে নেয় দর্শকদের। কোটি টাকার মালিক হওয়া সত্ত্বেও অরিজিৎ জিয়াগঞ্জে তাঁর পরিবারের সঙ্গেই থাকেন। কনসার্ট বা গানের রেকর্ডিং না থাকলে তাঁকে জিয়াগঞ্জের রাস্তাতেই দেখতে পাওয়া যায়। নিজের স্কুটিতে করেই এদিক-ওদিক ঘুরে বেড়ান, বাজার করতে যান। নিজের দুই সন্তানকেও জিয়াগঞ্জের স্কুলেই পড়াশোনা করান। একেবারে সাদামাটাভাবেই থাকতে পছন্দ করেন অরিজিৎ। 
 

আরও পড়ুন

Advertisement