scorecardresearch
 

Iman Chakraborty: 'কোথায় নিয়ে যাচ্ছেন?' কেরলের রাস্তায় যখন নাজেহাল ইমন, দেখুন

Iman Chakraborty: তৃতীয় বিবাহবার্ষিকী কাটাতে শিল্পী ইমন চক্রবর্তী স্বামী নীলাঞ্জনকে নিয়ে সোজা কেরলে চলে গিয়েছেন। সেখানেই কয়েকটা দিন কাটাবেন একান্তে। এমনিতে গায়িকা খুবই রসিক মানুষ। নিজের গানের পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়েও পোস্ট করে থাকেন তিনি। তবে কেরলে ঘুরতে গিয়ে এমন বিপদে যে পড়বেন তা কস্মিনকালেও ভাবতে পারেননি ইমন।

Advertisement
ইমন চক্রবর্তী ইমন চক্রবর্তী
হাইলাইটস
  • তৃতীয় বিবাহবার্ষিকী কাটাতে শিল্পী ইমন চক্রবর্তী স্বামী নীলাঞ্জনকে নিয়ে সোজা কেরলে চলে গিয়েছেন।

তৃতীয় বিবাহবার্ষিকী কাটাতে শিল্পী ইমন চক্রবর্তী স্বামী নীলাঞ্জনকে নিয়ে সোজা কেরলে চলে গিয়েছেন। সেখানেই কয়েকটা দিন কাটাবেন একান্তে। এমনিতে গায়িকা খুবই রসিক মানুষ। নিজের গানের পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়েও পোস্ট করে থাকেন তিনি। তবে কেরলে ঘুরতে গিয়ে এমন বিপদে যে পড়বেন তা কস্মিনকালেও ভাবতে পারেননি ইমন। গায়িকার অবস্থা ছেড়ে দে মা কেঁদে বাঁচির মতো। কিন্তু ভ্যাকেশনে গিয়ে এমন কী ঘটল ইমনের সঙ্গে?

কেরলের এক জায়গা যার নাম মুনিয়ারা। সেই জায়গাটি সুন্দর হলেও সেখানে পৌঁছানোর রাস্তা দেখে ইমনের অবস্থা খারাপ হয়ে গিয়েছিল। ঢালু, এবড়ো খেবড়ো রাস্তা, একটু এদিক ওদিক হলেই সোজা মৃত্যু মুখে পড়তে হবে। এমন এক অ্যাডভেঞ্চার করতেই গাড়ি নিয়ে গিয়েছিলেন ইমন-নীলাঞ্জন। সেই বিপদজ্জনক সফরের ভিডিও ইমন শেয়ার করেছেন তাঁর সোশ্যাল মিডিয়া পেজে। সেখানে এমনকে এক পর্যায় ঠাকুরের নাম করে রীতিমতো চেঁচাতে থাকেন গায়িকা। 

গাড়ির চালকের উদ্দেশ্যে ইমনকে ভীত কন্ঠে বলতে শোনা যায়, কোথায় নিয়ে যাচ্ছ ভাই। তবে মুনিয়ারা পৌঁছানোর রাস্তায় যতটা ভয় পেয়েছিলেন ইমন, সেখানে পৌঁছে মনটা একেবারেই ভালো হয়ে গিয়েছে তাঁর। নির্বিঘ্নেই এই নতুন জায়গা ঘুরে দেখেছেন ইমন-নীলাঞ্জন। ঘুরে এসে সাহস সঞ্চার করে তাই ইমনের বক্তব্য, “এমন রোডের উপর যে গাড়ি চলে তা মুনিয়ারা না গেলে বুঝতেই পারতাম না। যেমন মজা করেছি তেমন ভয়ও পেয়েছি।” প্রসঙ্গত, সারা বছরই কাজের চাপে কোথাও সেভাবে যেতে পারেন না ইমন ও নীলাঞ্জন। তাই সুযোগ আসতেই একেবারে কেরল ট্রিপে চলে গেলেন। ফিরে এসে আবার বসন্ত উৎসবের আয়োজনে নেমে পড়তে হবে তাঁকে। তাই তার আগে কেরল ঘুরতে চলে গেলেন। 

Advertisement

গোটা কেরলটাই ঘুরছেন ইমন ও নীলাঞ্জন। বিয়ের তিন বছরের পূর্তি উপলক্ষে ৩১ জানুয়ারি ইমন একটি ভিডিও পোস্ট করেন। সেদিনটা ছিল তাঁদের আইনি বিয়ের দিন। তবে ইমনের মনে হয়েছিল যে নীলাঞ্জন হয়ত ভুলে যাবেন এই দিনটির কথা। কিন্তু ইমনকে অবাক করে দিয়ে নীলাঞ্জন জানান যে তাঁর মনে আছে তাঁদের আইনি বিয়ের তারিখ। এরপর ইমনের ঠোঁটে চুমু দিয়ে তৃতীয় বিয়ের শুভেচ্ছাও জানান নীলাঞ্জন। গান-বাজনার পাশাপাশি দুই বাবাকে নিয়ে ইমন-নীলাঞ্জনের সংসারের গাড়ি বেশ ভালই চলছে।  
 

আরও পড়ুন

Advertisement