scorecardresearch
 

Iman Chakraborty: কপালে বড় টিপ-নাকছাবি, ২১ বছরের ইমনকে কেমন দেখতে ছিল?

Iman Chakraborty: টলিউডে ইমন চক্রবর্তীকে চেনেন না এমন মানুষ কম। ইন্ডাস্ট্রিতে প্রথম সারির গায়িকাদের তালিকায় নাম আসে ইমন চক্রবর্তীর। সোশ্যাল মিডিয়াতেও তাঁর অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। বরাবরই বড়সড় দেখতে ইমনকে। আর তার জন্য নানান ধরনের অস্বস্তিকর পরিস্থিতির মধ্যেও পড়তে হয়।

Advertisement
ইমন চক্রবর্তী ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম ইমন চক্রবর্তী ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • টলিউডে ইমন চক্রবর্তীকে চেনেন না এমন মানুষ কম।

টলিউডে ইমন চক্রবর্তীকে চেনেন না এমন মানুষ কম। ইন্ডাস্ট্রিতে প্রথম সারির গায়িকাদের তালিকায় নাম আসে ইমন চক্রবর্তীর। সোশ্যাল মিডিয়াতেও তাঁর অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। বরাবরই বড়সড় দেখতে ইমনকে। আর তার জন্য নানান ধরনের অস্বস্তিকর পরিস্থিতির মধ্যেও পড়তে হয়। আর সেটা নিয়েই এবার সোশ্যাল মিডিয়ায় নিজের ভাবনা শেয়ার করলেন সকলের সঙ্গে।   

সম্প্রতি ইমন নিজের একটি সাদা-কালো ছবি পোস্ট করেছেন সোশ্য়াল মিডিয়ায়। যেখানে ইমনের কপালে বড় টিপ, কাজল কালো চোখ, নাকে ছোট্ট হিরের নাকছাবি, চল খোলা। দেখলে হয়তো অনেকটাই বড় মনে হবে কিন্তু ইমনের পোস্ট থেকেই জানা গিয়েছে যে এটা তাঁর ২১ বছর বয়সের ছবি। এরপরই ইমন তাঁর ক্যাপশনে জীবনের অভিজ্ঞতার কথা শেয়ার করে নেন। তিনি লেখেন, ‘ছোটবেলা থেকেই আমাকে বড় বড় দেখতে। আমার থেকে বয়সে বড় কোনো দিদিকে নিয়ে বাইরে বেরোলেও সবাই আমাকে ওর দিদি বলত। একটা হাসি হাসতাম আমি। আর ভেতরে ভেতরে খুব রাগ হতো।’

তবে ইমনের কথায় এখন নাকি সমস্যা আরও বেড়েছে। ইমনের কথায়, ‘এখন তো আরো মুশকিল সবাই দিদি বলে। তা বলুক। কারোর বয়স পঁয়তাল্লিশ, দেখা হলো, ঝপ করে একটা নমস্কার। কি জ্বালায় পড়েছি বলুন তো। ঝপ ঝপ করে পেন্নাম করে আমার পাপ আর বাড়াবেন না তো। ছোট বড় সবাইকে আমি আশীর্বাদ দিলাম। খুশি???’ আসলে ইমনকে প্রথম থেকেই একটু বড়সড় দেখতে আর সে কারণেই এই ধরনের সমস্যার সম্মুখিন হতে হয় তাঁকে। 

আরও পড়ুন

দুদিন আগেই স্বামী নীলাঞ্জনের জন্মদিনে তাঁকে সারপ্রাইজ দিয়েছেন ইমন। কিছুদিনের মধ্যেই প্রাক্তন শোভনেরও বিয়ে। তবে এইসব নিয়ে মাথাব্যথা নেই গায়িকার। তিনি নিজের মতো করেই জীবন চালিয়ে যাচ্ছেন। ইমন বরাবরই স্পষ্টবক্তা। মাঝেমধ্যে অনলাইনে এসে ট্রোলারদেরও মুখ বন্ধ করে দেন তিনি। ইমনের কেরিয়ারে মোড় ঘুরিয়ে দেয় প্রাক্তন সিনেমার তুমি অন্য কারও সঙ্গে বেধো ঘর। এই গানটি ইমনকে জাতীয় পুরস্কার এনে দিয়েছিল। এপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি গায়িকাকে। টাপা টিনি, রঙ্গবতী, ও জীবন তোমার সাথে, আলাদা আলাদা-র মতো গানে ইমনের কণ্ঠ মন মাতিয়েছে সকলের। 

Advertisement

Advertisement