scorecardresearch
 

Iman Chakraborty: স্বামীর ঠোঁটে KISS, তৃতীয় বিবাহবার্ষিকীতে আদরে মাখা ভিডিও ইমন-নীলাঞ্জনের

Iman Chakraborty: সঙ্গীত জগতে ইমন চক্রবর্তী এক উজ্জ্বল নক্ষত্র। তাঁর কন্ঠের জাদুতে আপামর বাঙালি মুগ্ধ। রবীন্দ্রসঙ্গীত শিল্পী হিসাবে খ্যাতি পেলেও ইমনের জীবনের মোড় ঘুরে যায় প্রাক্তন সিনেমার তুমি যাকে ভালোবাসো গানটির মাধ্যমে। এই গানের জন্য শিল্পীর ঝুলিতে আসে জাতীয় পুরস্কারও। এরপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি গায়িকাকে।

Advertisement
ইমন চক্রবর্তী ইমন চক্রবর্তী
হাইলাইটস
  • সঙ্গীত জগতে ইমন চক্রবর্তী এক উজ্জ্বল নক্ষত্র। তাঁর কন্ঠের জাদুতে আপামর বাঙালি মুগ্ধ।

সঙ্গীত জগতে ইমন চক্রবর্তী এক উজ্জ্বল নক্ষত্র। তাঁর কন্ঠের জাদুতে আপামর বাঙালি মুগ্ধ। রবীন্দ্রসঙ্গীত শিল্পী হিসাবে খ্যাতি পেলেও ইমনের জীবনের মোড় ঘুরে যায় প্রাক্তন সিনেমার তুমি যাকে ভালোবাসো গানটির মাধ্যমে। এই গানের জন্য শিল্পীর ঝুলিতে আসে জাতীয় পুরস্কারও। এরপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি গায়িকাকে। একের পর এক হিট গান, অ্যালবাম, শো সবকিছু নিয়েই ভীষণ ব্যস্ত এখন ইমন। কিন্তু এই এত ব্যস্ততার মাঝেই গায়িকা কিন্তু ভোলেননি তাঁর আইনি বিয়ের তারিখটি। তিন বছর আগে ৩১ জানুয়ারি ইমন ও নীলাঞ্জন সেরে ছিলেন রেজিস্ট্রি। সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করে ইমন সেই কথা যেমন জানালেন তেমনি ভিডিওতে স্বামী নীলাঞ্জনের সঙ্গে আদুরে মুহূর্তেও দেখা গেল শিল্পীকে। 

৩০ জানুয়ারি মধ্যরাতেই ইমন একটি মজার ভিডিও শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। যেখানে ইমনকে বলতে শোনা যায় যে তাঁদের রেজিস্ট্রির দিনটি মনে নেই নীলাঞ্জনের। আর এই বিষয়ে দৃঢ় বিশ্বাস ছিল গায়িকার। ভিডিয়োর শুরুতেই ইমন জানিয়েছেন আজ তাঁদের ম্যারেজ রেজিস্ট্রেশনের তৃতীয় বছর। এরপরই শুরু স্বামীর পরীক্ষা। নীলাঞ্জনের কাছে এসে ইমন জানতে চান ৩১ জানুয়ারিতে কী হয়েছিল। প্রথমে বিষয়টা বুঝতে পারেননি। তারপর একটু ভেবে জবাব দেন, আজই তো তাঁদের রেজেস্ট্রি হয়েছিল। নীলাঞ্জনের মুখে সঠিক উত্তর পেয়ে খুশিতে গদগদ ইমন। নীলাঞ্জনের মাথায় চুমু খেয়ে হ্যাপি অ্যানিভারসরি জানান সঙ্গীতশিল্পী ইমন চক্রবর্তী।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Iman Chakraborty (@iman_chakraborty)

Advertisement

এই ভিডিওতে দেখা গিয়েছে নীলাঞ্জনও বউকে আদরে ভরিয়ে দিয়েছেন। ইমনের ঠোঁটে গভীর চুমুও খান নীলাঞ্জন। ইমন ও নীলাঞ্জনের এই মিষ্টি মুহূর্তটা বেশ ভাল লেগেছে নেটিজেনদের। বিয়ের তৃতীয় বর্ষপূর্তিতে তারকা দম্পতিকে ভালোবাসা-শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা। প্রসঙ্গত, গায়ক শোভনের সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক ছিল ইমনের। কিন্তু সেই সম্পর্ক বিয়ে পর্যন্ত আর গড়ায়নি। শোভনের সঙ্গে বিচ্ছেদের পর পরই ইমন বিয়ে করে নেন নীলাঞ্জনের সঙ্গে। এখন দুই বাবা ও স্বামীকে নিয়ে তাঁর ভরপুর সংসার। 

কিছুদিন আগেই নিজের স্বপ্ন পূরণ করেন ইমন। বহু বছর ধরেই শখ ছিল মার্সিডিজ কেনার। সেই শখ পূরণ করেছেন সম্প্রতি। বাড়িতে নিয়ে এসেছেন সাদা রঙের অতিথিকে। দুই বাবাকে নিয়ে সেই গাড়ির সামনে ছবিও তুলেছেন ইমন। এই মুহূর্তে ইমন ব্যস্ত রয়েছেন তাঁর বসন্ত উৎসব ২০২৪ নিয়ে। সোশ্যাল মিডিয়ায় শুরু হয়ে গিয়েছে এই সংক্রান্ত পোস্টও। 

আরও পড়ুন

Advertisement