scorecardresearch
 

Arijit Singh Turban: অরিজিত্‍ হঠাত্‍ পাগড়ি পরা শুরু করলেন কেন? সিক্রেট ফাঁস

Arijit Singh Turban: শুধুই কি স্টাইলের কারণেই অরিজিৎ এই পাগড়ি পরেন নাকি অন্য এর পিছনে রয়েছে অন্য কোনও কারণ। অরিজিৎ সিংয়ের ঘনিষ্ঠ মহল সূত্রের খবর, ২০২১ সালের ৬ জুন থেকে অরিজিৎকে প্রথমবার পাগড়ি পরতে দেখা যায়।

Advertisement
অরিজিৎ সিং-এর পাগড়ি পরার আসল কারণ অরিজিৎ সিং-এর পাগড়ি পরার আসল কারণ
হাইলাইটস
  • অরিজিৎ সিংকে নিয়ে নতুন করে বলার মতো কিছুই নেই। নিজের গায়িকী দিয়ে ইতিমধ্যেই তিনি দেশ ছাড়িয়ে বিদেশের শ্রোতাদের মন জয় করে নিয়েছেন।
  • অনেকেই এটা লক্ষ্য করেছেন যে হঠাৎ করেই অরিজিৎ সিং পাগড়ি পরা শুরু করেছেন।
  • আগে তাঁকে খালি মাথাতেই দেখা যেত।

অরিজিৎ সিংকে নিয়ে নতুন করে বলার মতো কিছুই নেই। নিজের গায়িকী দিয়ে ইতিমধ্যেই তিনি দেশ ছাড়িয়ে বিদেশের শ্রোতাদের মন জয় করে নিয়েছেন। আর এখন তো দেশের একাধিক জায়গায় লাইভ কনসার্ট করতেই ব্যস্ত গায়ক। অনেকেই এটা লক্ষ্য করেছেন যে হঠাৎ করেই অরিজিৎ সিং পাগড়ি পরা শুরু করেছেন। আগে তাঁকে খালি মাথাতেই দেখা যেত। কিন্তু ২০২১ থেকে তিনি আর খালি মাথায় অনুষ্ঠানে আসেন না। এই রহস্য আসলে কী তা নিয়ে অনেকের মনেই কৌতুহল দানা বেঁধেছে। এবার ফাঁস হল পাগড়ি পরার আসল রহস্য। 

শুধুই কি স্টাইলের কারণেই অরিজিৎ এই পাগড়ি পরেন নাকি অন্য এর পিছনে রয়েছে অন্য কোনও কারণ। অরিজিৎ সিংয়ের ঘনিষ্ঠ মহল সূত্রের খবর, ২০২১ সালের ৬ জুন থেকে অরিজিৎকে প্রথমবার পাগড়ি পরতে দেখা যায়। সেই সময় বিশ্বজুড়ে করোনা ভাইরাসের বিষ। দিকে দিকে স্বজনহারার শোক। যে যার নিজের বাড়ি বা অ়্চলে ফিরে গিয়েছেন। অরিজিৎও সেই সময় মুম্বই ছেড়ে মুর্শিদাবাদের জিয়াগঞ্জে, জন্মভিটেয় ফিরে আসেন। তখন থেকেই নাকি তিনি পাগড়ি পরাও শুরু করেন। এরপরেই অরিজিৎকে সব কনসার্টেই এই পাগড়ি পরে থাকতে দেখা গিয়েছে। 

আরও পড়ুন: Arijit Singh Birthday: 'মন রে কৃষিকাজ...' অরিজিতের গলায় VIRAL, ইতিহাসটা জানেন তো?

জানা গিয়েছে, অরিজিৎ সিং-এর মা বাঙালি ও বাবা শিখ। তাই অরিজিৎ তাঁর পরিবারের পুরনো রীতি ফেরাতেই পাগড়ি পরার চল ফিরিয়ে আনেন। শুধু তাই নয়, ওই বছর থেকেই তিনি পাকাপাকি ভাবে জিয়াগঞ্জেই স্ত্রী, দুই সন্তানকে নিয়ে বাস করতে শুরু করেন। মুম্বইয়েও তাঁর বাড়ি আছে। কিন্তু তিনি দরকার ছাড়া সেখানে খুব একটা যান না।

আরও পড়ুন: Arijit Singh Birthday: সলমনের মুভিতে অরিজিতের গান শোনা যায় না, কী হয়েছিল দু'জনের মধ্যে? 

Advertisement

প্রসঙ্গত, ফেম গুরুকুলের একজন ব্যর্থ প্রতিযোগী থেকে আজকে দেশের সর্বশ্রেষ্ঠ গায়ক হয়ে ওঠার পথটা অরিজিতের পক্ষে খুব একটা সহজ ছিল না। কেরিয়ারের প্রথমদিকে একাধিকবার প্রত্যাখাত হয়েছেন। মার্ডার ২-এর 'মহাব্বতে' গানে কণ্ঠে দিয়ছলেন। কিন্তু অরিজিৎ সিংকে রাতারাতি খ্যাতি এনে দিয়েছে 'মেরি আশিকি তুম হি হো'। এরপর আর পিছন ফিরে তাকাতে হয়নি গায়ককে। এই সম্মান-খ্যাতির পরও অরিজিৎ খুব সাধারণ জীবন-যাপন করে থাকেন। কোটি টাকার মালিক হয়েও অরিজিৎ একেবারে মাটির কাছাকাছি থাকতেই ভালোবাসেন। প্রচার-বিমুখ অরিজিৎ-এর গানই ধ্যান জ্ঞান।  

 

Advertisement